বরিশাল ও ময়মনসিংহ অঞ্চলের ৩২৮ মাদরাসার বৃত্তির চেক বিতরণ ১৭ জুন - মাদরাসা - দৈনিকশিক্ষা

বরিশাল ও ময়মনসিংহ অঞ্চলের ৩২৮ মাদরাসার বৃত্তির চেক বিতরণ ১৭ জুন

নিজস্ব প্রতিবেদক |

বরিশাল ও ময়মনসিংহ অঞ্চলের ৩২৮ মাদরাসার রাজস্ব খাতভুক্ত বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের টাকার চেক আগামী ১৭ জুন বিতরণ করবে মাদরাসা শিক্ষা বোর্ড। বোর্ডের বরিশাল ও ময়মনসিংহ আঞ্চলিক কার্যালয় থেকে ২০১৮-২০১৯ শিক্ষাবর্ষে ইবতেদায়ি, জেডিসি ও দাখিলে বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের বৃত্তির চেক গ্রহণ করতে বলা হয়েছে। মাদরাসা শিক্ষা বোর্ড থেকে এ সংক্রান্ত বিজ্ঞপ্তি জারি করা হয়।

জানা গেছে, বরিশাল অঞ্চলের ১৫৬টি এবং ময়মনসিংহ অঞ্চলের ১৭২টি  মাদরাসার বৃত্তির চেক তৈরি করা হয়েছে। এ দুই অঞ্চলে যেসব শিক্ষার্থীদের তথ্য ত্রুটিপূর্ণ ছিল তা সংশোধন করেই চেক প্রস্তুত করেছে মাদরাসা শিক্ষা বোর্ড।

জানা গেছে, চেক গ্রহণের সময় মাদরাসার প্রধানদের বোর্ডের ওয়েবসাইট থেকে ডাউনলোড করা প্রাপ্তি স্বীকারপত্র যথাযথভাবে পূরণ করে জমা দিতে বলা হয়েছে।   

৩২৮টি মাদরাসার তালিকা ও প্রাপ্তি স্বীকার পত্রটি দৈনিক শিক্ষাডটকমের পাঠকদের জন্য তুলে ধরা হলো। 

তালিকা ও প্রাপ্তি স্বীকার পত্র দেখতে ক্লিক করুন: 

শিক্ষার সব খবর সবার আগে জানতে দৈনিক শিক্ষার চ্যানেলের সাথেই থাকুন। ভিডিওগুলো মিস করতে না চাইলে এখনই দৈনিক শিক্ষাডটকমের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন এবং বেল বাটন ক্লিক করুন। বেল বাটন ক্লিক করার ফলে আপনার স্মার্ট ফোন বা কম্পিউটারে সয়ংক্রিয়ভাবে ভিডিওগুলোর নোটিফিকেশন পৌঁছে যাবে।

দৈনিক শিক্ষাডটকমের ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

সব মাধ্যমিক স্কুল ডিজিটাল একাডেমি হবে ২০৩০ নাগাদ : প্রধানমন্ত্রী - dainik shiksha সব মাধ্যমিক স্কুল ডিজিটাল একাডেমি হবে ২০৩০ নাগাদ : প্রধানমন্ত্রী অনলাইন ক্লাস তদারকি: স্কুল-কলেজ আকস্মিক পরিদর্শন করবেন কর্মকর্তারা - dainik shiksha অনলাইন ক্লাস তদারকি: স্কুল-কলেজ আকস্মিক পরিদর্শন করবেন কর্মকর্তারা ভর্তি না হলেও শিক্ষার্থীর ভর্তির তথ্য দিয়েছে হলিক্রস, অধ্যক্ষকে শোকজ - dainik shiksha ভর্তি না হলেও শিক্ষার্থীর ভর্তির তথ্য দিয়েছে হলিক্রস, অধ্যক্ষকে শোকজ অক্টোবর-নভেম্বরেই হচ্ছে ‘ও’ এবং ‘এ’ লেভেলের পরীক্ষা - dainik shiksha অক্টোবর-নভেম্বরেই হচ্ছে ‘ও’ এবং ‘এ’ লেভেলের পরীক্ষা অফিস সময়ে কর্মকর্তাদের বাইরে ঘোরাঘুরিতে বিরক্ত শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha অফিস সময়ে কর্মকর্তাদের বাইরে ঘোরাঘুরিতে বিরক্ত শিক্ষা মন্ত্রণালয় খাতা না দেখেই ফল প্রকাশ, বোর্ডের ২ পরীক্ষা নিয়ন্ত্রক বরখাস্ত - dainik shiksha খাতা না দেখেই ফল প্রকাশ, বোর্ডের ২ পরীক্ষা নিয়ন্ত্রক বরখাস্ত শিক্ষকের মান নিয়ে ৯২ শতাংশ শিক্ষার্থীর অসন্তোষ - dainik shiksha শিক্ষকের মান নিয়ে ৯২ শতাংশ শিক্ষার্থীর অসন্তোষ স্কুল খোলার প্রস্তুতি নিতে মন্ত্রণালয়ের ৯ নির্দেশনা - dainik shiksha স্কুল খোলার প্রস্তুতি নিতে মন্ত্রণালয়ের ৯ নির্দেশনা ১২ শিক্ষক-কর্মচারীর এমপিও বাতিল - dainik shiksha ১২ শিক্ষক-কর্মচারীর এমপিও বাতিল শিক্ষা প্রতিষ্ঠান খোলার আগে এইচএসসি পরীক্ষা হচ্ছে না - dainik shiksha শিক্ষা প্রতিষ্ঠান খোলার আগে এইচএসসি পরীক্ষা হচ্ছে না please click here to view dainikshiksha website