বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে কারিগরি শিক্ষা বোর্ড চেয়ারম্যানের পুষ্পার্পণ - বিবিধ - Dainikshiksha

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে কারিগরি শিক্ষা বোর্ড চেয়ারম্যানের পুষ্পার্পণ

নিজস্ব প্রতিবেদক |

ধানমন্ডির ৩২ নম্বরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণ ও শ্রদ্ধা নিবেদন করেন কারিগরি শিক্ষা বোর্ডের নব-নিযুক্ত চেয়ারম্যান ড. মো. মোরাদ হোসেন মোল্ল্যা। শনিবার (১১ মে) সকালে তিনি এ পুষ্পার্ঘ্য অর্পণ করেন।

তাঁর সঙ্গে ছিলেন বোর্ডের, পরীক্ষা নিয়ন্ত্রক ড. প্রকৌশলী সুশীল কুমার পাল, উপ-সচিব মো. নূর-এ-ইলাহী, উপ-পরিদর্শক বিজয় কুমার ঘোষ, উপ-পরিচালক এসএম শাহজাহান, উপ-পরিদর্শক ইন্দ্রানী ধর ও মো.জহুরুল ইসলাম, উপ-পরীক্ষা নিয়ন্ত্রক মোহাম্মদ আবুল শাহীন কাওছার সরকার সহ সিনিয়র কর্মকর্তারা।

পুষ্পার্পণ করার পর চেয়ার‌ম্যান বঙ্গবন্ধু জাদুঘর পরিদর্শন করেন এবং পরিদর্শন বহিতে স্বাক্ষর করেন। বঙ্গবন্ধু জাদুঘরের কিউরেটর ও সাবেক শিক্ষা সচিব নজরুল ইসলাম খান ও বোর্ডের কর্মকর্তাদের সাথে কারিগরি শিক্ষার প্রচার, প্রসার ও সরকারের ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণে বোর্ডের করণীয় নিয়ে আলোচনা করেন তিনি। আলোচনায় সরকারের ভিশন ২০২১ এবং ২০৪১ বাস্তবায়নের নানা দিক উঠে আসে।

করোনায় গত ২৪ ঘণ্টায় ২২ জনের মৃত্যু, নতুন শনাক্ত ২ হাজার ৩৮১ - dainik shiksha করোনায় গত ২৪ ঘণ্টায় ২২ জনের মৃত্যু, নতুন শনাক্ত ২ হাজার ৩৮১ দাখিলের ফল পুনঃনিরীক্ষার আবেদন যেভাবে - dainik shiksha দাখিলের ফল পুনঃনিরীক্ষার আবেদন যেভাবে এসএসসি ও সমমানের পরীক্ষায় পাস ৮২ দশমিক ৮৭ শতাংশ - dainik shiksha এসএসসি ও সমমানের পরীক্ষায় পাস ৮২ দশমিক ৮৭ শতাংশ দাখিলে পাস ৮২ দশমিক ৫১ শতাংশ - dainik shiksha দাখিলে পাস ৮২ দশমিক ৫১ শতাংশ এসএসসি ভোকেশনালে পাস ৭২ দশমিক ৭০ শতাংশ - dainik shiksha এসএসসি ভোকেশনালে পাস ৭২ দশমিক ৭০ শতাংশ ১০৪টি প্রতিষ্ঠানে কেউ পাস করতে পারেনি - dainik shiksha ১০৪টি প্রতিষ্ঠানে কেউ পাস করতে পারেনি এসএসসির ফল পুনঃনিরীক্ষার আবেদন ৭ জুনের মধ্যে - dainik shiksha এসএসসির ফল পুনঃনিরীক্ষার আবেদন ৭ জুনের মধ্যে এখনই শিক্ষা প্রতিষ্ঠান খুলছে না : প্রধানমন্ত্রী - dainik shiksha এখনই শিক্ষা প্রতিষ্ঠান খুলছে না : প্রধানমন্ত্রী ৬ জুন থেকে একাদশ শ্রেণিতে ভর্তির প্রক্রিয়া শুরুর প্রস্তাব - dainik shiksha ৬ জুন থেকে একাদশ শ্রেণিতে ভর্তির প্রক্রিয়া শুরুর প্রস্তাব নন-এমপিও শিক্ষকদের তালিকা তৈরিতে ৯ নির্দেশ - dainik shiksha নন-এমপিও শিক্ষকদের তালিকা তৈরিতে ৯ নির্দেশ কলেজে ভর্তি : দৈনিক শিক্ষায় বিজ্ঞাপন পাঠান ইমেইলে - dainik shiksha কলেজে ভর্তি : দৈনিক শিক্ষায় বিজ্ঞাপন পাঠান ইমেইলে বিশ্ববিদ্যালয়ের ছুটি বাড়ল ১৫ জুন পর্যন্ত - dainik shiksha বিশ্ববিদ্যালয়ের ছুটি বাড়ল ১৫ জুন পর্যন্ত শিক্ষা প্রতিষ্ঠানে ছুটি ১৫ জুন পর্যন্ত, ৩১ মে থেকে অফিস-আদালত খুলছে - dainik shiksha শিক্ষা প্রতিষ্ঠানে ছুটি ১৫ জুন পর্যন্ত, ৩১ মে থেকে অফিস-আদালত খুলছে জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website