বংশী নদীতে স্কুলছাত্রের লাশ - বিবিধ - Dainikshiksha

বংশী নদীতে স্কুলছাত্রের লাশ

সাভার প্রতিনিধি |

সাভারে নিখোঁজের ২৮ ঘন্টা পর নদী থেকে স্কুলছাত্র আসাদ হোসেনের (১৪) লাশ উদ্ধার করা হয়েছে। আসাদ অধরচন্দ্র উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণীর ছাত্র। বৃহস্পতিবার (২৪ মে) বিকেল চারটার দিকে সাভারের নামাবাজার বংশী নদী থেকে তার লাশ উদ্ধার করে ফায়ার সার্ভিসের ডুবুরি দল। 

নিহত স্কুলছাত্রের পরিবারের সদস্যরা জানায়, বুধবার (২৩ মে) দুপুর ১২টার দিকে সাভারের নামাবাজারের বাসা থেকে বের হয় আসাদ। পরে আসাদের বন্ধুরা তার পরিবারের সদস্যদের খবর দেয় যে, আসাদ বংশী নদীতে গোসল করতে নেমে নিখোঁজ হয়েছে।
 
পরিবারের সদস্য ও স্থানীয়রা নদীতে অনেক খোঁজাখুঁজি করেও আসাদকে না পেয়ে সাভার ফায়ার সার্ভিসকে খবর দেয়। দুপুরে ফায়ার সার্ভিসের ডুবুরি দল বংশী নদীতে নেমে দুই ঘন্টা পানির নিচে তল্লাশী চালিয়ে বিকেলে আসাদের লাশ উদ্ধার করে।
 
পরে বিকেলে জানাযা শেষে তাকে সাভারের তালবাগ এলাকায় কেন্দ্রীয় কবরস্থানে দাফন করা হয়। নিহত ওই স্কুল শিক্ষার্থীর মৃত্যুতে ওই এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।


 
সাভার ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার লিটন আহমেদ বলেন, স্কুলছাত্রের লাশ উদ্ধারের পর তার পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করা হয়েছে।
 
নিহত স্কুল ছাত্র পিরোজপুর জেলার স্বরুপকাঠি থানার খায়েরকাঠি গ্রামের আলামিন হোসেনের ছেলে। সে বাবা মার সঙ্গে নামাবাজার এলাকায় আব্দুর রশিদের বাড়িতে ভাড়া থাকত।

চলতি দায়িত্বপ্রাপ্ত শিক্ষকদের ভাতা দেয়ার আদেশ জারি - dainik shiksha চলতি দায়িত্বপ্রাপ্ত শিক্ষকদের ভাতা দেয়ার আদেশ জারি এইচএসসির ফল প্রকাশ হতে পারে ২১ জুলাই - dainik shiksha এইচএসসির ফল প্রকাশ হতে পারে ২১ জুলাই বরিশাল বোর্ডে কর্মচারীদের দুই গ্রুপের হাতাহাতি - dainik shiksha বরিশাল বোর্ডে কর্মচারীদের দুই গ্রুপের হাতাহাতি রায় অমান্য করে মাছুমকে টাইমস্কেল: বরিশাল বোর্ড কর্মচারীদের বিক্ষোভ - dainik shiksha রায় অমান্য করে মাছুমকে টাইমস্কেল: বরিশাল বোর্ড কর্মচারীদের বিক্ষোভ ৩০ জুলাইয়ের মধ্যে তুলতে হবে উচ্চ মাধ্যমিকের উপবৃত্তি - dainik shiksha ৩০ জুলাইয়ের মধ্যে তুলতে হবে উচ্চ মাধ্যমিকের উপবৃত্তি প্রকল্পের ৬৩ কর্মচারীকে রাজস্বখাতে পদায়ন - dainik shiksha প্রকল্পের ৬৩ কর্মচারীকে রাজস্বখাতে পদায়ন শিক্ষকের বেতের আঘাতে চোখ হারাল মাদরাসাছাত্র - dainik shiksha শিক্ষকের বেতের আঘাতে চোখ হারাল মাদরাসাছাত্র জাতীয় বিশ্ববিদ্যালয়ে অনার্স ভর্তির যোগ্যতা নির্ধারণ - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ে অনার্স ভর্তির যোগ্যতা নির্ধারণ জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website