ফেসবুকে মাদরাসার বিরুদ্ধে অপপ্রচার, থানায় অভিযোগ - মাদরাসা - দৈনিকশিক্ষা

ফেসবুকে মাদরাসার বিরুদ্ধে অপপ্রচার, থানায় অভিযোগ

চট্টগ্রাম প্রতিনিধি |

বাঁশখালীর ছনুয়া হোছাইনিয়া মাদরাসা অবসরপ্রাপ্ত অধ্যক্ষ ও মাদরাসা নামে ফেসবুকে ভুয়া অভিযোগ ও তথ্য প্রচার করায় বাঁশখালী থানায় অভিযোগ করা হয়েছে। মাদরাসার প্রতিষ্ঠাতা ও সভাপতি নজরুল ইসলাম চৌধুরীর অভিযোগের পরিপ্রেক্ষিতে পুলিশ বুধবার মাদরাসা পরিদর্শন করেন।

ছনুয়া এলাকায় ছনুয়া হোছাইনিয়া মাদরাসাটি সুনামের সঙ্গে শিক্ষা কার্যক্রম পরিচালনা করে আসছে। সম্প্রতি মাদরাসা অধ্যক্ষ মাওলানা আমান উল্লাহ অবসর নেন। গত দু'দিন ধরে ছনুয়া হোছাইনিয়া মাদরাসা নামে একটি ভুয়া ফেসবুক আইডি খুলে তাতে মাদরাসা অধ্যক্ষ মাওলানা আমান উল্লাহ, ভারপ্রাপ্ত অধ্যক্ষ মাস্টার সেলিম, অফিস সহকারী নাছিরের বিরুদ্ধে আপত্তিকর ও মানহানিকর তথ্য প্রচার করা হচ্ছে। ফলে মাদরাসার সভাপতি নজরুল ইসলাম চৌধুরীর অভিযোগের পরিপ্রেক্ষিতে থানা পুলিশের এএসআই আক্তার হোসেন ওই ফেসবুক আইডিতে কারা কমেন্ট করে তাদের বিষয়ে এবং কে এই ভুয়া আইডি পরিচালনা করে তা খোঁজ নেওয়ার জন্য ঘটনাস্থলে গিয়ে তথ্য সংগ্রহ করেন।

Admission going on at Navy Anchorage School and College Chattogram - dainik shiksha Admission going on at Navy Anchorage School and College Chattogram একাদশ শ্রেণিতে ভর্তির আবেদন করবেন যেভাবে - dainik shiksha একাদশ শ্রেণিতে ভর্তির আবেদন করবেন যেভাবে please click here to view dainikshiksha website