ফেসবুকে গুজব ছড়ানোর অভিযোগে গ্রেফতার ১ - বিবিধ - Dainikshiksha

ফেসবুকে গুজব ছড়ানোর অভিযোগে গ্রেফতার ১

বগুড়া প্রতিনিধি |

সরকার ও দেশের গুরুত্বপূর্ণ ব্যক্তিদের নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে গুজব ছড়ানোর অভিযোগে বগুড়ায় মো. আবু রায়হান আল বিরুনী নামের এক যুবককে গ্রেফতার  করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-১২। বুধবার (৯ জানুয়ারি) ভোর পৌনে চারটার দিকে শহরের নারুলী মধ্যপাড়া থেকে তাঁকে আটক করা হয়। পরে তাঁর বিরুদ্ধে ২০১৮ খ্রিস্টাব্দের ডিজিটাল নিরাপত্তা আইনে করা সদর থানার মামলায় গ্রেফতার দেখানো হয়।

র‌্যাব জানায়, বগুড়া ক্যাম্পের একটি দল ভোর পৌনে চারটার দিকে সদরের নারুলী মধ্যপাড়ায় অভিযান চালায়। এ সময় আল বিরুনীকে গ্রেফতার করা হয়। তাঁর কাছ থেকে দুটি মোবাইল ফোন জব্দ করা হয়।

র‌্যাব-১২-এর ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার এএসপি এস এম জামিল আহমেদ  বলেন, আল বিরুনী দীর্ঘদিন ধরে ফেসবুকে মিথ্যা তথ্য ও সরকারের বিভিন্ন গুরুত্বপূর্ণ ব্যক্তিদের নামে ভিত্তিহীন স্ট্যাটাস দিতেন। তাঁর মুঠোফোনে এসব পাওয়া গেছে। আজ সকালে তাঁকে সদর থানায় হস্তান্তর করা হয়েছে।

 সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম বদিউজ্জামান বলেন, র‌্যাব বাদী হয়ে আল বিরুনীর বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে থানায় মামলা করেছে।

 

ম্যানেজিং কমিটির শিক্ষাগত যোগ্যতা নিয়ে সংসদীয় কমিটিতে বিতর্ক - dainik shiksha ম্যানেজিং কমিটির শিক্ষাগত যোগ্যতা নিয়ে সংসদীয় কমিটিতে বিতর্ক প্রাথমিকে শিক্ষক নিয়োগ: ৫ দিন আগে অ্যাডমিট না পেলে যা করবেন - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগ: ৫ দিন আগে অ্যাডমিট না পেলে যা করবেন নতুন সূচিতে কোন জেলায় কবে প্রাথমিকের শিক্ষক নিয়োগ পরীক্ষা - dainik shiksha নতুন সূচিতে কোন জেলায় কবে প্রাথমিকের শিক্ষক নিয়োগ পরীক্ষা প্রাথমিকে শিক্ষক নিয়োগ পরীক্ষা ২৪ মে শুরু - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগ পরীক্ষা ২৪ মে শুরু সেহরি ও ইফতারের সময়সূচি - dainik shiksha সেহরি ও ইফতারের সময়সূচি ২০১৯ খ্রিষ্টাব্দের স্কুলের ছুটির তালিকা - dainik shiksha ২০১৯ খ্রিষ্টাব্দের স্কুলের ছুটির তালিকা জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website