বঙ্গবন্ধু টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং কলেজে ভর্তি শুরু - ভর্তি - Dainikshiksha

বঙ্গবন্ধু টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং কলেজে ভর্তি শুরু

নিজস্ব প্রতিবেদক |

বাংলাদেশ টেক্সটাইল বিশ্ববিদ্যালয় অধিভুক্ত বঙ্গবন্ধু টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং কলেজ, কালিহাতি টাঙ্গাইলে বিভিন্ন বিভাগে চার বছর মেয়াদি বিএসসি ইন টেক্সটাইল ইঞ্জিনিয়ার প্রোগ্রামে লেভেল-১; টার্ম- ১ এ ২০১৭-২০১৮ শিক্ষা বর্ষে ভর্তি কার্যক্রম শুরু হয়েছে । ভর্তি আবেদনপত্র কলেজের ওয়েবসাইট (www.btec.gov.bd) ও বস্ত্র পরিদফতরের ওয়েবসাইট (www.dot.gov.bd)এ পাওয়া যাবে।

আবেদনপত্রটি ৯ আগস্ট থেকে ৩০ সেপ্টেম্বর তারিখের মধ্যে পূরণ করে এক হাজার টাকা  জমাদান পূর্বক প্রবেশপত্র সংগ্রহ করতে বলা হয়েছে। ভর্তি কার্যক্রম বঙ্গবন্ধু টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং কলেজ কালিহাতি, টাঙ্গাইলের প্রশাসনিক ভবন ছাড়াও অফিস চলাকালীন বস্ত্র পরিদপ্তর, বিটিএমসি ভবন (৬ তলা) ৭-৮ কারওয়ানবাজারে করা যাবে।


 
চলতি বছর ইয়ার্ণ ইঞ্জিনিয়ারিং,ফেব্রিক ইঞ্জিনিয়ারিং, ওয়েট প্রসেসিং ইঞ্জিনিয়ারিং ও এ্যপারেল ইঞ্জিনিয়ারিং এ চারটি বিভাগে ত্রিশটি  করে মোট ১২০টি আসনের বিপরীতে ভর্তি কার্যক্রম পরিচালিত হবে। এ ছাড়া অতিরিক্ত মুক্তিযোদ্ধা কোটায় ৪ জন এবং ক্ষুদ্র নৃ কোটায় ১টি আসন সংরক্ষিত রয়েছে। আগামী ২ নভেম্বর শুক্রবার সকাল ১০টা ৩০ মিনিটে ভর্তি পরীক্ষা কলেজের নিজস্ব ভবনে অনুষ্ঠিত হবে। আসন বিন্যাস, পরীক্ষা পদ্ধতিসহ ভর্তি সংক্রান্ত বিস্তারিত তথ্য কলেজের নিজস্ব ওয়েবসাইট (www.btec.gov.bd) থেকে জানা যাবে।

 

সরকারিকরণের দাবিতে শিক্ষক সমাবেশ ৫ অক্টোবর - dainik shiksha সরকারিকরণের দাবিতে শিক্ষক সমাবেশ ৫ অক্টোবর অনলাইনে এমপিও আবেদন শুরু - dainik shiksha অনলাইনে এমপিও আবেদন শুরু ৫ শতাংশ প্রবৃদ্ধি ও বৈশাখী ভাতার ফাইল প্রধানমন্ত্রীর দপ্তরে - dainik shiksha ৫ শতাংশ প্রবৃদ্ধি ও বৈশাখী ভাতার ফাইল প্রধানমন্ত্রীর দপ্তরে দাখিল আলিম পরীক্ষায় বৃত্তিপ্রাপ্তদের তালিকা প্রকাশ - dainik shiksha দাখিল আলিম পরীক্ষায় বৃত্তিপ্রাপ্তদের তালিকা প্রকাশ এমপিও কমিটির সভা ২৪ সেপ্টেম্বর - dainik shiksha এমপিও কমিটির সভা ২৪ সেপ্টেম্বর দৈনিক শিক্ষায় বিজ্ঞাপন পাঠান ইমেইলে - dainik shiksha দৈনিক শিক্ষায় বিজ্ঞাপন পাঠান ইমেইলে জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website