please click here to view dainikshiksha website

বরিশাল বিশ্ববিদ্যালয়ে ফ্রি ওয়াই-ফাই সুবিধা চালু

ববি প্রতিনিধি | আগস্ট ১৭, ২০১৭ - ৪:১৮ অপরাহ্ণ
dainikshiksha print

বরিশাল বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের জন্য ফ্রি ওয়াই-ফাই সুবিধা উন্মুক্ত করা হয়েছে। বৃহস্পতিবার (১৭ আগস্ট) দুপুরে বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবন-২ এর নিচ তলায় ফ্রি ওয়াই-ফাই জোনের উদ্বোধন করেন ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. এস এম ইমামুল হক।

এ সময় ট্রেজারার অধ্যাপক ড. এ কে এম মাহবুব হাসান, নেটওয়ার্ক এন্ড আইটি দপ্তরের পরিচালক ও সিএসই বিভাগের চেয়ারম্যান রাহাত হোসাইন ফয়সাল, ফিন্যান্স এন্ড ব্যাকিং বিভাগের চেয়ারম্যান মো. ইব্রাহীম মোল্লা, উদ্ভিদ বিজ্ঞান বিভাগের চেয়ারম্যান ড. সুব্রত কুমার দাস, কোস্টাল স্টাডিজ এন্ড ডিজাস্টার ম্যানেজমেন্ট বিভাগের চেয়ারম্যান ড. হাফিজ আশরাফুল হক, মৃত্তিকা ও পরিবেশ বিজ্ঞান বিভাগের প্রভাষক ইশরাত জাহান সঞ্চারী, রাষ্ট্রবিজ্ঞান বিভাগের প্রভাষক মো. মাসুম সিকদার সহ বিভিন্ন বিভাগের শিক্ষার্থী এবং নেটওয়ার্ক এন্ড আইটি দপ্তরের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ কর্মকর্তা ফয়সল মাহমুদ রুমি সাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, এখন থেকে বরিশাল বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা এই ওয়াই-ফাই জোনের আওতায় ফ্রি ওয়াই-ফাই সুবিধা উপভোগ করতে পারবেন। পর্যায়ক্রমে পুরো বরিশাল বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসকেই ওয়াই-ফাই জোনের আওতায় আনার কথাও জানান তিনি।

সংবাদটি শেয়ার করুন:


আপনার মন্তব্য দিন