ফল পরিবর্তনের চার ‘গ্যারান্টিদাতা’ গ্রেফতার - দৈনিকশিক্ষা

ফল পরিবর্তনের চার ‘গ্যারান্টিদাতা’ গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক |
রাজধানীর মতিঝিল থেকে কম্পিউটার হ্যাকিংয়ের সাথে সম্পৃক্ত চারজনকে গ্রেফতার করেছে মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ। গ্রেফতার চারজন এসএসসি পরীক্ষার ভুয়া প্রশ্নপত্র তৈরি করে বিক্রি ও শিক্ষাবোর্ডের সার্ভার হ্যাক করে ফল পরিবর্তনের নিশ্চয়তা দিত বলে পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে।
 
মঙ্গলবার (১৯ ফেব্রুয়ারি) দিবাগত রাতে ডিবি উত্তরের একটি দল তাদের গ্রেফতার করে। ডিবি উত্তর বিভাগের উপ-কমিশনার (ডিসি) মশিউর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।
 
তিনি জানান, গ্রেফতারের সময় তাদের কাছ থেকে ল্যাপটপ, স্মার্টফোন ও চলমান এসএসসি পরীক্ষার ভুয়া প্রশ্নপত্র জব্দ করা হয়েছে। হ্যাকাররা এসব প্রশ্নপত্র বিক্রি করে এসএসসির ফল পরিবর্তনের নিশ্চয়তা দিয়ে টাকা আদায় করত।
 
এ বিষয়ে বিস্তারিত জানাতে দুপুরে সংবাদ সম্মেলন করবে পুলিশ।
রোজায় স্কুল: শিক্ষার্থী উপস্থিতি কম, নজরদারিও ঢিলেঢালা - dainik shiksha রোজায় স্কুল: শিক্ষার্থী উপস্থিতি কম, নজরদারিও ঢিলেঢালা পেনশন প্রজ্ঞাপনে উদ্বিগ্ন ঢাবি উপাচার্য - dainik shiksha পেনশন প্রজ্ঞাপনে উদ্বিগ্ন ঢাবি উপাচার্য শিক্ষাপ্রতিষ্ঠানের গবেষণা অনুদান করমুক্ত - dainik shiksha শিক্ষাপ্রতিষ্ঠানের গবেষণা অনুদান করমুক্ত ব্রাজিলে তীব্র গরমে শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ - dainik shiksha ব্রাজিলে তীব্র গরমে শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ শিক্ষা সহায়তা ট্রাস্টের নামে প্রতারণা, সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha শিক্ষা সহায়তা ট্রাস্টের নামে প্রতারণা, সতর্কীকরণ বিজ্ঞপ্তি উচ্চ মাধ্যমিকের সমমান পেলো ‘হেট’ - dainik shiksha উচ্চ মাধ্যমিকের সমমান পেলো ‘হেট’ আটকের ১৩ দিন পরেও বরখাস্ত হননি অধ্যক্ষ - dainik shiksha আটকের ১৩ দিন পরেও বরখাস্ত হননি অধ্যক্ষ please click here to view dainikshiksha website Execution time: 0.0035090446472168