বঙ্গবন্ধু প্রাথমিক শিক্ষা পরিষদের ময়মনসিংহ বিভাগের সভা ৮ মার্চ - বিবিধ - Dainikshiksha

বঙ্গবন্ধু প্রাথমিক শিক্ষা পরিষদের ময়মনসিংহ বিভাগের সভা ৮ মার্চ

নিজস্ব প্রতিবেদক |

বঙ্গবন্ধু প্রাথমিক শিক্ষা ও গবেষণা পরিষদের ময়মনসিংহ বিভাগের সভা আগামী ৮ মার্চ (শুক্রবার) অনুষ্ঠিত হবে। এদিন সকালে ময়মনসিংহ জেলা প্রাথমিক শিক্ষক সমিতি কার্যালয়ে এ সভা আয়োজনের সিদ্ধান্ত নেয়া হয়েছে। শুক্রবার (১৫ ফেব্রুয়ারি) ময়মনসিংহ জেলা বঙ্গবন্ধু প্রাথমিক শিক্ষা ও গবেষণা পরিষদের সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়। 

এতে সভাপতিত্ব করেন বঙ্গবন্ধু প্রাথমিক শিক্ষা ও গবেষণা পরিষদের যুগ্ম আহ্বায়ক এবং ময়মনসিংহ জেলা শাখার আহ্বায়ক মো: গোলাম মোস্তফা। সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু প্রাথমিক শিক্ষা ও গবেষণা পরিষদের আহ্বায়ক ও দৈনিক শিক্ষার সম্পাদকীয় উপদেষ্টা মো. সিদ্দিকুর রহমান। 
 
সভায় শিক্ষক নেতারা সকল শিশু শিক্ষা প্রতিষ্ঠানে অভিন্ন কর্মঘন্টা ও একই পাঠ্যক্রম চালুর দাবিতে ২১মার্চ সকালে জাতীয় প্রেস ক্লাবের সামনে আয়োজিত বঙ্গবন্ধু প্রাথমিক শিক্ষা ও গবেষণা পরিষদের মানববন্ধন কর্মসূচি সফল করার আহ্বান জানান। প্রধান অতিথির বক্তব্যে বঙ্গবন্ধু প্রাথমিক শিক্ষা ও গবেষণা পরিষদের আহ্বায়ক ও দৈনিক শিক্ষার সম্পাদকীয় উপদেষ্টা মো. সিদ্দিকুর রহমান বলেন, প্রাাথমিক বিদ্যালয়ের সাথে কিন্ডারগার্টেন ও উচ্চ বিদ্যালয়ের প্রাথমিক শাখার কর্মঘন্টার ব্যবধান অনেক। সকল শিক্ষা প্রতিষ্ঠানে শিশুবান্ধব অভিন্ন কর্মঘন্টা ও বই বর্তমান সময়ে প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থী সংকটের অন্যতম চ্যলেঞ্জ দূরীকরণের উপায়।  সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থী সংকট দূর করাতে ২১ মার্চ প্রাথমিক শিক্ষকদের মানববন্ধন গুরুত্ব অপরিসীম।

 

সভায় অন্যদের মধ্যে বক্তব্য দেন, ময়মনসিংহ জেলা শাখার সদস্য সচিব মো: আব্দুল ওয়াদুদ ভূইয়া, যুগ্ম আহ্বায়ক শাহানারা বেগম, মুক্তাগাছা উপজেলার আহ্বায়ক মো:ইব্রাহিম খলিল,  ত্রিশাল উপজেলার আহ্বায়ক মো: কামরুল ইসলাম বাচ্চু, সদস্য শেখ গিয়াস উদ্দিন প্রমুখ।

Admission going on at Navy Anchorage School and College Chattogram - dainik shiksha Admission going on at Navy Anchorage School and College Chattogram একাদশ শ্রেণিতে ভর্তির আবেদন করবেন যেভাবে - dainik shiksha একাদশ শ্রেণিতে ভর্তির আবেদন করবেন যেভাবে please click here to view dainikshiksha website