বাকশিস বরিশাল জেলার সম্মেলন ২৬ অক্টোবর - দৈনিকশিক্ষা

বাকশিস বরিশাল জেলার সম্মেলন ২৬ অক্টোবর

বরিশাল প্রতিনিধি |

বাংলাদেশ কলেজ শিক্ষক সমিতি (বাকশিস) বরিশাল জেলা শাখার সম্মেলন আগামী ২৬ অক্টোবর অনুষ্ঠিত হবে। অধ্যাপক গৌরঙ্গ চন্দ্র কু-কে আহ্বায়ক ও অধ্যাপক গোলাম হোসেনকে সদস্য সচিব মনোনীত করে সম্মেলন প্রস্তুতির জন্য ১০১ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে।

মঙ্গলবার (১২ সেপ্টেম্বর) বাকশিস বরিশাল জেলা কমিটির উদ্যোগে রোহিঙ্গা সমস্যা সমাধান, বন্যা কবলিত মানুষের পাশে দাঁড়ানো ও নতুন কমিটি গঠন বিষয়ক এক মতবিনিময় সভার মাধ্যমে উক্ত আহ্বায়ক কমিটি ঘোষনা করা হয়।

বরিশাল নগরের আমানতগঞ্জে ইসলামিয়া কলেজের শিক্ষক সমিতি মিলনায়তনে বাকশিস বরিশাল জেলা কমিটির সহ-সভাপতি ও খাদ্য কমিটির আহ্বায়ক অধ্যাপক মফিজুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন বাকশিস বিভাগীয় কমিটির আহ্বায়ক অধ্যাপক মহসিন উল ইসলাম হাবুল, যুগ্ম আহ্বায়ক অধ্যাপক গৌরঙ্গ চন্দ্র কু-, অধ্যাপক আমিনুর রহমান খোকন, অধ্যক্ষ আমিনুল ইসলাম খসরু, অধ্যক্ষ গোলাম কবির, অধ্যক্ষ হানিফ হোসেন তালুকদার, অধ্যক্ষ বিপুল বিহারী, অধ্যক্ষ মাইদুল ইসলাম, অধ্যক্ষ আনোয়ার হোসেন বাবুল, অধ্যক্ষ নাসির মিয়া, অধ্যাপক অলিউর রহমান লিংকন, অধ্যাপক আব্দুল মাজেদ, অধ্যাপক বিপ্লব মিত্র, অধ্যাপক মো. আবুল হামিম, অধ্যাপক আব্দুর রহমান সোহেল, অধ্যাপক নজরুল হক নিলু, অধ্যাপক হারুন অর রশিদ, জেবু উন নেছা প্রমুখ।

অধ্যাপক মার্শারফ হোসেন ও অধ্যাপক আমিনুল ইসলাম এর পরিচালনায় মতবিনিময় সভায় রোহিঙ্গা সমস্যা, বন্যা কবলিত মানুষের পাশে দাঁড়ানো এবং শিক্ষা জাতীয়করণের বিষয়ে ১১টি প্রস্তাব উত্থাপন এবং তা সিদ্ধান্ত আকারে গৃহীত হয়।

পাশাপাশি আগামী ২৬ অক্টোবর বাকশিস বরিশাল জেলা কমিটির সম্মেলনের দিন ধার্য করা হয়েছে। ঐদিন বরিশাল নগরীর অশ্বিনী কুমার টাউন হলে এই সম্মেলন অনুষ্ঠিত হবে।

সম্মেলনের মাধ্যমে নতুন কমিটি গঠনের লক্ষ্যে পুরাতন কমিটি বিলুপ্ত করে আহ্বায়ক কমিটি গঠন করা হয়। কমিটিতে আহ্বায়ক এবং সদস্য সচিব ছাড়াও ১০ উপজেলা থেকে একজন করে মোট ১০ জনকে যুগ্ম-আহ্বায়ক ও ৮৯ জনকে সদস্য করা হয়েছে।

ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.0054638385772705