বাইশারী কলেজ অধ্যক্ষের অপসারণের দাবিতে মানববন্ধন - কলেজ - দৈনিকশিক্ষা

বাইশারী কলেজ অধ্যক্ষের অপসারণের দাবিতে মানববন্ধন

ব‌রিশাল প্রতিনিধি |

অনিয়ম, দুর্নীতি, স্বেচ্ছাচারিতা ও নৈতিক স্খলনের অভিযোগে বাইশারী সৈয়দ বজলুল হক বিশ্ববিদ্যালয় কলেজের বরখাস্তকৃত অধ্যক্ষ কাজী মিজানুল ইসলাম মুকুলের অপসারণ ও শাস্তির দাবিতে বরিশালের বানারীপাড়ায় মানববন্ধন ও মিছিল করেছেন স্থানীয়রা। সচেতন নাগরিক ফোরাম, অভিভাবক ও কলেজের ছাত্র-ছাত্রীবৃন্দের ব্যানারে বুধবার (১১ সেপ্টেম্বর) সকালে কলেজ প্রঙ্গনে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।

মানববন্ধন বক্তারা বলেন, মুকুল একজন স্বেচ্ছাচারি ও দুর্নীতিবাজ অধ্যক্ষ। এছাড়া তিনি নারী কেলেঙ্কারির সাথে জড়িত। তাকে অনতি বিলম্বে কলেজ থেকে স্থায়ী ভাবে বরখাস্তা করা হোক। একটি কুচক্রি মহল তাকে যথা স্থানে রাখার পায়তারা করছে। কিন্তু আমরা সচেতন সমাজ তা হতে দিতে পারি না। 

আরও পড়ুন: বানারীপাড়ায় বাইশারী কলেজের অধ্যক্ষ বরখাস্ত

এ সময় কলেজ গভার্নিং বোর্ডের সাবেক সদস্য লতিফ হাওলাদার বলেন, মুকুল নারী কেলেঙ্কারিতে জড়িত এবং উনি কলেজে অনেক দুর্নীতি করেছেন। টাকা পয়সা নিয়েও অনেক দুর্নীতি করেছেন। আমরা তার স্থায়ী বহিস্কার চাই।

মানববন্ধন শেষে অধ্যক্ষর অপসারনের দাবীতে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়।

উল্লেখ্য, গত শনিবার (৭ সেপ্টেম্বর) কলেজ গভর্নিং বডির সভাপতির নেতৃত্বে গভর্নিং বডির এক জরুরি সভায় অনিয়ম, দুর্নীতি, স্বেচ্ছাচারিতা ও নৈতিক স্খলনের অধ্যক্ষ কাজী মিজানুল ইসলাম মুকুলকে সাময়িক বরখাস্ত করা হয়। পাশাপাশি ৭ কার্য দিবসের মধ্যে তার বিরুদ্ধে উত্থাপিত অভিযোগের জবাব চাওয়া হয়।

মহিলা কোটায় এমপিও জটিলতা নিয়ে যা বললেন শিক্ষকরা - dainik shiksha মহিলা কোটায় এমপিও জটিলতা নিয়ে যা বললেন শিক্ষকরা ৩ সপ্তাহ সময় চাইলেন বুয়েট ভিসি - dainik shiksha ৩ সপ্তাহ সময় চাইলেন বুয়েট ভিসি ছাত্রীকে থাপ্পড় মারায় সহপাঠীর কারাদণ্ড - dainik shiksha ছাত্রীকে থাপ্পড় মারায় সহপাঠীর কারাদণ্ড স্কুলে মাকে অপমান করায় ক্ষোভে অজ্ঞান ছাত্রের মৃত্যু - dainik shiksha স্কুলে মাকে অপমান করায় ক্ষোভে অজ্ঞান ছাত্রের মৃত্যু সরকারি স্কুলে ভর্তির নীতিমালা প্রকাশ - dainik shiksha সরকারি স্কুলে ভর্তির নীতিমালা প্রকাশ প্রশ্নফাঁসের গুজব রোধে সামাজিক যোগাযোগ মাধ্যমগুলো নজরদারিতে : গণশিক্ষা প্রতিমন্ত্রী - dainik shiksha প্রশ্নফাঁসের গুজব রোধে সামাজিক যোগাযোগ মাধ্যমগুলো নজরদারিতে : গণশিক্ষা প্রতিমন্ত্রী ইবতেদায়ি সমাপনীতে নকল, শিক্ষকসহ ১৪ পরীক্ষার্থী বহিষ্কার - dainik shiksha ইবতেদায়ি সমাপনীতে নকল, শিক্ষকসহ ১৪ পরীক্ষার্থী বহিষ্কার এমপিও কমিটির সভা ২৪ নভেম্বর - dainik shiksha এমপিও কমিটির সভা ২৪ নভেম্বর জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া শিক্ষার এক্সক্লুসিভ ভিডিও দেখতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন - dainik shiksha শিক্ষার এক্সক্লুসিভ ভিডিও দেখতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন please click here to view dainikshiksha website