বাংলাদেশ শিক্ষক ইউনিয়নের বংশাল-চকবাজার থানা কমিটি গঠন - বিবিধ - Dainikshiksha

বাংলাদেশ শিক্ষক ইউনিয়নের বংশাল-চকবাজার থানা কমিটি গঠন

নিজস্ব প্রতিবেদক |

বাংলাদেশ শিক্ষক ইউনিয়ন (বাশিইউ) বংশাল-চকবাজার থানা কমিটি গঠন করা হয়েছে। ৫১ সদস্যের কমিটির সভাপতি নির্বাচিত হয়েছে খান হাসান আয়ুব ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন মাহমুদ হাসান।

সভাপতি খান হাসান আয়ুব ও সাধারণ সম্পাদক মাহমুদ হাসান

দৈনিকশিক্ষা ডটকমে পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, বুধবার (২৬ ডিসেম্বর) রাজধানীর লালবাগ রহমতুল্লাহ মডেল হাই স্কুলে শিক্ষক ইউনিয়নের জরুরি সভায় এ কমিটি গঠন করা হয়।  বাংলাদেশ শিক্ষক ইউনিয়নের সভাপতি আবুল বাশার হাওলাদারের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য দেন বাশিইউ’র মহাসচিব জসিমউদ্দিন শিকদার, অতিরিক্ত মহাসচিব মোহাম্মদ শহীদুল্লাহ প্রিন্স প্রমুখ। 

সভায় আহমেদ বাওয়ানী একাডেমী স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মোশারফ হোসেন মুকুলকে কমিটির প্রধান উপদেষ্টা ও মোহাম্মদ শহীদুল্লাহ প্রিন্সকে উপদেষ্টা নির্বাচিত করা হয়।

 নির্বাচিত অন্য নেতারা হলেন, সহসভাপতি  আল আমিন, মো. সেলিম মোল্লা, প্রশান্ত কুমার,  দেবাশিষ ভট্টাচার্য, যুগ্ম সাধারণ সম্পাদক সুভাষ হালদার, মো. নুরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মো. কামরুজ্জামান, সহ সাংগঠনিক সম্পাদক ফরহাদ কবির, অর্থ সম্পাদক  বীনা আফরোজ, সহ অর্থ সম্পাদক তৌহিদা আলী, প্রচার সম্পাদক মো. খুরশেদ আলম, সাংস্কৃতিক সম্পাদক নিছার জাহান মনি, মহিলা বিষয়ক সম্পাদক  আসমা খাতুন, সহ মহিলা বিষয়ক সম্পাদক শাহফুরা বেগম, দপ্তর সম্পাদক কামাল হোসেন, ক্রীড়া সম্পাদক  ইকবাল হাসান ,শিক্ষা ও সাহিত্য সম্পাদক মো. সামছুল আলম, ধর্মবিষয়ক সম্পাদক মো. কামাল হোসেন, তথ্য ও গবেষণা সম্পাদক শিরিন আক্তার সোনিয়া, সহতথ্য ও গবেষণা সম্পাদক আসিফ ইবনে ইসলাম, সমাজ কল্যাণ সম্পাদক নাজমা আক্তার, নির্বাহী সদস্য জাহাঙ্গীর আলম ও নিতাই পদ দাস।

ম্যানেজিং কমিটির শিক্ষাগত যোগ্যতা নিয়ে সংসদীয় কমিটিতে বিতর্ক - dainik shiksha ম্যানেজিং কমিটির শিক্ষাগত যোগ্যতা নিয়ে সংসদীয় কমিটিতে বিতর্ক প্রাথমিকে শিক্ষক নিয়োগ: ৫ দিন আগে অ্যাডমিট না পেলে যা করবেন - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগ: ৫ দিন আগে অ্যাডমিট না পেলে যা করবেন নতুন সূচিতে কোন জেলায় কবে প্রাথমিকের শিক্ষক নিয়োগ পরীক্ষা - dainik shiksha নতুন সূচিতে কোন জেলায় কবে প্রাথমিকের শিক্ষক নিয়োগ পরীক্ষা প্রাথমিকে শিক্ষক নিয়োগ পরীক্ষা ২৪ মে শুরু - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগ পরীক্ষা ২৪ মে শুরু সেহরি ও ইফতারের সময়সূচি - dainik shiksha সেহরি ও ইফতারের সময়সূচি ২০১৯ খ্রিষ্টাব্দের স্কুলের ছুটির তালিকা - dainik shiksha ২০১৯ খ্রিষ্টাব্দের স্কুলের ছুটির তালিকা জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website