please click here to view dainikshiksha website

বালিয়াকান্দিতে স্কুল শিক্ষিকার উপর স্বামীর নির্যাতন

রাজবাড়ী প্রতিনিধি | আগস্ট ৩, ২০১৭ - ৮:০২ অপরাহ্ণ
dainikshiksha print

মাসিক বেতনের চেকে সই না করার অপরাধে পাষন্ড স্বামী কর্তৃক সরকারি প্রাথমিক বিদ্যালয়ের এক স্কুল শিক্ষক স্ত্রীকে নির্যাতন করার অভিযোগ পাওয়া গেছে। নির্যাতনের শিকার ঐ স্ত্রী এখন হাসপাতালে চিকিৎসাধীন।

নির্যাতিত স্ত্রীর নাম শামিমা খাতুন (৩৫)। সে রাজবাড়ীর বালিয়াকান্দির সদর ইউনিয়নের পাইককান্দি গ্রামের আলিমু রেজা আজাদের স্ত্রী এবং পাইককান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক। আলিমু রেজা আজাদ ফরিদপুরের মধুুখালীর রামদিয়া উচ্চ বিদ্যালয়ের সহকারি শিক্ষক।

নির্যাতিতার বড় ভাই এনামুল জানান, আমার বোনের বিয়ের পর থেকেই তার স্বামী  বিভিন্ন সময়ে যৌতুকের দাবীতে নির্যাতন করে আসতো। আমরা ওর ভবিষৎ এর কথা ভেবে কখনো কিছু বলিনি। কিন্তু আজ বৃহস্পতিবার সকালে আমার বোন তার বেতনের চেকে সই না করায় তাকে বেধরক মারধর করে শারিরিক নির্যাতন চালায়। নির্যাতন সহ্য করতে না পেরে সে ঘরের আড়ার সাথে গলায় ফাঁস নিয়ে আত্মহত্যার চেষ্টা করে। শামিমার বড় ছেলে তৌফিক আত্মহত্যার বিষয়টি টের পেলে ঘরের দরজা ভেঙে তাকে উদ্ধার করে স্থানীয়দের সহযোগিতায় বিকেলে বালিয়াকান্দি হাসপাতালে ভর্তি করে।

এদিকে স্কুল শিক্ষিকার নির্যাতনের খবর পেয়ে হাসপাতালে ছুটে যান উপজেলা নির্বাহী কর্মকর্তা এইচ এম রকিব হায়দার, উপজেলা সহকারি শিক্ষা কর্মকর্তা মো: আশরাফুল হক ও সুশান্ত বাড়ৈ, ভারপ্রাপ্ত স্বাস্থ্য কর্মকর্তা ডা: ফারুক হোসেন, বাংলাদেশ মানবাধিকার কমিশনের বালিয়াকান্দি শাখার সাধারণ সম্পাদক রঘুনন্দন শিকদার এবং নির্যাতিতার সহকর্মীরা।

উপজেলা নির্বাহী কর্মকর্তা এইচ এম রকিব হায়দার জানান, নির্যাতিত স্কুল শিক্ষিকা আইনি কোন সহযোগিতা চাইলে তাকে সার্বিক সহযোগিতা করা হবে।

বালিয়াকান্দি থানা অফিসার ইনচার্জ (ওসি) হাসিনা বেগম জানান, স্কুল শিক্ষিকার নির্যাতনের বিষয়টি ইউএনও মহোদয় আমাকে অবগত করেছেন। অভিযোগ পেলে নির্যাতনকারির বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে।

সংবাদটি শেয়ার করুন:


পাঠকের মন্তব্যঃ ১টি

  1. afaz uddin T.P.H.S says:

    নিজের টাকা নিজে খরচ করার স্বাধীনতা দিয়ে আইন প্রনয়ন করা দরকার |

আপনার মন্তব্য দিন