বাঘায় শিবির নেতার বাড়ি থেকে জিহাদি বই উদ্ধার - বিবিধ - দৈনিকশিক্ষা

বাঘায় শিবির নেতার বাড়ি থেকে জিহাদি বই উদ্ধার

বাঘা (রাজশাহী) প্রতিনিধি |

রাজশাহীর বাঘা উপজেলার আমোদপুর গ্রামে আইয়ুব আলী নামের এক শিবির নেতার বাড়ি থেকে এক বস্তা জিহাদি বই, একাধিক কুপনসহ পাকিস্তানি পতাকা উদ্ধার করেছে পুলিশ। গত বৃহস্পতিবার সন্ধ্যায় ওই বাড়িতে শিবিরের গোপন বৈঠক চলার খবর পেয়ে অভিযান চালায় বাঘা থানা পুলিশ।

এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে সটকে পড়েন শিবির নেতারা। পরে আইয়ুব আলীর বাড়ি তল্লাশি করে দুই শতাধিক জিহাদি বইসহ পাকিস্তানি পতাকা ও দলীয় কুপন জব্দ করা হয়। আইয়ুব আলী রাজশাহী জেলা ছাত্রশিবিরের আরডি এবং বাঘা উপজেলা ছাত্রশিবিরের সাবেক সভাপতি বলে জানা গেছে। তাঁর বাবার নাম আজগর আলী।

বাঘা থানা পুলিশ জানায়, বাঘায় শিবির নেতাদের তৎপরতা আগের চেয়ে বেড়েছে। তাঁরা চলমান জেএসসি পরীক্ষা শুরুর আগের দিন আমোদপুর জামে মসজিদে ২০ জন পরীক্ষার্থীর মাঝে পরীক্ষা উপকরণসামগ্রী বিতরণ করেছেন। এর এক সপ্তাহ আগে নদীতে ভ্রমণসহ রাতে গোপনে বৈঠক করেছেন তাঁরা। সর্বশেষ বৃহস্পতিবার সন্ধ্যায় শিবির নেতা আইয়ুব আলীর বাড়িতে প্রায় ১৫-২০ জন নেতাকর্মী গোপন বৈঠক করছেনএমন তথ্যের ভিত্তিতে সেখানে অভিযান চালানো হয়। কিন্তু পুলিশের উপস্থিতি টের পেয়ে শিবির নেতারা সেখান থেকে সটকে পড়েন।

স্থানীয় লোকজনের অভিযোগ, বাঘা উপজেলার আমোদপুর গ্রামে জামায়াতের আমির ও সাবেক উপজেলা চেয়ারম্যান মওলানা জিন্নাত আলীর বাড়ি হওয়ার সুবাদে এই গ্রামের মসজিদটি জামায়াত-শিবিরের দখলে। দুই বছর আগে জামায়াতের জেলা আমিরসহ রাজশাহীর সব উপজেলা থেকে আগত ১২ জন জামায়াত নেতাকে এই মসজিদ থেকে আটক করা হয়।

বাঘা থানার ওসি আতিক রেজা বলেন, ‘গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার সন্ধ্যার পর শিবির নেতা আইয়ুব আলীর বাড়িতে অভিযান চালিয়ে এক বস্তা জিহাদি বই, অর্থ আদায় ও দলে যোগদানের কুপনসহ পাকিস্তানি পতাকা উদ্ধার করেছি। এ ঘটনায় একটি মামলা হয়েছে। শিগগিরই অপরাধীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।’

করোনায় আরো ৩৫ জনের মৃত্যু, নতুন শনাক্ত ২ হাজার ৪২৩ - dainik shiksha করোনায় আরো ৩৫ জনের মৃত্যু, নতুন শনাক্ত ২ হাজার ৪২৩ চাষ না করে কৃষি জমি ফেলে রাখলে নিয়ে নেবে সরকার - dainik shiksha চাষ না করে কৃষি জমি ফেলে রাখলে নিয়ে নেবে সরকার পছন্দের শিক্ষকের পাঠদান পাওয়া যাবে মোবাইল ফোনে - dainik shiksha পছন্দের শিক্ষকের পাঠদান পাওয়া যাবে মোবাইল ফোনে লকডাউন উঠানো, না উঠানো নিয়ে যা বললেন এন আই খান (ভিডিও) - dainik shiksha লকডাউন উঠানো, না উঠানো নিয়ে যা বললেন এন আই খান (ভিডিও) শিক্ষক-শিক্ষার্থীদের তথ্য চেয়েছে মন্ত্রণালয় - dainik shiksha শিক্ষক-শিক্ষার্থীদের তথ্য চেয়েছে মন্ত্রণালয় নটরডেম কলেজে ভর্তি কার্যক্রম স্থগিত - dainik shiksha নটরডেম কলেজে ভর্তি কার্যক্রম স্থগিত জেডিসির রেজিস্ট্রেশনের সময় ফের বাড়ল - dainik shiksha জেডিসির রেজিস্ট্রেশনের সময় ফের বাড়ল কলেজে ভর্তি : দৈনিক শিক্ষায় বিজ্ঞাপন পাঠান ইমেইলে - dainik shiksha কলেজে ভর্তি : দৈনিক শিক্ষায় বিজ্ঞাপন পাঠান ইমেইলে ঘরে বসে পাঠদান: শিক্ষকদের জন্য ফ্রি অনলাইন কোর্স - dainik shiksha ঘরে বসে পাঠদান: শিক্ষকদের জন্য ফ্রি অনলাইন কোর্স ৮ জুনের মধ্যে শিক্ষক-কর্মচারীদের তালিকা চেয়েছে কারিগরি শিক্ষা বোর্ড - dainik shiksha ৮ জুনের মধ্যে শিক্ষক-কর্মচারীদের তালিকা চেয়েছে কারিগরি শিক্ষা বোর্ড দাখিলের ফল পুনঃনিরীক্ষার আবেদন যেভাবে - dainik shiksha দাখিলের ফল পুনঃনিরীক্ষার আবেদন যেভাবে এসএসসির ফল পুনঃনিরীক্ষার আবেদন ৭ জুনের মধ্যে - dainik shiksha এসএসসির ফল পুনঃনিরীক্ষার আবেদন ৭ জুনের মধ্যে জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া উপবৃত্তির টাকা মেরে দেয়ার অভিযোগে মাদরাসার অফিস সহকারীর গলায় জুতার মালা - dainik shiksha উপবৃত্তির টাকা মেরে দেয়ার অভিযোগে মাদরাসার অফিস সহকারীর গলায় জুতার মালা please click here to view dainikshiksha website