ফেসবুকে প্রধানমন্ত্রীর উদ্দেশে অশ্লীল মন্তব্য, শিক্ষক আটক - বিবিধ - Dainikshiksha

ফেসবুকে প্রধানমন্ত্রীর উদ্দেশে অশ্লীল মন্তব্য, শিক্ষক আটক

বগুড়া প্রতিনিধি |

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উদ্দেশ করে অশ্লীল ও কুরুচিপূর্ণ মন্তব্য করায় আবুল কালাম আজাদ (৩৫) নামে এক শিক্ষককে আটক করেছে পুলিশ।

তার ফেসবুক আইডি হ্যাক করা হয়েছে দাবি করে বুধবার বিকালে বগুড়ার আদমদীঘি থানায় সাধারণ ডায়েরি (জিডি) করতে গেলে তাকে আটক করা হয়।

আবুল কালাম আজাদ বগুড়ার আদমদীঘি উপজেলার নশরতপুর ইউনিয়নের হলুদঘর গ্রামের শহিদুল ইসলামের ছেলে। তিনি স্থানীয় সুদিন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক।

তিনি দাবি করেছেন, কেউ তার আইডি হ্যাক করে এসব লিখেছে।

তবে ওসি শওকত কবির বলেছেন, ওই শিক্ষকের মোবাইল ফোনে এ তথ্য পাওয়া গেছে। তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেবার প্রস্তুতি চলছে।

পুলিশ ও অন্যরা জানিয়েছেন, বুধবার সকাল থেকে আবুল কালাম আজাদের ফেসবুক আইডিতে প্রধানমন্ত্রীকে উদ্দেশ্য করে অশ্লীল মন্তব্য দেখা যায়। কুরুচিপূর্ণ মন্তব্যটি ছড়িয়ে পড়লে জনগণের মাঝে ক্ষোভের সৃষ্টি হয়। শিক্ষক আজাদ বিষয়টি আঁচ করতে পেরে তার আইডি থেকে ওই মন্তব্য অপসারণ করেন।

এর পর বিকালে থানায় এসে তার আইডি হ্যাক করে ওই অশ্লীল ও কুরুচিপূর্ণ মন্তব্য পোস্ট করার দাবি করেন শিক্ষক আজাদ। এ ব্যাপারে জিডি করতে চান। পুলিশ কর্মকর্তার সন্দেহ হলে তাকে আটক করেন।

আদমদীঘি থানার ওসি শওকত কবির জানান, ওই শিক্ষকের ফেসবুক আইডিতে প্রধানমন্ত্রী সম্পর্কে অশ্লীল মন্তব্য পাওয়া গেছে। তাকে থানায় জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। বিষয়টি উর্ধ্বতন কর্মকর্তাদের অবহিত করা হয়েছে।

 

আবুল কালাম আজাদের রাজনৈতিক সংশ্লিষ্টতা পাওয়া যায়নি বলে জানান তিনি।

দুর্নীতিবাজরা সাবধান হয়ে যান: গণশিক্ষা প্রতিমন্ত্রী - dainik shiksha দুর্নীতিবাজরা সাবধান হয়ে যান: গণশিক্ষা প্রতিমন্ত্রী অর্ধাক্ষর শিক্ষকরা সিকিঅক্ষর শিক্ষার্থী তৈরি করছেন: যতীন সরকার - dainik shiksha অর্ধাক্ষর শিক্ষকরা সিকিঅক্ষর শিক্ষার্থী তৈরি করছেন: যতীন সরকার অধ্যক্ষ-উপাধ্যক্ষ নিয়োগ নিয়ে যা বলেছেন শিক্ষামন্ত্রী - dainik shiksha অধ্যক্ষ-উপাধ্যক্ষ নিয়োগ নিয়ে যা বলেছেন শিক্ষামন্ত্রী ১৮১ শিক্ষা প্রতিষ্ঠানের এমপিও বন্ধের প্রক্রিয়া শুরু - dainik shiksha ১৮১ শিক্ষা প্রতিষ্ঠানের এমপিও বন্ধের প্রক্রিয়া শুরু স্টুডেন্টস কাউন্সিল নির্বাচন ২০ ফেব্রুয়ারি - dainik shiksha স্টুডেন্টস কাউন্সিল নির্বাচন ২০ ফেব্রুয়ারি প্রাথমিকে সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষা ১৫ মার্চ - dainik shiksha প্রাথমিকে সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষা ১৫ মার্চ ২০১৯ খ্র্রিস্টাব্দের স্কুলের ছুটির তালিকা - dainik shiksha ২০১৯ খ্র্রিস্টাব্দের স্কুলের ছুটির তালিকা জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website