বানান ভুল হওয়ায় শিক্ষার্থীর হাত কেটে দিলেন শিক্ষিকা - স্কুল - দৈনিকশিক্ষা

বানান ভুল হওয়ায় শিক্ষার্থীর হাত কেটে দিলেন শিক্ষিকা

পাবনা প্রতিনিধি |

ঈশ্বরদীতে বানান ভুল করায় শিক্ষিকা বেত্রাঘাত করে হাত কেটে দিয়েছেন পঞ্চম শ্রেণির ছাত্রী আফরিন খাতুনের। শিশুটিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে চিকিৎসা দেওয়া হয়। গতকাল সোমবার ঈশ্বরদীর ফতেমোহাম্মদপুর এলাকার সানরাইজ কিন্ডারগার্টেন স্কুলে এ ঘটনা ঘটে। আফরিন খাতুন ফতেমোহাম্মদপুর এলাকার আকবর হোসেনের মেয়ে।

আফরিন খাতুন জানায়, ক্লাসে 'বাংলাদেশ ও বিশ্বপরিচয়' বিষয়ের একটি প্রশ্নের উত্তরে 'শফিউল্লাহ' বানানে 'হ' এবং 'নেতৃত্ব' বানানে 'ত'-এর নিচে 'ব' যুক্ত না করায় শিক্ষিকা সাথী খাতুন তার হাতের তালুতে সজোরে কয়েকটি বেত্রাঘাত করলে হাত কেটে রক্তক্ষরণ হয়।

শিশুটির বাবা আকবর হোসেন বলেন, মেয়ে স্কুল থেকে বাড়ি ফেরার পর বিষয়টি টের পাই। তার হাতে রক্তক্ষরণ হচ্ছিল। তাকে দ্রুত হাসপাতালে নিয়ে যাই। হাসপাতাল থেকে ফিরে উপজেলা শিক্ষা কর্মকর্তাকে বিষয়টি অবহিত করেছি। এ বিষয়ে সানরাইজ কিন্ডারগার্টেনের শিক্ষিকা সাথী খাতুন বলেন, শিশুটিকে বেত্রাঘাত করে ভুল করেছি, আমি অনুতপ্ত। অধ্যক্ষ রহিমা খাতুন বলেন, শিশুটির অভিভাবকদের সঙ্গে আলাপ করে সমঝোতা করার চেষ্টা করছি। ঈশ্বরদী উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মৃণাল কান্তি সরকার বলেন, অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।

গুণগতমানের শিক্ষা নিশ্চিত করতে হবে : ইউজিসি চেয়ারম্যান - dainik shiksha গুণগতমানের শিক্ষা নিশ্চিত করতে হবে : ইউজিসি চেয়ারম্যান শিক্ষার্থীদের মাঝে গণতান্ত্রিক চর্চা ও মূল্যবোধ সৃষ্টি হচ্ছে : শিক্ষামন্ত্রী - dainik shiksha শিক্ষার্থীদের মাঝে গণতান্ত্রিক চর্চা ও মূল্যবোধ সৃষ্টি হচ্ছে : শিক্ষামন্ত্রী অবৈধ গাইড বই কিনতে বাধ্য করা হচ্ছে ধামরাইয়ের শিক্ষার্থীদের - dainik shiksha অবৈধ গাইড বই কিনতে বাধ্য করা হচ্ছে ধামরাইয়ের শিক্ষার্থীদের ‘মুজিববর্ষ উপলক্ষে শিক্ষার্থীদের বিশেষ প্রণোদনা দেয়া হবে’ - dainik shiksha ‘মুজিববর্ষ উপলক্ষে শিক্ষার্থীদের বিশেষ প্রণোদনা দেয়া হবে’ শুধু অবকাঠামোগত উন্নয়ন দিয়ে ভালো স্কুল হয় না : তথ্যমন্ত্রী - dainik shiksha শুধু অবকাঠামোগত উন্নয়ন দিয়ে ভালো স্কুল হয় না : তথ্যমন্ত্রী এসএসসি পরীক্ষার সংশোধিত রুটিন - dainik shiksha এসএসসি পরীক্ষার সংশোধিত রুটিন কোনো পেশাকেই ছোট করে দেখা উচিত নয় : শিক্ষা উপমন্ত্রী - dainik shiksha কোনো পেশাকেই ছোট করে দেখা উচিত নয় : শিক্ষা উপমন্ত্রী চীনের হুবেই প্রদেশে আটকা পড়েছে ৫০০ বাংলাদেশি শিক্ষার্থী! - dainik shiksha চীনের হুবেই প্রদেশে আটকা পড়েছে ৫০০ বাংলাদেশি শিক্ষার্থী! শিক্ষার উদ্দেশ্য নৈতিক চরিত্র গড়ে তোলা : কৃষিমন্ত্রী - dainik shiksha শিক্ষার উদ্দেশ্য নৈতিক চরিত্র গড়ে তোলা : কৃষিমন্ত্রী দৈনিক শিক্ষার আসল ফেসবুক পেজে লাইক দিন - dainik shiksha দৈনিক শিক্ষার আসল ফেসবুক পেজে লাইক দিন ২০২০ খ্রিষ্টাব্দের প্রাথমিক বিদ্যালয়ের ছুটির তালিকা - dainik shiksha ২০২০ খ্রিষ্টাব্দের প্রাথমিক বিদ্যালয়ের ছুটির তালিকা ২০২০ খ্রিষ্টাব্দের স্কুলের ছুটির তালিকা - dainik shiksha ২০২০ খ্রিষ্টাব্দের স্কুলের ছুটির তালিকা ২০২০ খ্র্রিষ্টাব্দে মাদরাসার ছুটির তালিকা - dainik shiksha ২০২০ খ্র্রিষ্টাব্দে মাদরাসার ছুটির তালিকা জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া শিক্ষার এক্সক্লুসিভ ভিডিও দেখতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন - dainik shiksha শিক্ষার এক্সক্লুসিভ ভিডিও দেখতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন please click here to view dainikshiksha website