বখাটের হাতে লাঞ্ছিত কলেজছাত্রী ও তার পিতা - বিবিধ - Dainikshiksha

বখাটের হাতে লাঞ্ছিত কলেজছাত্রী ও তার পিতা

ডুমুরিয়া (খুলনা) প্রতিনিধি |

খুলনার ডুমুরিয়ায় কলেজের একাডেমিক ভবনে আপত্তিকর কর্মকা-ের প্রতিবাদ করায় বখাটের হাতে শারীরিকভাবে লাঞ্চিত হয়েছে কলেজ ছাত্রী ও তার পিতা। অশীøল ভাষায় গালিগালাজ করেছে কলেজের একাধিক শিক্ষক ও অধ্যক্ষকে। ওই বখাটেকে গ্রেপ্তার করেছে পুলিশ।

সোমবার (৭ই আগস্ট) সকালে ডুমুরিয়া উপজেলার চুকনগর ডিগ্রি কলেজে এ ঘটনা ঘটে।

কলেজের অধ্যক্ষ এ বি এম শফিকুল ইসলাম বলেন, বেলা সাড়ে ১১টার দিকে একাডেমিক ভবনের ৩ তলার চিলে কোটায় ডিগ্রি ১ম বর্ষের ছাত্র চাকুন্দিয়া গ্রামের আব্দুস সামাদ গাজীর পুত্র এনামুল হক সুজন একটি মেয়ের সাথে আপত্তিকর কার্যকলাপে লিপ্ত হয়। এ সময় দ্বাদশ শ্রেণির কয়েকজন ছাত্রী এ ঘটনার প্রতিবাদ করলে এনামুল বলে আমরা দুজন দুজনকে ভালবাসি। তখন তারা বলে কলেজের মধ্যে এসব করলে কলেজের পরিবেশ নষ্ঠ হবে। এ নিয়ে বাকবিত-ার এক পর্যায়ে এনামুল এক ছাত্রীকে লাঞ্চিত করে। এক পর্যায়ে সেখানে উপস্থিত হন কলেজের পরিসংখ্যান বিভাগের প্রভাষক হাফিজ মাহমুদ। তিনি এনামুলের  এই কর্মকা-ের প্রতিবাদ করলে তার সাথেও চরম অসৌজন্যমূলক আচরণ করে এবং কলেজের অধ্যক্ষের নাম ধরেও অকথ্য ভাষায় গালিগালাজ করে বলে একাধিক শিক্ষক জানান।

পরে সে আরও ৩/৪ জন বখাটে ছেলেকে সাথে নিয়ে প্রতিবাদকারী ছাত্রীর পিতার কর্মস্থল আরশনগর শাহ আফজাল দাখিল মাদ্রাসার শিক্ষক জাহাঙ্গীর আলমকে ডেকে এনে তাকেও মারপিঠ করেছে বলে জানা গেছে।

বিকেল ৫টায় এনামুলকে তার বাড়ি থেকে গ্রেপ্তার করেছেন মাগুরঘোনা পুলিশ ফাড়ির ইনচার্জ এস আই নাহিদ হাসান মৃধা।

এব্যাপারে চুকনগর ডিগ্রি কলেজের অধ্যক্ষ এ বি এম শফিকুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন আমরা ওই ছাত্রের বিরুদ্ধে একাডেমিক শাস্তিমূলক ব্যবস্থা নেব।

ডুমুরিয়া থানার ওসি (তদন্ত) মোঃ আব্দুল খালেক এ  জানান, ছাত্রীকে মারপিঠ করার ব্যাপারে কলেজের অধ্যক্ষের তথ্যের ভিত্তিতে এনামুল ইসলাম নামের এক ছাত্রকে গ্রেপ্তার করা হয়। তিনি আরও বলেন এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় মামলার প্রস্তুতি চলছিল।

গ্রেপ্তারকৃত এনামুল চুকনগর ডিগ্রি কলেজ শাখা ছাত্রদলের সভাপতি বলে জানা গেছে।

আসছে দ্বিতীয় ধাপের নিয়োগ সুপারিশ - dainik shiksha আসছে দ্বিতীয় ধাপের নিয়োগ সুপারিশ স্টুডেন্টস কেবিনেট নির্বাচন ১৪ মার্চ - dainik shiksha স্টুডেন্টস কেবিনেট নির্বাচন ১৪ মার্চ এনটিআরসিএর ভুল, আমি পরিপত্র মানি না.. (ভিডিও) - dainik shiksha এনটিআরসিএর ভুল, আমি পরিপত্র মানি না.. (ভিডিও) এমপিওভুক্তির নামে প্রতারণা, মন্ত্রণালয়ের গণবিজ্ঞপ্তি - dainik shiksha এমপিওভুক্তির নামে প্রতারণা, মন্ত্রণালয়ের গণবিজ্ঞপ্তি শিক্ষকদের কোচিং করাতে দেয়া হবে না: শিক্ষামন্ত্রী - dainik shiksha শিক্ষকদের কোচিং করাতে দেয়া হবে না: শিক্ষামন্ত্রী জারির অপেক্ষায় অধ্যক্ষ-উপাধ্যক্ষ নিয়োগ যোগ্যতার সংশোধনী - dainik shiksha জারির অপেক্ষায় অধ্যক্ষ-উপাধ্যক্ষ নিয়োগ যোগ্যতার সংশোধনী ৬০ বছরেই ছাড়তে হবে দায়িত্ব - dainik shiksha ৬০ বছরেই ছাড়তে হবে দায়িত্ব ফল পরিবর্তনের চার ‘গ্যারান্টিদাতা’ গ্রেফতার - dainik shiksha ফল পরিবর্তনের চার ‘গ্যারান্টিদাতা’ গ্রেফতার নকলের সুযোগ না দেয়ায় শিক্ষিকাকে জুতাপেটা - dainik shiksha নকলের সুযোগ না দেয়ায় শিক্ষিকাকে জুতাপেটা প্রাথমিকে সায়েন্স ব্যাকগ্রাউন্ড প্রার্থীদের ২০ শতাংশ কোটা - dainik shiksha প্রাথমিকে সায়েন্স ব্যাকগ্রাউন্ড প্রার্থীদের ২০ শতাংশ কোটা ১৮২ শিক্ষা প্রতিষ্ঠানের এমপিও বন্ধের প্রক্রিয়া শুরু - dainik shiksha ১৮২ শিক্ষা প্রতিষ্ঠানের এমপিও বন্ধের প্রক্রিয়া শুরু প্রাথমিকে সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষা ১৫ মার্চ - dainik shiksha প্রাথমিকে সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষা ১৫ মার্চ ২০১৯ খ্র্রিস্টাব্দের স্কুলের ছুটির তালিকা - dainik shiksha ২০১৯ খ্র্রিস্টাব্দের স্কুলের ছুটির তালিকা জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website