বাড্ডায় কলেজছাত্রীসহ ২ জনের ঝুলন্ত লাশ - বিবিধ - দৈনিকশিক্ষা

বাড্ডায় কলেজছাত্রীসহ ২ জনের ঝুলন্ত লাশ

নিজস্ব প্রতিবেদক |

রাজধানীর বাড্ডায় পৃথক ঘটনায় কলেজছাত্রীসহ দুজনের ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। তারা হলেন- শিক্ষার্থী লুনা বুদ্ধ (২৫) ও রাহাত হোসেন বাবু (২৭)।

মঙ্গলবার বিকেল থেকে বুধবার সকালের মধ্যে তাদের মৃত্যু হয় বলে ধারণা করছেন সংশ্লিষ্টরা। ময়নাতদন্তের জন্য তাদের লাশ ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়েছে।

বাড্ডা থানার এসআই মিলন ফকির জানান,  ৭৭৯ নম্বর মেরুল বাড্ডায় বোনের বাসা থেকে বুধবার সকালে লুনার লাশ উদ্ধার করা হয়। মাসখানেক ধরে তিনি মানসিক সমস্যায় ভুগছিলেন। এ কারণে ডাক্তার দেখাতে সোমবার তাকে ঢাকায় আনেন স্বজনরা। এরপর মঙ্গলবার রাতের কোনো এক সময়ে তিনি সিলিং ফ্যানের সঙ্গে পর্দা দিয়ে গলায় ফাঁস দেন। মরদেহের সঙ্গে একটি চিরকুট পাওয়া গেছে। চিরকুটের হাতের লেখা লুনার বলে জানিয়েছেন স্বজনরা।

মৃতের ভাই বিশ্বজিৎ জানান, লুনা মাদারীপুরের সরকারি নাজিম উদ্দীন কলেজের ইংরেজি বিভাগের শেষ বর্ষের ছাত্রী ছিলেন। সেখানকার একটি ছেলের সঙ্গে তার প্রেমের সম্পর্ক ছিল। মাঝে তাদের সম্পর্কের অবনতি হয়। তখন থেকেই মানসিকভাবে বিপর্যস্ত ছিলেন লুনা। তার গ্রামের বাড়ি গোপালগঞ্জের কোটালিপাড়ার নৈয়ার বাড়ি এলাকায়। তার বাবার নাম ভূদেব চন্দ্র বুদ্ধ।

অপরদিকে বাড্ডা থানার এসআই গোলাম মোস্তফা জানান, বাড্ডার গুদারাঘাট এলাকার ভাড়া বাসা থেকে রাহাত রহমান বাবুর লাশ উদ্ধার করে পুলিশ। তিনি ফ্যানের সঙ্গে মাথার পাগড়ি দিয়ে ফাঁস দিয়েছিলেন। খবর পেয়ে মঙ্গলবার সন্ধ্যায় তার লাশ উদ্ধার করা হয়। তার আত্মহত্যার কারণ জানা যায়নি।

জেএসসি ও এইচএসসি পরীক্ষা নিয়ে বিভ্রান্তি না ছড়ানোর আহ্বান শিক্ষা মন্ত্রণালয়ের - dainik shiksha জেএসসি ও এইচএসসি পরীক্ষা নিয়ে বিভ্রান্তি না ছড়ানোর আহ্বান শিক্ষা মন্ত্রণালয়ের স্কুল খুললে সীমিত পরিসরে পিইসি, অটোপাস নয় : গণশিক্ষা প্রতিমন্ত্রী - dainik shiksha স্কুল খুললে সীমিত পরিসরে পিইসি, অটোপাস নয় : গণশিক্ষা প্রতিমন্ত্রী জাতীয়করণ: ফের ষড়যন্ত্রে লিপ্ত সেলিম ভুইঁয়া, কর্মসূচির হুমকি - dainik shiksha জাতীয়করণ: ফের ষড়যন্ত্রে লিপ্ত সেলিম ভুইঁয়া, কর্মসূচির হুমকি একাদশ শ্রেণিতে ভর্তির আবেদন করবেন যেভাবে - dainik shiksha একাদশ শ্রেণিতে ভর্তির আবেদন করবেন যেভাবে please click here to view dainikshiksha website