বইমেলায় আসছে রাষ্ট্রপতির 'স্বপ্ন জয়ের ইচ্ছা' - বই - দৈনিকশিক্ষা

বইমেলায় আসছে রাষ্ট্রপতির 'স্বপ্ন জয়ের ইচ্ছা'

দৈনিকশিক্ষা ডেস্ক |

এবারের একুশে বইমেলায় আসছে রাষ্ট্রপতি মোঃ আবদুল হামিদের লেখা প্রথম বই। 'স্বপ্ন জয়ের ইচ্ছা' নামে বইটি তার ভাষণসমূহের সংকলন নিয়ে করা হয়েছে। রোববার থেকে শুরু হওয়া অমর একুশে বইমেলায় রাষ্ট্রপতির বইটি শিগগিরই প্রকাশ করা হবে।

বইটি ২০১৩ সালের ২৪ এপ্রিল থেকে ২০১৮ সালের ২৩ এপ্রিল পর্যন্ত রাষ্ট্রপতির দেয়া বক্তব্যের সংকলন। বইটির প্রথম অংশে ২০১৩ থেকে ২০১৫ এবং দ্বিতীয় অংশে ২০১৬ থেকে ২০১৮ সাল পর্যন্ত তার দেয়া বক্তব্য পাওয়া যাবে। খবর: ইউএনবি

বইমেলায় রাষ্ট্রপতির 'স্বপ্ন জয়ের ইচ্ছা'

রাষ্ট্রপতির প্রেস সচিব জয়নাল আবেদীন বলেন, বঙ্গভবনে বইটির জমকালো উদ্বোধনী অনুষ্ঠানের সময়সূচি খুব শিগগিরই ঘোষণা করা হবে। বঙ্গভবন প্রেস উইংয়ের তত্ত্বাবধানে বইটি প্রকাশ করেছে গৌরব প্রকাশনী।

জয়নাল আবেদীন বইটির প্রকাশনায় প্রধান সম্পাদক হিসেবে কাজ করেছেন এবং উপ-প্রেস সচিব (ডিপিএস) আবুল কালাম আজাদ এটি সংকলন ও সম্পাদনা করেছেন। সহকারী প্রেস সচিব (এপিএস) ইমরানুল হাসানও বইটির প্রকাশনায় সহায়তা করেন। এছাড়া চলচ্চিত্র ও প্রকাশনা বিভাগ বইটির কভার ছবি সরবরাহ এবং এটির প্রুফ রিডিংয়ে সহযোগিতা করেছে।

বইমেলায় গৌরব প্রকাশ স্টলে (৪০১ এবং ৪০২) বইটি পাওয়া যাবে। এটি অনলাইনে www.rokomary.com এর মাধ্যমে কেনা যাবে। বইয়ের প্রথম ও দ্বিতীয় অংশের দাম যথাক্রমে ৭৫০ এবং ৮০০ টাকা। ক্রেতারা এর ওপর ২৫ শতাংশ ছাড় পাবেন।

সব মাধ্যমিক স্কুল ডিজিটাল একাডেমি হবে ২০৩০ নাগাদ : প্রধানমন্ত্রী - dainik shiksha সব মাধ্যমিক স্কুল ডিজিটাল একাডেমি হবে ২০৩০ নাগাদ : প্রধানমন্ত্রী অনলাইন ক্লাস তদারকি: স্কুল-কলেজ আকস্মিক পরিদর্শন করবেন কর্মকর্তারা - dainik shiksha অনলাইন ক্লাস তদারকি: স্কুল-কলেজ আকস্মিক পরিদর্শন করবেন কর্মকর্তারা ভর্তি না হলেও শিক্ষার্থীর ভর্তির তথ্য দিয়েছে হলিক্রস, অধ্যক্ষকে শোকজ - dainik shiksha ভর্তি না হলেও শিক্ষার্থীর ভর্তির তথ্য দিয়েছে হলিক্রস, অধ্যক্ষকে শোকজ অক্টোবর-নভেম্বরেই হচ্ছে ‘ও’ এবং ‘এ’ লেভেলের পরীক্ষা - dainik shiksha অক্টোবর-নভেম্বরেই হচ্ছে ‘ও’ এবং ‘এ’ লেভেলের পরীক্ষা অফিস সময়ে কর্মকর্তাদের বাইরে ঘোরাঘুরিতে বিরক্ত শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha অফিস সময়ে কর্মকর্তাদের বাইরে ঘোরাঘুরিতে বিরক্ত শিক্ষা মন্ত্রণালয় খাতা না দেখেই ফল প্রকাশ, বোর্ডের ২ পরীক্ষা নিয়ন্ত্রক বরখাস্ত - dainik shiksha খাতা না দেখেই ফল প্রকাশ, বোর্ডের ২ পরীক্ষা নিয়ন্ত্রক বরখাস্ত শিক্ষকের মান নিয়ে ৯২ শতাংশ শিক্ষার্থীর অসন্তোষ - dainik shiksha শিক্ষকের মান নিয়ে ৯২ শতাংশ শিক্ষার্থীর অসন্তোষ স্কুল খোলার প্রস্তুতি নিতে মন্ত্রণালয়ের ৯ নির্দেশনা - dainik shiksha স্কুল খোলার প্রস্তুতি নিতে মন্ত্রণালয়ের ৯ নির্দেশনা ১২ শিক্ষক-কর্মচারীর এমপিও বাতিল - dainik shiksha ১২ শিক্ষক-কর্মচারীর এমপিও বাতিল শিক্ষা প্রতিষ্ঠান খোলার আগে এইচএসসি পরীক্ষা হচ্ছে না - dainik shiksha শিক্ষা প্রতিষ্ঠান খোলার আগে এইচএসসি পরীক্ষা হচ্ছে না please click here to view dainikshiksha website