please click here to view dainikshiksha website

বনপাড়া কলেজসহ বড়াইগ্রামের বিভিন্ন প্রতিষ্ঠানে বিজয় দিবস উদযাপন

বড়াইগ্রাম (নাটোর) প্রতিনিধি | ডিসেম্বর ১৬, ২০১৭ - ৪:১১ অপরাহ্ণ
dainikshiksha print

নাটোরের বড়াইগ্রাম উপজেলা সদরের বনপাড়া কলেজে শনিবার শোভাযাত্রা, পুষ্পস্তবক অর্পণ ও আলোচনা সভার মাধ্যমে মহান বিজয় উদযাপন করা হয়।
সকালে কলেজ চত্বর থেকে বর্ণাঢ্য শোভাযাত্রাসহ উপজেলা পরিষদ চত্বর স্মৃতিসৌধ, কালিকাপুর গণকরব ও বনপাড়া বাইপাস মোড়ে বঙ্গবন্ধু ম্যূরালে পুষ্পস্তব অর্পণ করা হয়। পরে শোভাযাত্রাটি পুনরায় কলেজ চত্বরে এসে শেষ হয়। কলেজ মিলনায়তনে অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) বারেন্দ্র নাথ মৈত্রের সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় বক্তব্য রাখেন শিক্ষক প্রতিনিধি ইউসুফ আলী মন্ডল, সহকারী অধ্যাপক অরুণ কুমার মৈত্র, রঞ্জণ কুমার কুন্ডু, বিকাশ চক্রবর্ত্তী, আইসিটি প্রভাষক লুৎফর রহমান, ইংরেজী প্রভাষক শামসুন্নাহার, রাষ্ট্রবিজ্ঞান প্রভাষক আবুল বাশার, মার্কেটিং জহুরুল ইসলাম প্রমূখ।
এদিকে বনপাড়া পৌরসভায় মেয়র কেএম জাকির হোসেনের নেতৃত্বে, খলিশাডাঙ্গা ডিগ্রী কলেজে অধ্যক্ষ আনম ফরিদুজ্জামানের নেত্বত্বে, রাজাপুর ডিগ্রী কলেজে অধ্যক্ষ মোহাম্মদ তুগলকের নেতৃত্বে, বনপাড়া শেখ ফজিলাতুন্নেসা মুজিব মহিলা ডিগ্রী কলেজে অধ্যক্ষ আব্দুর রাজ্জাক মোল্লার নেতৃত্বে, বাগডোব উচ্চ বিদ্যালয়ে প্রধান শিক্ষ রেজাউল করিমের নেতৃত্বে অনুরুপ কর্মসূচি পালন করা হয়।

সংবাদটি শেয়ার করুন:


আপনার মন্তব্য দিন