বদলির আদেশ তবু্ যাচ্ছেন না উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা - বদলি - Dainikshiksha

বদলির আদেশ তবু্ যাচ্ছেন না উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা

ময়মনসিংহ প্রতিনিধি |

গত ২৪ ডিসেম্বর ফুলবাড়ীয়া উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা নাসরিন আক্তারের বদলির আদেশ হয়েছে টাঙ্গাইল সদর উপজেলায় আর টাংগাইল সদর উপজেলার মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা শাহিন আশরাফীর বদলির আদেশ হয় ফুলবাড়ীয়ায়। প্রায় দুই মাস ধরে বদলির আদেশ হলেও এ দুই শিক্ষা কর্মকর্তা তাদের স্টেশন ছাড়ছেন না বলে অভিযোগ পাওয়া গেছে। সংশ্লি­ষ্ট দপ্তরগুলোতে দৌড়াচ্ছেন বদলির আদেশ বাতিল করানোর জন্য।

উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার নাসরিন আক্তার মুঠোফোনে বলেন, টাঙ্গাইল সদর উপজেলার মাধ্যমিক শিক্ষা অফিসারকে আমার স্থলে বদলি করা হয়েছে, তিনি যোগদান করতে আসছেন না, শিক্ষক ভোগান্তির বিষয়টি এড়িয়ে গিয়ে বলেন আমি অর্জিত ছুটিতে রয়েছি।

ময়মনসিংহ জেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. রফিকুল ইসলাম বলেন, ফুলবাড়ীয়ায় মাধ্যমিক শিক্ষা অফিসার না থাকায় আমার উপর কাজের চাপ বেড়েছে, বদলির আদেশ হওয়ার পরও তাদের কর্মস্থলে যোগদান না করার বিষয়টি মাধ্যমিক উচ্চশিক্ষা অধিদপ্তরের পরিচালক (প্রশাসন) কে টাঙ্গাইল জেলা শিক্ষা অফিসার ও আমি সরাসরি বলেছি এবং লিখিতভাবে জানিয়েছি। আশা করছি দ্রুতই সমাধান হবে।

সরকারিকরণের দাবিতে শিক্ষক সমাবেশ ৫ অক্টোবর - dainik shiksha সরকারিকরণের দাবিতে শিক্ষক সমাবেশ ৫ অক্টোবর অনলাইনে এমপিও আবেদন শুরু - dainik shiksha অনলাইনে এমপিও আবেদন শুরু ৫ শতাংশ প্রবৃদ্ধি ও বৈশাখী ভাতার ফাইল প্রধানমন্ত্রীর দপ্তরে - dainik shiksha ৫ শতাংশ প্রবৃদ্ধি ও বৈশাখী ভাতার ফাইল প্রধানমন্ত্রীর দপ্তরে দাখিল আলিম পরীক্ষায় বৃত্তিপ্রাপ্তদের তালিকা প্রকাশ - dainik shiksha দাখিল আলিম পরীক্ষায় বৃত্তিপ্রাপ্তদের তালিকা প্রকাশ এমপিও কমিটির সভা ২৪ সেপ্টেম্বর - dainik shiksha এমপিও কমিটির সভা ২৪ সেপ্টেম্বর দৈনিক শিক্ষায় বিজ্ঞাপন পাঠান ইমেইলে - dainik shiksha দৈনিক শিক্ষায় বিজ্ঞাপন পাঠান ইমেইলে জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website