বাবাকে বাঁচাতে সহযোগিতা চান কুবি শিক্ষার্থী - বিশ্ববিদ্যালয় - দৈনিকশিক্ষা

বাবাকে বাঁচাতে সহযোগিতা চান কুবি শিক্ষার্থী

কুবি প্রতিনিধি |

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের অ্যাকাউন্টিং অ্যান্ড ইনফরমেশন সিস্টেমস ৮ম ব্যাচের শিক্ষার্থী ঊর্মি আচার্য্য। তার বাবা নারায়ণ আচার্য্য দীর্ঘদিন যাবত লিভার সিরোসিসে ভুগছেন। বাবার লিভার প্রতিস্থাপনে তিনিই দিচ্ছেন নিজের লিভারের অংশ। কিন্তু সেই চিকিৎসার জন্য প্রায় ১৫ লক্ষ টাকার প্রয়োজন। এতোগুলো টাকার ব্যবস্থা করা তাদের পরিবারের পক্ষে অসম্ভব বলে সকলের নিকট আর্থিক সহযোগিতা কামনা করছেন তিনি। 

ঊর্মি বলেন, যুদ্ধটা এতদিন আমরা পারিবারিকভাবেই করে আসার চেষ্টা করছিলাম। কিন্তু এখন আর সম্ভব হচ্ছে না।’ তিনি জানান, ডাক্তাররা চূড়ান্ত চিকিৎসা হিসেবে লিভার ট্রান্সপ্লান্ট করতে বলেছেন। ঢাকার পিজি হাসপাতালে ট্রান্সপ্লান্টের সিদ্ধান্ত হয়েছে। অক্টোবরের শেষের দিকে যেকোনও দিন ট্রান্সপ্লান্ট করানো হবে। ট্রান্সপ্লান্টের আগে পাঁচ লক্ষ টাকা জমা করতে বলা হয়েছে এবং ট্রান্সপ্লান্টের পরবর্তী দুই বছর ধরে প্রতি মাসে ১৫ থেকে ২০ হাজার টাকার মেডিসিন, আনুষাঙ্গিক খরচসহ ১৫ লক্ষ টাকার প্রয়োজন। 

যোগাযোগ ও আর্থিক সহায়তা পাঠানোর ঠিকানা:
যোগাযোগ- ০১৫২১৪৪৯১৭৭

বিকাশ (পার্সোনাল)- ০১৭০৩৫১৯৯৭৭
ডাচ বাংলা ব্যাংক হিসাব নম্বর- ১৯৪১০১৪১৩২৩ (ঊর্মি রাণী আচার্য্য)

এসএসসি ও সমমানের পরীক্ষার ফল প্রকাশ ৩১ মে - dainik shiksha এসএসসি ও সমমানের পরীক্ষার ফল প্রকাশ ৩১ মে দাখিলের ফল পেতে প্রি-রেজিস্ট্রেশন যেভাবে - dainik shiksha দাখিলের ফল পেতে প্রি-রেজিস্ট্রেশন যেভাবে জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website