বলাৎকারের পর হত্যা : সেই মাদরাসাছাত্রের মাথা উদ্ধার - মাদরাসা - Dainikshiksha

বলাৎকারের পর হত্যা : সেই মাদরাসাছাত্রের মাথা উদ্ধার

চুয়াডাঙ্গা প্রতিনিধি |

চুয়াডাঙ্গা জেলার আলমডাঙ্গা উপজেলার কয়রাডাঙ্গা গ্রামের একটি আমবাগান থেকে মো. আবির হোসাইন (১১) নামের এক মাদরাসাছাত্রের মস্তকবিহীন লাশ উদ্ধারের পর আজ বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টার দিকে আমবাগানের পাশের একটি পুকুর থেকে লাশের মাথা উদ্ধার করা হয়েছে। চুয়াডাঙ্গা ফায়ার সার্ভিসের ডুবুরিদল মাথা উদ্ধার করার পর পুলিশের কাছে হস্তান্তর করেছে।

আলমডাঙ্গা থানার পরিদর্শক (তদন্ত) শেখ মাহবুবুর রহমান জানান, বুধবার সারাদিন ও রাতে নিহত মাদরাসাছাত্রের মাথা খোঁজাখুজি করে পুলিশ। আজ বৃহস্পতিবার সকালে ডুবুরিদলকে পাশের পুকুরে নামানো হয়। চুয়াডাঙ্গা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের উপ সহকারী পরিচালক আব্দুস সালামের নেতৃত্বে একদল ডুবুরি পুকুরে অনুসন্ধান করে মাথা উদ্ধার করে। পুলিশের ধারণা, হত্যাকারী হত্যাকাণ্ড সম্পন্ন করার পর পাশের পুকুরে মাথা ছুড়ে ফেলে পালিয়ে যায়। উদ্ধার করা মাথা প্রয়োজনীয় আইনগত কাজের জন্য চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেয়া হয়েছে। 

প্রসঙ্গত, নিহত মাদরাসাছাত্রের বাড়ি ঝিনাইদহ জেলার কালিগঞ্জ থানার দৌলতপুর গ্রামে। সে আলমডাঙ্গার কয়রাডাঙ্গা নূরানি হাফেজিয়া মাদরাসা ও এতিমখানার ছাত্র ছিল।

আলমডাঙ্গা থানার ওসি মুন্সী আসাদুজ্জামান জানান, ঝিনাইদহের কালিগঞ্জের দৌলতপুর গ্রামের মোহাম্মদ আলী হোসেনের ছেলে মো. আবির হোসাইন (১১) গত ১৫ জুন আলমডাঙ্গার কয়রাডাঙ্গা নূরানি হাফেজিয়া মাদরাসা ও এতিমখানায় ভর্তি হয়। মঙ্গলবার রাতে খাওয়া-দাওয়ার সময় তাকে খুঁজে পাওয়া যায়নি। পরে রাতে আরো খোঁজাখুজির পরও তাকে পাওয়া যায়নি। সকালে মাদরাসায় খবর আসে আবিরের লাশ পড়ে আছে মাদরাসার ৩০০ গজ পেছনের একটি আমবাগানে। তাকে জবাই করে হত্যা করা হয়েছে। শরীর থেকে মাথা বিচ্ছিন্ন করে ফেলা হয়েছে। লাশ উদ্ধার হয়েছে তবে, মাথা পাওয়া যায়নি। কে বা কারা কেন তাকে হত্যা করেছে তা তাৎক্ষণিকভাবে জানা যায়নি। এ ব্যাপারে পুলিশ অনুসন্ধান শুরু করেছে। 

ওসি আরও জানান, সকাল ১০টায় চুয়াডাঙ্গা সদর হাসপাতাল মর্গে লাশের ময়নাতদন্ত সম্পন্ন হয়।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ময়নাতদন্তের কাজে নিয়োজিত চিকিৎসকদের উদ্ধৃতি দিয়ে চুয়াডাঙ্গার পুলিশ সুপার মো. মাহবুবুর রহমান জানান, আবিরকে হত্যার আগে বলাৎকার করা হয়েছে।

ঢাবির ক ইউনিটে ভর্তি পরীক্ষার ফল স্থগিত - dainik shiksha ঢাবির ক ইউনিটে ভর্তি পরীক্ষার ফল স্থগিত এমপিওভুক্তিতে রাজনৈতিক বিবেচনার সুযোগ নেই : শিক্ষামন্ত্রী (ভিডিও) - dainik shiksha এমপিওভুক্তিতে রাজনৈতিক বিবেচনার সুযোগ নেই : শিক্ষামন্ত্রী (ভিডিও) প্রাথমিক শিক্ষকদের গ্রেড পরিবর্তন: ফের প্রস্তাব যাচ্ছে অর্থ মন্ত্রণালয়ে - dainik shiksha প্রাথমিক শিক্ষকদের গ্রেড পরিবর্তন: ফের প্রস্তাব যাচ্ছে অর্থ মন্ত্রণালয়ে শিক্ষামন্ত্রীর যেসব যুক্তি খণ্ডন করতে পারেননি ননএমপিও শিক্ষক নেতারা - dainik shiksha শিক্ষামন্ত্রীর যেসব যুক্তি খণ্ডন করতে পারেননি ননএমপিও শিক্ষক নেতারা ব্যক্তিগত কর্মকর্তার ওপর দায় চাপালেন এমপি বুবলী - dainik shiksha ব্যক্তিগত কর্মকর্তার ওপর দায় চাপালেন এমপি বুবলী ডিগ্রি ১ম বর্ষ পরীক্ষার ফল পুনঃনিরীক্ষণের আবেদন ২৭ অক্টোবর পর্যন্ত - dainik shiksha ডিগ্রি ১ম বর্ষ পরীক্ষার ফল পুনঃনিরীক্ষণের আবেদন ২৭ অক্টোবর পর্যন্ত শিক্ষার এক্সক্লুসিভ ভিডিও দেখতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন - dainik shiksha শিক্ষার এক্সক্লুসিভ ভিডিও দেখতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website