বাবার মৃত্যুর পর সপরিবারে কোয়ারেন্টিনে ইমরুল - খেলাধুলা - দৈনিকশিক্ষা

বাবার মৃত্যুর পর সপরিবারে কোয়ারেন্টিনে ইমরুল

মেহেরপুর প্রতিনিধি |

বাবার মৃতদেহ দেহ নিয়ে রোববার রাতে গ্রামের বাড়ী মেহেরপুরে গিয়েছেন ইমরুল কায়েস। আজ সোমবার (২০ এপ্রিল) দুপুরে তার বাবার দাফন শেষে স্বাস্থ্য বিভাগের নির্দেশনায় তিনি সপরিবারে কোয়ারেন্টিনে আছেন।

গেল ২৩ মার্চ  গ্রামের বাড়ি থেকে মেহেরপুর শহরের যাওয়ার পথে শ্যালোইঞ্জিন চালিত অবৈধ যান নছিমনের ধাক্কায় গুরুতর আহত হন ইমরুল কায়েসের বাবা মো. বানি আমিন বিশ্বাস (৫৮)।

প্রায় এক মাস মৃত্যুর সঙ্গে লড়ে গতকাল রোববার (১৯ এপ্রিল) রাতে ঢাকার একটি হাসপাতালে শেষ নিশ্বাস ত্যাগ করেন। রাতেই সপরিবারে বাবার মরদেহ নিয়ে গ্রামের বাড়িতে আসেন ইমরুল কায়েস।

এনিয়ে মেহেরপুর সিভিল সার্জন ডা. নাসির উদ্দিন জানান, সরকারের নির্দেশনা অনুযায়ী কোয়ারেন্টিনে আছেন ইমরুল কায়েস। যেহেতু তিনি ঢাকা থেকে এসেছেন তাই পরিবারের সবাইকে নিয়ে নিজ বাড়িতে কোয়ারেন্টিনে থাকতে বলা হয়েছে। তিনি এখন গ্রামের বাড়িতে কোয়ারেন্টিনে আছেন।

এদিকে সোমবার (২০ এপ্রিল) সকালে ঢাকা থেকে ইমরুল কায়েসের বাবার মরদেহ মেহেরপুর সদর উপজেলার উজলপুর গ্রামের বাড়িতে পৌঁছায়। সকাল সাড়ে ১০টার সময় তার নিজ বাড়ির সামনে জানাজা অনুষ্ঠিত হয়।

সামাজিক দূরত্ব বজায় রাখতে প্রশাসনের পক্ষ থেকে আগেই জনসমাগম নিষিদ্ধ ঘোষণা করা হয়েছিল। তাই শুধুমাত্র পরিবারের সদস্যরা জানাজায় অংশ নেন।

জানাজা অনুষ্ঠানে ইমরুল কায়েস তার বাবার আত্মার মাগফেরাত কামনা করে সবার কাছে দোয়া চেয়েছেন। এছাড়াও দেশের দুর্যোগ এ মুহূর্তে সবাইকে নিয়ে জানাজা করতে না পারায় সবার কাছ থেকে ক্ষমা চেয়েছেন তিনি।

শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি ৩১ অক্টোবর পর্যন্ত - dainik shiksha শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি ৩১ অক্টোবর পর্যন্ত উচ্চতর গ্রেড পাচ্ছেন ৬ হাজার ৪১০ শিক্ষক - dainik shiksha উচ্চতর গ্রেড পাচ্ছেন ৬ হাজার ৪১০ শিক্ষক সরকারি স্কুলে ভর্তির নীতিমালা জারি - dainik shiksha সরকারি স্কুলে ভর্তির নীতিমালা জারি ‘সরকারিকরণের আদেশ জারির দিন থেকে শিক্ষকদের আর্থিক সুবিধা দেয়ার চেষ্টা চলছে’ - dainik shiksha ‘সরকারিকরণের আদেশ জারির দিন থেকে শিক্ষকদের আর্থিক সুবিধা দেয়ার চেষ্টা চলছে’ দুর্নীতিবাজ কর্মচারীরা ফিরে আসছে শিক্ষা ভবনে, মাদরাসা শাখার কাজ কি? - dainik shiksha দুর্নীতিবাজ কর্মচারীরা ফিরে আসছে শিক্ষা ভবনে, মাদরাসা শাখার কাজ কি? রিফাত হত্যা মামলা : মিন্নিসহ ৬ জনের ফাঁসি, খালাস ৪ - dainik shiksha রিফাত হত্যা মামলা : মিন্নিসহ ৬ জনের ফাঁসি, খালাস ৪ টাইমস্কেল পাওয়া অধিগ্রহণকৃত স্কুল শিক্ষকদের টাকা ফেরত নেয়ার কাজ শুরু - dainik shiksha টাইমস্কেল পাওয়া অধিগ্রহণকৃত স্কুল শিক্ষকদের টাকা ফেরত নেয়ার কাজ শুরু বিনা প্রয়োজনে কলেজ ক্যাম্পাসে জনসাধারণের প্রবেশে নিষেধাজ্ঞা জারি - dainik shiksha বিনা প্রয়োজনে কলেজ ক্যাম্পাসে জনসাধারণের প্রবেশে নিষেধাজ্ঞা জারি ক্যামব্রিয়ান কলেজের ভ্যাট ফাঁকি, গোয়েন্দাদের অভিযান - dainik shiksha ক্যামব্রিয়ান কলেজের ভ্যাট ফাঁকি, গোয়েন্দাদের অভিযান কোচিং ও পরীক্ষা নিয়ে সাংবাদিকদের যা জানাল মন্ত্রণালয় - dainik shiksha কোচিং ও পরীক্ষা নিয়ে সাংবাদিকদের যা জানাল মন্ত্রণালয় please click here to view dainikshiksha website