বঙ্গবন্ধু স্কুল ক্রিকেট টুর্নামেন্টে সেমিফাইনালে চার স্কুল - বিবিধ - দৈনিকশিক্ষা

বঙ্গবন্ধু স্কুল ক্রিকেট টুর্নামেন্টে সেমিফাইনালে চার স্কুল

রাজশাহী প্রতিনিধি |

বঙ্গবন্ধু স্কুল ক্রিকেট টুর্নামেন্টে কোয়াটার ফাইনাল খেলে সেমিফাইনালে উঠেছে চার স্কুল। বুধবার (২৩ জানুয়ারি) শহীদ এএইচএম কামারুজ্জামান বিভাগীয় স্টেডিয়ামে বায়া স্কুল এন্ড কলেজকে হারিয়ে শিক্ষা বোর্ড মডেল স্কুল এন্ড কলেজ এবং অগ্রণী স্কুল এন্ড কলেজকে পরাজিত করে হাজী মুহাম্মদ মহসিন সরকারী উচ্চ বিদ্যালয় সেমিফাইনালে যায়। অন্যদিকে  মহিলা কমপ্লেক্স মাঠে রাজশাহী সরকারি ল্যাবরেটরি স্কুলকে হারিয়ে লোকনাথ ও পুঠিয়া মডেল স্কুল এন্ড কলেজ পরাজিত করে ইসলামি শিক্ষা ও গবেষণা কেন্দ্র মডেল স্কুল সেমিফাইনালে গিয়েছে।

লোকনাথ স্কুল ৫১ রানে পরাজিত করে রাজশাহী সরকারি ল্যাবরেটরি স্কুলকে। টস জিতে প্রথমে ব্যাট করতে নেমে ২০ ওভারে ১৪১ রান করে অলআউট হয়ে যায় লোকনাথ স্কুল। ১৪২ রানের লক্ষে নিয়ে ব্যাট করতে নেমে ল্যাবরেটরী স্কুল ১৭.৩ ওভারে ৯০ রানে অলআউট হয়ে যায়। অপর খেলায় পুঠিয়া স্কুল এন্ড কলেজকে ১ উইকেটে পরাজিত করে ইসলামি শিক্ষা ও গবেষণা কেন্দ্র মডেল স্কুল।  টস জিতে প্রথমে ব্যাট করতে নেমে ১৯.৩ ওভারে ১২৬ রানে অলআউট হয়ে যায় পুঠিয়া স্কুল এন্ড কলেজ। ইসলামি শিক্ষা ও গবেষণা কেন্দ্র মডেল স্কুল ৯ উইকেট হারিয়ে ১৩১ রান করে। শিক্ষা বোর্ড মডেল স্কুল এন্ড কলেজ সহজেই ৭৪ রানে পরাজিত করে বায়া স্কুল এন্ড কলেজকে। টস জিতে প্রথমে ব্যাট করতে নেমে ২০ ওভারে ৬ উইকেটের বিনিময়ে ১৪০ রান করে শিক্ষা বোর্ড মডেল স্কুল এন্ড কলেজ । বায়া স্কুল এন্ড কলেজ ২০ ওভারে ৭ উইকেট হারিয়ে  ৬৬ রান করে। অগ্রণী স্কুল এন্ড কলেজ কে ৭ উইকেটে পরাজিত করে হাজী মুহাম্মদ মহসিন উচ্চ বিদ্যালয়। টস জিতে প্রথমে ব্যাট করতে নেমে অগ্রণী স্কুল এন্ড কলেজ ১৯.৪ ওভারে  ১২২ রানে অলআউট হয়ে যায়। হাজী মুহাম্মদ মহসিন উচ্চ বিদ্যালয় ২০ ওভারে ৩ উইকেট হারিয়ে ১২৪ রান করে।

মৃত শিক্ষককেও বদলি করল মন্ত্রণালয় - dainik shiksha মৃত শিক্ষককেও বদলি করল মন্ত্রণালয় please click here to view dainikshiksha website