ফেসবুকে ছাত্রীর আপত্তিকর ছবি দেয়ায় যুবক গ্রেফতার - স্কুল - দৈনিকশিক্ষা

ফেসবুকে ছাত্রীর আপত্তিকর ছবি দেয়ায় যুবক গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক |

সাতক্ষীরার কালীগঞ্জে এক স্কুলছাত্রীর ফেসবুকে আপত্তিকর ছবি দেয়া ও যৌন হয়রানির অভিযোগে মোস্তফা গাজী ওরফে মোস্ত নামের এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ। মোস্তফা উপজেলার চরযমুনা গ্রামের মৃত মোরশেদ গাজীর ছেলে।

কালীগঞ্জ থানার ওসি দেলোয়ার হুসেন জানান, রতনপুর ইউনিয়নের নবম শ্রেণির এক ছাত্রীর সঙ্গে মোবাইল ফোনের মাধ্যমে প্রেমের সম্পর্ক তৈরি হয় মোস্তফা গাজীর। একপর্যায়ে গত ৬ নভেম্বর ওই ছাত্রীকে নিয়ে সীমান্তবর্তী বসন্তপুর বিজিবি ক্যাম্পের পাশে বেড়িবাঁধে নিয়ে যায়। এ সময় মোস্তফা ওই ছাত্রীকে যৌন হয়রানি করাসহ আপত্তিকর ছবি তুলে মোবাইল ফোনে ধারণ করে। 

পরে ওই ছাত্রী মোস্তফা বিবাহিত এবং তার তিনটি সন্তান রয়েছে জানতে পেরে সব যোগাযোগ বন্ধ করে দেয়। এতে ক্ষিপ্ত হয়ে মোস্তফা তার আপত্তিকর ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে আপলোড করে। এ ঘটনায় ছাত্রীর ভাই বাদী হয়ে কালীগঞ্জ থানায় মামলা করলে উপপরিদর্শক অনুপ কুমার গত সোমবার মোস্তফাকে আটক করে জেলহাজাতে পাঠান।

Admission going on at Navy Anchorage School and College Chattogram - dainik shiksha Admission going on at Navy Anchorage School and College Chattogram একাদশ শ্রেণিতে ভর্তির আবেদন করবেন যেভাবে - dainik shiksha একাদশ শ্রেণিতে ভর্তির আবেদন করবেন যেভাবে please click here to view dainikshiksha website