বরিশাল বোর্ডে ফেল থেকে পাস ৪২, নতুন ১৪ জন পেল জিপিএ-৫ - এসএসসি/দাখিল - দৈনিকশিক্ষা

এসএসসির ফল পুনঃনিরীক্ষণবরিশাল বোর্ডে ফেল থেকে পাস ৪২, নতুন ১৪ জন পেল জিপিএ-৫

বরিশাল প্রতিনিধি |

মাধ্যমিক স্কুল সার্টিফিকেট পরীক্ষা ২০১৯ এর পুনঃনিরীক্ষণের ফল প্রকাশ করেছে বরিশাল মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড। শনিবার (০১ জুন) দুপুরে বোর্ডের ওয়েবসাইটে পুনঃনিরীক্ষণের এ ফল প্রকাশ করা হয়।

বোর্ড সূত্রে জানা গেছে, এসএসসি’র ফল প্রকাশের পর বিষয়ভিত্তিক পুনঃনিরীক্ষণের জন্য ১৫ হাজার ৯৮৫টি আবেদন করেন ৮ হাজার ৪৮০ জন পরীক্ষার্থী। এর মধ্যে মাত্র ১৩০ জনের ফল বদল করা হয়েছে। পাশাপাশি জিপিএ-৫ পেয়েছে ১৪ পরীক্ষার্থী এবং ফেল থেকে পাস করেছেন ৪২ জন।

বরিশাল বোর্ডের পরীক্ষা নিয়ন্ত্রক আনোয়ারুল আজিম স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত হওয়া গেছে।

বোর্ডের উপ-পরীক্ষা নিয়ন্ত্রক অরুন কুমার গাইন জানান, গণিত বিষয়ের পুনঃনিরীক্ষণের আবেদন বেশি পড়েছিল।

করোনায় গত ২৪ ঘণ্টায় ২৮ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১ হাজার ৭৬৪ - dainik shiksha করোনায় গত ২৪ ঘণ্টায় ২৮ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১ হাজার ৭৬৪ দাখিলের ফল জানবেন যেভাবে - dainik shiksha দাখিলের ফল জানবেন যেভাবে এসএসসি ও সমমান পরীক্ষার ফল জানবেন যেভাবে - dainik shiksha এসএসসি ও সমমান পরীক্ষার ফল জানবেন যেভাবে এসএসসি-দাখিল ভোকেশনালের ফল জানবেন যেভাবে - dainik shiksha এসএসসি-দাখিল ভোকেশনালের ফল জানবেন যেভাবে নন-এমপিও শিক্ষকদের তালিকা তৈরিতে ৯ নির্দেশ - dainik shiksha নন-এমপিও শিক্ষকদের তালিকা তৈরিতে ৯ নির্দেশ কলেজে ভর্তি : দৈনিক শিক্ষায় বিজ্ঞাপন পাঠান ইমেইলে - dainik shiksha কলেজে ভর্তি : দৈনিক শিক্ষায় বিজ্ঞাপন পাঠান ইমেইলে বিশ্ববিদ্যালয়ের ছুটি বাড়ল ১৫ জুন পর্যন্ত - dainik shiksha বিশ্ববিদ্যালয়ের ছুটি বাড়ল ১৫ জুন পর্যন্ত এসএসসি পরীক্ষার ফল জানা যাবে রোববার ১২টা থেকে - dainik shiksha এসএসসি পরীক্ষার ফল জানা যাবে রোববার ১২টা থেকে ঘরে বসেই পরীক্ষা নেয়ার চিন্তা - dainik shiksha ঘরে বসেই পরীক্ষা নেয়ার চিন্তা শিক্ষা প্রতিষ্ঠানে ছুটি ১৫ জুন পর্যন্ত, ৩১ মে থেকে অফিস-আদালত খুলছে - dainik shiksha শিক্ষা প্রতিষ্ঠানে ছুটি ১৫ জুন পর্যন্ত, ৩১ মে থেকে অফিস-আদালত খুলছে দাখিলের ফল পেতে প্রি-রেজিস্ট্রেশন যেভাবে - dainik shiksha দাখিলের ফল পেতে প্রি-রেজিস্ট্রেশন যেভাবে জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website