ফুলবাড়ীয়ায় শাহীন স্কুলে বার্ষিক পরীক্ষার ফল ও পুরস্কার বিতরণ - ইংলিশ মিডিয়াম - Dainikshiksha

ফুলবাড়ীয়ায় শাহীন স্কুলে বার্ষিক পরীক্ষার ফল ও পুরস্কার বিতরণ

ফুলবাড়ীয়া (ময়মনসিংহ) প্রতিনিধি |

ময়মনসিংহের ফুলবাড়ীয়ায় শাহীন স্কুলের বার্ষিক পরীক্ষার চুড়ান্ত ফলাফল প্রকাশ ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

শনিবার (৩ ১ডিসেম্বর) স্কুলের ক্যাম্পাস ২ ফলাফল ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানটি শিক্ষার্থী ও অভিভাবকদের মিলন মেলায় পরিণত হয়। সকাল থেকে দুপুর পর্যন্ত আনন্দময় পরিবেশে শিক্ষক ও অভিভাবকরা বক্তব্য রাখেন।

দুপুরে জেএসসি ও প্রাথমিক সমাপনী পরীক্ষায় উত্তীর্ণ শিক্ষার্থীদের সংবর্ধনা দেওয়া হয়। শাহীন স্কুল ক্যাম্পাস ১ ও ক্যাম্পাস ২ এর প্লে থেকে সপ্তম শ্রেণি এবং বাংলাদেশ কিন্ডার গার্টেন ডেভেলপেমেন্ট এসোসিয়েশন (বিকেডিএ) চুড়ান্ত মডেল টেস্টে প্লে থেকে চতুর্থ শ্রেণি পর্যন্ত প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থান অধিকারীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

পরিচালক এসএম শাকিলুজ্জামানের সভাপতিত্বে ও মো. এমদাদুল হকের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন সাবেক পৌর মেয়র মজিবুর রহমান, শাখা পরিচালক খাইরুল বাশার, প্রশাসনিক কর্মকর্তা মো. জালাল সরকার, সহকারী শিক্ষক মিজানুর রহমান, অভিভাবকদের পক্ষে আ. হান্নান, আব্দুল্লাহ আল মাহমুদ, সাংবাদিক মো. আব্দুল হালিম।

শিক্ষার্থীদের মানবিক গুণাবলী সম্পর্কেও শিক্ষা দিতে হবে: শিক্ষামন্ত্রী - dainik shiksha শিক্ষার্থীদের মানবিক গুণাবলী সম্পর্কেও শিক্ষা দিতে হবে: শিক্ষামন্ত্রী বেশি চাপ নয়, শিক্ষার্থীদের নিজের পথ বেছে নিতে দিন: শিক্ষা উপমন্ত্রী - dainik shiksha বেশি চাপ নয়, শিক্ষার্থীদের নিজের পথ বেছে নিতে দিন: শিক্ষা উপমন্ত্রী নীতিমালা মেনে ভর্তি ফি আদায়ের নির্দেশ - dainik shiksha নীতিমালা মেনে ভর্তি ফি আদায়ের নির্দেশ এমপিও কমিটির সভা ২০ জানুয়ারি - dainik shiksha এমপিও কমিটির সভা ২০ জানুয়ারি ২৬ জানুয়ারি স্টুডেন্টস কেবিনেট নির্বাচন - dainik shiksha ২৬ জানুয়ারি স্টুডেন্টস কেবিনেট নির্বাচন ৩৫ উত্তীর্ণ ইনডেক্সধারী কর্মচারীরা শিক্ষক পদে নিয়োগ পাবেন না - dainik shiksha ৩৫ উত্তীর্ণ ইনডেক্সধারী কর্মচারীরা শিক্ষক পদে নিয়োগ পাবেন না উপবৃত্তি : ডাচ-বাংলার অদক্ষতায় গাইবান্ধায় শিক্ষার্থীদের ভোগান্তি - dainik shiksha উপবৃত্তি : ডাচ-বাংলার অদক্ষতায় গাইবান্ধায় শিক্ষার্থীদের ভোগান্তি প্রাথমিকের শিক্ষক নিয়োগ পরীক্ষা ১৫ মার্চ শুরু - dainik shiksha প্রাথমিকের শিক্ষক নিয়োগ পরীক্ষা ১৫ মার্চ শুরু ২০১৯ খ্র্রিস্টাব্দের স্কুলের ছুটির তালিকা - dainik shiksha ২০১৯ খ্র্রিস্টাব্দের স্কুলের ছুটির তালিকা জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া শিক্ষার খবর সবার আগে পেতে ‘দৈনিক শিক্ষা ব্রেকিং নিউজ’ ফেসবুক পেজে লাইক দিন - dainik shiksha শিক্ষার খবর সবার আগে পেতে ‘দৈনিক শিক্ষা ব্রেকিং নিউজ’ ফেসবুক পেজে লাইক দিন please click here to view dainikshiksha website