please click here to view dainikshiksha website

বগুড়ায় ফের স্কুল ছাত্রী ধর্ষণ, ধর্ষক কারাগারে

বগুড়া প্রতিনিধি: | আগস্ট ৪, ২০১৭ - ৫:০১ অপরাহ্ণ
dainikshiksha print

বগুড়ার সোনাতলা উপজেলায় প্রেমের ফাঁদে ফেলে নবম শ্রেণির এক স্কুল ছাত্রীকে ধর্ষণের ঘটনায় দায়েরকৃত মামলায় অভিযুক্ত ধর্ষক ও তার সহযোগীকে গ্রেফতারের পর আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছে পুলিশ।

গ্রেফতারকৃতরা হলেন- উপজেলার বালিয়াডাঙ্গা গ্রামের ওসমান গণি সরকারের ছেলে ধর্ষক তায়েফ (২২) ও তার সহযোগী একই গ্রামের জহুরুল ইসলামের ছেলে হাসান আলী (২৩)।

শুক্রবার (০৪ আগস্ট) বিকেলে সোনাতলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শরিফুল ইসলাম গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেন।

তিনি জানান, ধর্ষিতা স্কুল ছাত্রীকে ডাক্তারি পরীক্ষার জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে পাঠানো হয়েছে। গ্রেফতারকৃত দু’জনকে দুপুরে আদালতে হাজির করা হলে বিচারক তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

এ ঘটনায় জড়িত অপর আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে বলেও জানান ওসি শরিফুল ইসলাম।

থানা সূত্রে জানা যায়, সোনতলা উপজেলার নবম শ্রেণির এক ছাত্রীর সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তোলেন উপজেলার বালিয়াডাঙ্গা গ্রামের ওসমান গণি সরকারের ছেলে তায়েফ (২২)।

গত মঙ্গলবার (০১ আগস্ট) দুপুরে ওই স্কুল ছাত্রী তার নিজ বাড়িতে একা থাকায় তায়েফ তার বাড়িতে গিয়ে তাকে ধর্ষণ করেন। এই কাজে তাকে সহযোগিতা করেন একইগ্রামের জহুরুল ইসলামের ছেলে হাসান আলী (২৩)।

এ ঘটনায় বৃহস্পতিবার (০৩ আগস্ট) রাতে স্কুল ছাত্রীর বাবা বাদী হয়ে ধর্ষক তায়েফ, তার বাবা-মাসহ ৫ জনকে আসামি করে সোনাতলা থানায় একটি মামলা দায়ের করেন।

সংবাদটি শেয়ার করুন:


পাঠকের মন্তব্যঃ ২টি

  1. হুমায়ুন কবির says:

    ধর্ষকদের সরাসরি গুলী করে হত্যার পাশাপাশি এসব মেয়েদেরও কঠিন শাস্তি দিতে হবে- যারা অভিভাবক ছাড়াই নিজে নিজেই অবৈধ প্রেমের সম্পর্কে স্বেচ্ছায় লোভে পড়ে জড়িয়ে পড়ে৷ অতপর আর ঠেলা সামলাতে পারে না!

আপনার মন্তব্য দিন