বাসচাপায় তিন শিক্ষার্থীর মৃত্যু - বিবিধ - Dainikshiksha

বাসচাপায় তিন শিক্ষার্থীর মৃত্যু

গাজীপুর প্রতিনিধি |

গাজীপুরে বাসচাপায় মোটরসাইকেল আরোহী ৩ শিক্ষার্থী বন্ধুর মৃত্যু হয়েছে। রোববার (১০ ফেব্রুয়ারি) সকাল সোয়া ১০টার দিকে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের ইটাহাটা এলাকায় এ ঘটনা ঘটে। নিহত তিন শিক্ষার্থী কালিয়াকৈরের দক্ষিণ মৌচাক গ্রামের বাসিন্দা। 

নিহতরা হলেন- কালিয়াকৈর উপজেলার দক্ষিণ মৌচাক গ্রামের মৃত মোজাহার মিয়ার ছেলে আবদুল্লাহ আল মাফুজ ওরফে সাকিব, জামালপুরের ইসলামপুর থানার পচাবহলা এলাকার জয়নাল আবেদীনের ছেলে জাকিরুল ইসলাম জনি ও টাঙ্গাইলের নাগরপুর থানার রেহাই মিরকুটিয়া এলাকার নুর হোসেনের ছেলে রাশেদুল ইসলাম রাজা।

এলাকাবাসী ও নিহতের পরিবার সূত্রে জানা যায়, সাকিব সফিপুর এলাকার ভাষা শহীদ আবদুল জাব্বার আনসার ভিডিপি উচ্চবিদ্যালয় অ্যান্ড কলেজ থেকে এবার এইচএসসি পরীক্ষা দেয়ার কথা ছিল। আরেক বন্ধু রাজা মৌচাক অধ্যাপক শাজাহান আলী কলেজে পড়তেন। তারও এবার এইচএসসি পরীক্ষা দেয়ার কথা ছিল। অপর বন্ধু জনি ভাওয়াল বদরে আলম সরকারি কলেজের অনার্স ১ম বর্ষের ছাত্র ছিলেন।

বাসন থানার ওসি মুক্তার হোসেন জানান, সকালে তিন বন্ধু কালিয়াকৈর থেকে মোটরসাইকেলে গাজীপুর যাচ্ছিল। ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের ইটাহাটা এলাকায় পৌঁছলে নবীনগরগামী পলাশ পরিবহনের একটি বাস তাদের চাপা দেয়।

এতে ঘটনাস্থলেই দুই শিক্ষার্থীর মৃত্যু হয়। অপরজনকে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে মারা যান। এ ঘটনায় বাসের চালক ও সহকারীকে আটক এবং বাসটি জব্দ করা হয়েছে বলে জানান তিনি।


মৌচাক পুলিশ ফাঁড়ির ওসি শহিদুল ইসলাম জানান, এ ঘটনায় মামলার পর বাসটি হাইওয়ে থানা পুলিশের কাছে দেয়া হবে।

নতুন স্কেলে কল্যাণের টাকা পেতে আবার আবেদন, শিক্ষকদের ক্ষোভ - dainik shiksha নতুন স্কেলে কল্যাণের টাকা পেতে আবার আবেদন, শিক্ষকদের ক্ষোভ তৃতীয় শ্রেণি পর্যন্ত ক্লাস মূল্যায়নে কমিটি গঠন - dainik shiksha তৃতীয় শ্রেণি পর্যন্ত ক্লাস মূল্যায়নে কমিটি গঠন ঘুষ লেনদেন ছাড়া প্রাথমিক শিক্ষকদের বদলি হয় না - dainik shiksha ঘুষ লেনদেন ছাড়া প্রাথমিক শিক্ষকদের বদলি হয় না দুই হাজার শিক্ষা প্রতিষ্ঠান এমপিও পেতে পারে - dainik shiksha দুই হাজার শিক্ষা প্রতিষ্ঠান এমপিও পেতে পারে সাড়ে তিন লাখ সরকারি পদ শূন্য - dainik shiksha সাড়ে তিন লাখ সরকারি পদ শূন্য প্রাথমিকের শিক্ষক নিয়োগ পরীক্ষা আগামী মাসেই - dainik shiksha প্রাথমিকের শিক্ষক নিয়োগ পরীক্ষা আগামী মাসেই সেহরি ও ইফতারের সময়সূচি - dainik shiksha সেহরি ও ইফতারের সময়সূচি একাদশে ভর্তির আবেদন ১২ মে থেকে - dainik shiksha একাদশে ভর্তির আবেদন ১২ মে থেকে ২০১৯ খ্র্রিস্টাব্দের স্কুলের ছুটির তালিকা - dainik shiksha ২০১৯ খ্র্রিস্টাব্দের স্কুলের ছুটির তালিকা জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website