বাগমারায় জামায়াত নেতা কলেজ অধ্যক্ষ গ্রেফতার - কলেজ - Dainikshiksha

বাগমারায় জামায়াত নেতা কলেজ অধ্যক্ষ গ্রেফতার

বাগমারা প্রতিনিধি |

একাদশ জাতীয় সংসদ নির্বাচন বানচাল ও সংঘাত সৃষ্টির চেষ্টার অভিযোগে রাজশাহীর বাগমারা থানার পুলিশ আশরাফুল ইসলাম (৫২) নামের এক কলেজ অধ্যক্ষকে গ্রেফতার করেছে। তিনি রাজশাহী পশ্চিম জেলা জামায়াতের রোকন, উপজেলার জামায়াতের কর্ম পরিষদের সদস্য ও হাটগাঙ্গোপাড়া কারিগরি কলেজের অধ্যক্ষ। একই অভিযোগে গত ১৫ নভেম্বর আরও দুইজনকে গ্রেফতার করা হয়েছে। 

বাগমারা থানার ওসি নাছিম আহম্মেদ বলেন, জামায়াত নেতা আশরাফুল ইসলাম বাড়িতে অবস্থান করছেন বলে পুলিশের কাছে খবর আসে। খবর পেয়ে দুপুরে পুলিশ নিজ বাড়ি থেকে জামায়াত নেতাকে গ্রেফতার করে। 

তার বিরুদ্ধে একাদশ জাতীয় সংসদ নির্বাচন বানচাল ও সংঘাত তৈরির চেষ্টার অভিযোগ রয়েছে। এই অভিযোগে গত ১৫ নভেম্বর পুলিশ দেউলা গ্রাম থেকে উপজেলা জামায়াতের আমির সিরাজুল ইসলাম ও শ্রীপুর ইউনিয়নের আমির আমজাদ হোসেনকে গ্রেফতার করে। ওই দিনই বাগমারা থানার উপপরিদর্শক মাহাবুর রহমান বাদী হয়ে সন্ত্রাস দমন আইনে ১০জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরও ৪০/৪৫জনকে আসামি করে একটি মামলা দায়ের করেন। অজ্ঞাত আসামি হিসাবে আশরাফুল ইসলামকে গ্রেফতার করা হয়েছে বলে পুলিশ জানিয়েছে। 

মতিঝিল আইডিয়াল স্কুলে দুদকের অভিযান - dainik shiksha মতিঝিল আইডিয়াল স্কুলে দুদকের অভিযান শিক্ষা প্রতিষ্ঠানে শহীদ বুদ্ধিজীবী দিবস পালনের নির্দেশ - dainik shiksha শিক্ষা প্রতিষ্ঠানে শহীদ বুদ্ধিজীবী দিবস পালনের নির্দেশ এইচএসসির অনলাইন ফরম পূরণ শুরু ১৩ ডিসেম্বর - dainik shiksha এইচএসসির অনলাইন ফরম পূরণ শুরু ১৩ ডিসেম্বর বিজয় দিবসে শিক্ষা প্রতিষ্ঠানে কর্মসূচি পালনে নির্দেশনা - dainik shiksha বিজয় দিবসে শিক্ষা প্রতিষ্ঠানে কর্মসূচি পালনে নির্দেশনা স্টুডেন্টস কেবিনেট নির্বাচনের ব্যবস্থা নিতে নির্দেশ - dainik shiksha স্টুডেন্টস কেবিনেট নির্বাচনের ব্যবস্থা নিতে নির্দেশ ভিকারুননিসার ভর্তি কার্যক্রম স্থগিত - dainik shiksha ভিকারুননিসার ভর্তি কার্যক্রম স্থগিত ভিকারুননিসার বসুন্ধরা শাখার কলেজ ও মাধ্যমিকের অনুমোদন নেই - dainik shiksha ভিকারুননিসার বসুন্ধরা শাখার কলেজ ও মাধ্যমিকের অনুমোদন নেই এসএসসির ফরম পূরণের সময় ফের বাড়ল - dainik shiksha এসএসসির ফরম পূরণের সময় ফের বাড়ল ৫ শতাংশ প্রবৃদ্ধিসহ মাদরাসা শিক্ষকদের নভেম্বর মাসের এমপিওর চেক ব্যাংকে - dainik shiksha ৫ শতাংশ প্রবৃদ্ধিসহ মাদরাসা শিক্ষকদের নভেম্বর মাসের এমপিওর চেক ব্যাংকে শিক্ষক নিবন্ধন পরীক্ষার বিজ্ঞপ্তিতে ট্রিপল ই জটিলতা - dainik shiksha শিক্ষক নিবন্ধন পরীক্ষার বিজ্ঞপ্তিতে ট্রিপল ই জটিলতা সরকারি চাকরিতে ডোপ টেস্ট বাধ্যতামূলকের পরিপত্র জারি - dainik shiksha সরকারি চাকরিতে ডোপ টেস্ট বাধ্যতামূলকের পরিপত্র জারি ডাচ-বাংলার উদাসীনতায় পরীক্ষকদের সম্মানীর টাকা প্রতারকদের হাতে - dainik shiksha ডাচ-বাংলার উদাসীনতায় পরীক্ষকদের সম্মানীর টাকা প্রতারকদের হাতে জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website