বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ৩১তম বিসিএস অল ক্যাডার অ্যাসোসিয়েশনের নতুন কমিটির শ্রদ্ধা - বিবিধ - দৈনিকশিক্ষা

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ৩১তম বিসিএস অল ক্যাডার অ্যাসোসিয়েশনের নতুন কমিটির শ্রদ্ধা

নিজস্ব প্রতিবেদক |

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে শ্রদ্ধা জানিয়েছেন ৩১তম বিসিএস অল ক্যাডার অ্যাসোসিয়েশনের নবগঠিত কমিটির সদস্যরা। শনিবার (১৯ সেপ্টেম্বর) দুপুরে কমিটির সভাপতি আব্দুল্লাহ আল হাদী ও সাধারণ সম্পাদক মৃত্যঞ্জয় দে সজলের নেতৃত্বে ধানমন্ডি ৩২ নম্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে নতুন কমিটির সদস্যরা শ্রদ্ধা নিবেদন করেন। গত ১১ সেপ্টেম্বর ১৫১ সদস্যের নতুন কমিটি ঘোষণা করে ৩১তম বিসিএস ক্যাডার অ্যাসোসিয়েশন। 

স্বাস্থ্যবিধি মেনে জাতির পিতার প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন শেষে সংগঠনের সভাপতি আব্দুল্লাহ আল হাদী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা অনুসারে সম্পুর্ণভাবে জনগণের কাছে দায়বদ্ধ থেকে কাজ করে যাওয়ার জন্য প্রত্যকে নিজেদের কাছে দায়বদ্ধ। অতীতের ধারাবাহিকতায় নতুন কমিটির সদস্যরা সবাই প্রতিশ্রুতি অনুযায়ী একটি সুখী, সুন্দর ও সম্বৃদ্ধশালী দেশ গঠনে যার যার অবস্থান থেকে কাজ করবেন বলে আশা করছি।

সাধারণ সম্পাদক মৃত্যুঞ্জয় দে সজল বলেন, ভ্রাতৃত্ববোধের জায়গা থেকে আমাদের এই সম্মেলন। পেশাগত জীবনে নিজদের দায়িত্ব নিষ্ঠার সাথে পালনের পাশাপাশি সাংগঠনিকভাবে সমাজের জন্য আমরা কাজ করে যাবো। 

এসময় আরও উপস্থিত ছিলেন পুলিশ ক্যাডারের হারুন অর রশিদ, খায়রুল, পররাষ্ট্র ক্যাডারের হাসান আব্দুল্লাহ তৌহিদ, কাস্টমস ক্যাডারের মহিউদ্দিন মাহী, তথ্য ক্যাডারের মাহফুজুল ইসলাম, তানভীর আহমেদ, হাসনাতুল আজম প্রিন্স, শিক্ষা ক্যাডারের মুশফিকুর রহমান, এম এ বাসার, গনেশ ঢালী, ট্যাক্স ক্যাডারের রাশেদ রেজা, মিজানুর রহমান, কৃষি ক্যাডারের কবির জুয়েল, মাসুমা জান্নাত সুমী, পোস্টাল ক্যাডারের তরিকুল ইসলাম, লাইভ স্টোক ক্যাডারের আসমান গণি শিশির, সমবায় ক্যাডারের আবুল খায়ের হিরো, স্বাস্থ্য ক্যাডারের হিমেল রুপম, রিফাত আল ইমন, রহমান এম শুভ্র, সৈয়দা মাসরুরা তানজিম, গণপূর্ত ক্যাডারের সুব্রত বিশ্বাস, হারুন রশীদ, রেলওয়ে ক্যাডারের শাহ আলম কিরণ, পরিসংখ্যান ক্যাডারের মোবারক হোসেন।

৩১তম বিসিএসে চাকরি জীবনে প্রবেশের পর থেকে নিজেদের বন্ধন সুদৃঢ় করার পাশাপাশি বিভিন্ন সামাজিক কার্যক্রম পরিচালনা করে আসছে বিসিএস অল ক্যাডার অ্যাসোসিয়েশন। করোনা মহামারী, বন্যাসহ বিভিন্ন প্রাকৃতিক দুর্যোগে অসহায় মানুষের জন্য ত্রাণ বিতরণ, দেশব্যাপী বৃক্ষরোপন কর্মসূচী পালন করা হয়েছে সংগঠনটির পক্ষ থেকে।

বার্ষিক পরীক্ষা হবে না প্রমোশন পাবে সব শিক্ষার্থী - dainik shiksha বার্ষিক পরীক্ষা হবে না প্রমোশন পাবে সব শিক্ষার্থী ইবতেদায়ি শিক্ষকদের অনুদানের চেক ছাড় - dainik shiksha ইবতেদায়ি শিক্ষকদের অনুদানের চেক ছাড় বিশ্ববিদ্যালয়ে সমন্বিত ভর্তি পরীক্ষার পক্ষে মন্ত্রণালয় - dainik shiksha বিশ্ববিদ্যালয়ে সমন্বিত ভর্তি পরীক্ষার পক্ষে মন্ত্রণালয় টিউশন ফি আদায়ে স্কুল-কলেজগুলোকে নির্দেশনা দেবে অধিদপ্তর - dainik shiksha টিউশন ফি আদায়ে স্কুল-কলেজগুলোকে নির্দেশনা দেবে অধিদপ্তর জেএসসি পরীক্ষা না হলেও সনদ পাবে পরীক্ষার্থীরা - dainik shiksha জেএসসি পরীক্ষা না হলেও সনদ পাবে পরীক্ষার্থীরা প্রাথমিকে শিক্ষক নিয়োগের আবেদন করবেন যেভাবে - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগের আবেদন করবেন যেভাবে অনার্সের শিক্ষার্থীদের পরীক্ষা ছাড়া ডিগ্রি দেয়া ঠিক হবেনা : শিক্ষামন্ত্রী - dainik shiksha অনার্সের শিক্ষার্থীদের পরীক্ষা ছাড়া ডিগ্রি দেয়া ঠিক হবেনা : শিক্ষামন্ত্রী শিক্ষক-শিক্ষা প্রতিষ্ঠানের বিরুদ্ধে অপপ্রচারে লিপ্ত ভুয়া অভিভাবকরা - dainik shiksha শিক্ষক-শিক্ষা প্রতিষ্ঠানের বিরুদ্ধে অপপ্রচারে লিপ্ত ভুয়া অভিভাবকরা বদরুন্নেছা কলেজে চাাঁদাবাজি: করোনাকালে সব ছাত্রীকে হাজির হওয়ার নির্দেশ - dainik shiksha বদরুন্নেছা কলেজে চাাঁদাবাজি: করোনাকালে সব ছাত্রীকে হাজির হওয়ার নির্দেশ please click here to view dainikshiksha website