বাংলাদেশ বিমানবাহিনীর নিয়োগ : এসএসসি পাসেই মিলছে সুযোগ - চাকরির খবর - দৈনিকশিক্ষা

বাংলাদেশ বিমানবাহিনীর নিয়োগ : এসএসসি পাসেই মিলছে সুযোগ

দৈনিকশিক্ষা ডেস্ক |

জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে বাংলাদেশ বিমানবাহিনী। বিমানসেনা পদে নিয়োগ দেওয়া হবে। আগ্রহী যোগ্য প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারবেন।


পদের নাম

বিমানসেনা (টেকনিক্যাল ট্রেড, চিকিৎসা সহকারী, আইটি সহকারী, এমটিওএফ, প্রভোস্ট, নন-টেকনিক্যাল ও নন-টেকনিক্যাল (খেলোয়াড়)।

শিক্ষাগত যোগ্যতা

স্বীকৃত যেকোনো শিক্ষাপ্রতিষ্ঠান থেকে মাধ্যমিক বা সমমান পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। বিমানসেনা [টেকনিক্যাল ট্রেড, চিকিৎসা সহকারী, আইটি সহকারী ও এমটিওএফ) পদের জন্য বিজ্ঞান বিভাগ থেকে ন্যূনতম জিপিএ ৩.৫ এবং বিমানসেনা (প্রভোস্ট, নন-টেকনিক্যাল ও নন-টেকনিক্যাল (খেলোয়াড়)] পদের জন্য যেকোনো শাখায় ন্যূনতম জিপিএ ৩.৫ থাকতে হবে।

বেতন 

প্রশিক্ষণকালীন বেতন ৯০০০/-টাকা।

আবেদনের নিয়ম

আগ্রহী প্রার্থীদের বাংলাদেশ বিমানবাহিনীর নির্দিষ্ট ওয়েবসাইটে (www.joinbangladeshairforce.mil.bd) আবেদন করতে হবে।

আবেদনের শেষ তারিখ

২০ আগস্ট, ২০২০।

সূত্র : যুগান্তর, ৩০ জুলাই, ২০২০।

রিফাত হত্যা মামলা : মিন্নিসহ ৬ জনের ফাঁসি, খালাস ৪ - dainik shiksha রিফাত হত্যা মামলা : মিন্নিসহ ৬ জনের ফাঁসি, খালাস ৪ টাইমস্কেল পাওয়া অধিগ্রহণকৃত স্কুল শিক্ষকদের টাকা ফেরত নেয়ার কাজ শুরু - dainik shiksha টাইমস্কেল পাওয়া অধিগ্রহণকৃত স্কুল শিক্ষকদের টাকা ফেরত নেয়ার কাজ শুরু বিনা প্রয়োজনে কলেজ ক্যাম্পাসে জনসাধারণের প্রবেশে নিষেধাজ্ঞা জারি - dainik shiksha বিনা প্রয়োজনে কলেজ ক্যাম্পাসে জনসাধারণের প্রবেশে নিষেধাজ্ঞা জারি ক্যামব্রিয়ান কলেজের ভ্যাট ফাঁকি, গোয়েন্দাদের অভিযান - dainik shiksha ক্যামব্রিয়ান কলেজের ভ্যাট ফাঁকি, গোয়েন্দাদের অভিযান কোচিং ও পরীক্ষা নিয়ে সাংবাদিকদের যা জানাল মন্ত্রণালয় - dainik shiksha কোচিং ও পরীক্ষা নিয়ে সাংবাদিকদের যা জানাল মন্ত্রণালয় এইচএসসি পরীক্ষা ও শিক্ষাপ্রতিষ্ঠান খোলা নিয়ে টেকনিক্যাল কমিটি কাজ করছে - dainik shiksha এইচএসসি পরীক্ষা ও শিক্ষাপ্রতিষ্ঠান খোলা নিয়ে টেকনিক্যাল কমিটি কাজ করছে জাল নিবন্ধন সনদে এমপিওভুক্তি : প্রভাষক-অধ্যক্ষের বেতন বন্ধ - dainik shiksha জাল নিবন্ধন সনদে এমপিওভুক্তি : প্রভাষক-অধ্যক্ষের বেতন বন্ধ ঋণের কিস্তি পরিশোধ স্থগিত ৩১ ডিসেম্বর পর্যন্ত - dainik shiksha ঋণের কিস্তি পরিশোধ স্থগিত ৩১ ডিসেম্বর পর্যন্ত জালসনদেই ৭ বছর এমপিওভোগ! - dainik shiksha জালসনদেই ৭ বছর এমপিওভোগ! কবে কোন দিবস, কীভাবে পালন, নতুন নির্দেশনা জারি - dainik shiksha কবে কোন দিবস, কীভাবে পালন, নতুন নির্দেশনা জারি please click here to view dainikshiksha website