বন্ধুকে বাঁচাতে গিয়ে প্রাণ গেল স্কুলছাত্রের - বিবিধ - দৈনিকশিক্ষা

বন্ধুকে বাঁচাতে গিয়ে প্রাণ গেল স্কুলছাত্রের

নিজস্ব প্রতিবেদক |

ঝিনাইদহে বন্ধুকে বাঁচাতে গিয়ে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে নিহত হয়েছে এক স্কুলছাত্র। শনিবার (১৬ নভেম্বর) দুপুর সাড়ে ১২টায় শহরের কালিকাপুর মোড়ে এ ঘটনা ঘটে। নিহত সাইদুর জামান সিফাত শহরের উজির আলী স্কুল অ্যান্ড কলেজের দশম শ্রেণির ছাত্র ছিল। সে কালিকাপুর পশ্চিমপাড়া এলাকার মনোয়ার মিয়ার ছেলে। এ ঘটনায় মাহি নামে সিফাতের এক বন্ধু গুরুতর আহত হয়েছে।

ঝিনাইদহ সদর থানার ওসি মঈন উদ্দিন জানান, শুক্রবার রাতে সিফাতের বন্ধু মাহির সঙ্গে একই এলাকার সুমন ও লিওন নামে দুই যুবকের মারধরের ঘটনা ঘটে। বিষয়টি তখনই মীমাংসা হয়ে যায়। শনিবার সকালে মাহি ও সিফাত শহরের কালিকাপুর মোড়ে মাতৃছায়া কিন্টারগার্ডেন স্কুলের পাশে বসে মোবাইল ফোনে গেম খেলছিল। এ সময় সুমন, লিয়নসহ আরও দুই যুবক এসে মাহিকে এলোপাতাড়ি মারধর ও ছুরিকাঘাত করে।

তখন বন্ধুকে বাঁচাতে সিফাত দুর্বৃত্তদের বাধা দিলে তারা তাকেও ছুরিকাঘাত করে পালিয়ে যায়। তাদের উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়। সেখান থেকে সিফাতকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়। লাশ ময়নাতদন্তের জন্য ঝিনাইদহ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

সাবেক ভিপি নূরের বিরুদ্ধে অপহরণ-ধর্ষণ ও ডিজিটাল আইনে আরেক মামলা - dainik shiksha সাবেক ভিপি নূরের বিরুদ্ধে অপহরণ-ধর্ষণ ও ডিজিটাল আইনে আরেক মামলা ১২ শিক্ষক-কর্মচারীর এমপিও বাতিল - dainik shiksha ১২ শিক্ষক-কর্মচারীর এমপিও বাতিল শিক্ষক নিবন্ধন সনদ যাচাইয়ের সেই বিজ্ঞপ্তি স্পষ্ট করল এনটিআরসিএ - dainik shiksha শিক্ষক নিবন্ধন সনদ যাচাইয়ের সেই বিজ্ঞপ্তি স্পষ্ট করল এনটিআরসিএ জাল নিবন্ধন সনদে শিক্ষকতা, সরকারিকরণের পর ধরা - dainik shiksha জাল নিবন্ধন সনদে শিক্ষকতা, সরকারিকরণের পর ধরা শিক্ষাপ্রতিষ্ঠান খোলার সিদ্ধান্ত সংশ্লিষ্ট মন্ত্রণালয়ের : মন্ত্রিপরিষদ সচিব - dainik shiksha শিক্ষাপ্রতিষ্ঠান খোলার সিদ্ধান্ত সংশ্লিষ্ট মন্ত্রণালয়ের : মন্ত্রিপরিষদ সচিব প্রাথমিক শিক্ষকদের বেতন উচ্চধাপে নির্ধারণ শিগগিরই : গণশিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha প্রাথমিক শিক্ষকদের বেতন উচ্চধাপে নির্ধারণ শিগগিরই : গণশিক্ষা মন্ত্রণালয় স্কুল-কলেজের অনলাইন ক্লাস নিয়ে অধিদপ্তরের যেসব নির্দেশনা - dainik shiksha স্কুল-কলেজের অনলাইন ক্লাস নিয়ে অধিদপ্তরের যেসব নির্দেশনা এমপিওভুক্ত হচ্ছেন আরও ২৪১ শিক্ষক - dainik shiksha এমপিওভুক্ত হচ্ছেন আরও ২৪১ শিক্ষক নতুন নিয়োগ সুপারিশ পাবেন যোগদান ও এমপিওবঞ্চিত প্রার্থীরা (ভিডিও) - dainik shiksha নতুন নিয়োগ সুপারিশ পাবেন যোগদান ও এমপিওবঞ্চিত প্রার্থীরা (ভিডিও) please click here to view dainikshiksha website