ববিতে শিক্ষার্থীকে মারধরের ঘটনা তদন্তে কমিটি গঠন - বিশ্ববিদ্যালয় - Dainikshiksha

ববিতে শিক্ষার্থীকে মারধরের ঘটনা তদন্তে কমিটি গঠন

বরিশাল প্রতিনিধি |

বরিশাল বিশ্ববিদ্যালয়ে এক ছাত্রকে মারধরের ঘটনা তদন্তে কমিটি গঠন করা হয়ে। এ ঘটনায় অপর এক শিক্ষার্থী প্রাঞ্জল রায় প্রান্তকে সাময়িক বহিষ্কার করেছে ববি প্রশাসন। বৃহস্পতিবার (২৩ মে) ঘটনা তদন্তে ৩ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়। 

গত মঙ্গলবার বরিশাল বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী সাজ্জাত হোসেন ডালিমকে কুপিয়ে আহত করে কয়েকজন শিক্ষার্থী। এ ঘটনায় অভিযুক্ত আরেক শিক্ষার্থী প্রাঞ্জল রায় প্রান্তকে সাময়িক বহিষ্কার করেছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। বৃহস্পতিবার হামলার ঘটনা তদন্তে ৩ সদস্যের একটি কমিটি গঠন করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. সুব্রত কুমার দাস দৈনিক শিক্ষাকে জানান, ৫ কার্যদিবসের মধ্যে তদন্ত কমিটিকে প্রতিবেদন দিতে বলা হয়েছে। ইংরেজি বিভাগের সহযোগী অধ্যাপক ও বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির সাবেক সভাপতি মো. আরিফ হোসেনকে তদন্ত কমিটির প্রধান করা হয়েছে।
 
উল্লেখ্য, গত মঙ্গলবার রাতে বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসের সামনে সাজ্জাত হোসেন ডালিমের উপর হামলা চালায় কয়েকজন শিক্ষার্থী। হামলায় গুরুতর আহত ডালিমকে ওই রাতেই শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। হামলার সময় প্রাঞ্জল ও রনি নামে দুই শিক্ষার্থীকে আটক করে পুলিশে সোপর্দ করে অন্যান্য শিক্ষার্থীরা। এদের মধ্যে প্রাঞ্জলকে বহিষ্কার করা হয়েছে। হামলার ঘটনায় আহত শিক্ষার্থীর আত্মীয় মাহমুদুর রহমান বাদী হয়ে ওই রাতেই বন্দর থানায় একটি মামলা দায়ের করেন।

প্রাথমিক সমাপনী পরীক্ষায়ও থাকছে না জিপিএ ৫ - dainik shiksha প্রাথমিক সমাপনী পরীক্ষায়ও থাকছে না জিপিএ ৫ প্রাথমিকের প্রতিটি শিশুই হবে ডিকশনারি: গণশিক্ষা প্রতিমন্ত্রী - dainik shiksha প্রাথমিকের প্রতিটি শিশুই হবে ডিকশনারি: গণশিক্ষা প্রতিমন্ত্রী সাধারণ শিক্ষায় কারিগরি ট্রেড ও শিক্ষামন্ত্রীর ব্যাখ্যা (ভিডিও) - dainik shiksha সাধারণ শিক্ষায় কারিগরি ট্রেড ও শিক্ষামন্ত্রীর ব্যাখ্যা (ভিডিও) জাতীয় বিশ্ববিদ্যালয়ে অনার্স ভর্তির যোগ্যতা নির্ধারণ - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ে অনার্স ভর্তির যোগ্যতা নির্ধারণ নবজাগরণের অগ্রদূত আহমদ ছফা অসাম্প্রদায়িক বাংলাদেশের স্বপ্ন দেখতেন - dainik shiksha নবজাগরণের অগ্রদূত আহমদ ছফা অসাম্প্রদায়িক বাংলাদেশের স্বপ্ন দেখতেন মাদরাসায় নবসৃষ্ট পদ পূরণে টাকার হিসেব চেয়েছে মন্ত্রণালয় - dainik shiksha মাদরাসায় নবসৃষ্ট পদ পূরণে টাকার হিসেব চেয়েছে মন্ত্রণালয় এমপিওভুক্তিতে মহিলা কোটার পদ নির্ধারণে শাখাভিত্তিক আলাদা হিসাব নয় - dainik shiksha এমপিওভুক্তিতে মহিলা কোটার পদ নির্ধারণে শাখাভিত্তিক আলাদা হিসাব নয় ১৬তম শিক্ষক নিবন্ধনে আবেদন ১০ লাখ ৩৫ হাজার - dainik shiksha ১৬তম শিক্ষক নিবন্ধনে আবেদন ১০ লাখ ৩৫ হাজার ঢাকা বোর্ডে এসএসসির ট্রান্সক্রিপ্ট বিতরণ শুরু ২৫ জুন - dainik shiksha ঢাকা বোর্ডে এসএসসির ট্রান্সক্রিপ্ট বিতরণ শুরু ২৫ জুন জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website