বশেমুরবিপ্রবির আহত শিক্ষার্থী আইসিইউতে - বিশ্ববিদ্যালয় - দৈনিকশিক্ষা

বশেমুরবিপ্রবির আহত শিক্ষার্থী আইসিইউতে

বশেমুরবিপ্রবি প্রতিনিধি |

গোপালগঞ্জে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেমুরবিপ্রবি) শিক্ষার্থী খাইরুল ইসলামকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় আইসিইউতে ভর্তি করানো হয়েছে।

খাইরুল ইসলাম | ছবি : বশেমুরবিপ্রবি প্রতিনিধি

গত ২৩ই মার্চ সড়ক দুর্ঘটনায় আহত হয়ে কুমিল্লায় একটি হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন তিনি। তার শারীরিক অবস্থার অবনতিসহ প্রচণ্ড শ্বাসকষ্ট বেড়ে গেলে বুধবার (২৫ মার্চ) ধানমন্ডির একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়।

সে বাংলা বিভাগের ৬ষ্ঠ ব্যাচের ২য় বর্ষের শিক্ষার্থী ও বাংলাদেশ মানবাধিকার কমিশন বিশ্ববিদ্যালয় শাখার কার্যনির্বাহী সদস্য।

তার পরিবারের সাথে কথা বলে জানা গেছে, খায়রুলের ডান পা ভেঙে গেছে। পাশাপাশি মাথায় প্রচণ্ড আঘাত পেয়ে মারাত্মক শ্বাসকষ্টে ভুগছে। তার অবস্থা খুবই সংকটাপন্ন এবং ঢাকা মেডিকেলে সিট না পাওয়ায় ধানমন্ডির একটি বেসরকারি হাসপাতালের আইসিইউতে তাকে ভর্তি করানো হয়েছে।

উল্লেখ্য, করোনা ভাইরাসের সংক্রমণ এবং প্রাদুর্ভাব প্রতিরোধকল্পে দেশের সকল শিক্ষা প্রতিষ্ঠান আগামী ৯ এপ্রিল পর্যন্ত শিক্ষা মন্ত্রণালয় ছুটি ঘোষণা করলে ক্যাম্পাস থেকে বাসায় ফেরার পথে তার মানিব্যাগ হারিয়ে যায় এবং তাতে আইডি কার্ডসহ প্রয়োজনীয় কাগজপত্র ছিল। পরে সিএনজি যোগে নিকটস্থ থানায় সাধারণ ডায়েরি করতে যাওয়ার সময় সিএনজি উল্টে আহত হয়ে কুমিল্লায় একটি বেসরকারি  হাসপাতালে চিকিৎসাধীন ছিল সে। পরে অবস্থার অবনতি ঘটলে কর্তব্যরত চিকিৎসকের পরামর্শে তাকে ঢাকায় নেয়া হয়। ঢাকা মেডিকেলের আইসিইউতে সিট ফাঁকা না থাকায় ধানমন্ডির একটি বেসরকারি হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন রয়েছে সে।

নামাজে ৫ জনের বেশি শরিক হওয়া যাবে না - dainik shiksha নামাজে ৫ জনের বেশি শরিক হওয়া যাবে না করোনা : ২৪ ঘণ্টায় দেশে সর্বোচ্চ মৃত্যু, দু’রকম তথ্য দিলো সরকার - dainik shiksha করোনা : ২৪ ঘণ্টায় দেশে সর্বোচ্চ মৃত্যু, দু’রকম তথ্য দিলো সরকার করোনা : সংক্রমণের তীব্রতা থাকবে জুলাই পর্যন্ত - dainik shiksha করোনা : সংক্রমণের তীব্রতা থাকবে জুলাই পর্যন্ত শিক্ষাপ্রতিষ্ঠানও ১৪ এপ্রিল পর্যন্ত ছুটির আওতায় - dainik shiksha শিক্ষাপ্রতিষ্ঠানও ১৪ এপ্রিল পর্যন্ত ছুটির আওতায় দূরত্ব বজায় না রেখে বেতনের জন্য লাইনে শিক্ষকরা - dainik shiksha দূরত্ব বজায় না রেখে বেতনের জন্য লাইনে শিক্ষকরা শিক্ষার্থীসহ ১০ হাজার বাংলাদেশিকে তাড়িয়ে দিচ্ছে অস্ট্রেলিয়া - dainik shiksha শিক্ষার্থীসহ ১০ হাজার বাংলাদেশিকে তাড়িয়ে দিচ্ছে অস্ট্রেলিয়া করোনা আক্রান্ত হয়ে দুদক পরিচালকের মৃত্যু - dainik shiksha করোনা আক্রান্ত হয়ে দুদক পরিচালকের মৃত্যু সেহরি ও ইফতারের সময়সূচি প্রকাশ - dainik shiksha সেহরি ও ইফতারের সময়সূচি প্রকাশ জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া শিক্ষার এক্সক্লুসিভ ভিডিও দেখতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন - dainik shiksha শিক্ষার এক্সক্লুসিভ ভিডিও দেখতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন please click here to view dainikshiksha website