বাসমাশিসের কেন্দ্রীয় কমিটির প্রথম সভা অনুষ্ঠিত - সমিতি সংবাদ - দৈনিকশিক্ষা

বাসমাশিসের কেন্দ্রীয় কমিটির প্রথম সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক |

বাংলাদেশ সরকারি মাধ্যমিক শিক্ষক সমিতির (বাসমাশিস) নব নির্বাচিত কেন্দ্রীয় কমিটির প্রথম সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (১৭ জানুয়ারি) সকালে সভাপতি আবু সাঈদ ভূঁইয়ার (ঢাকা) সভাপতিত্বে রাজধানীর গবর্নমেন্ট ল্যাবরেটরি হাইস্কুলের শিক্ষক মিলনায়তনে এ সভা অনুষ্ঠিত হয়। 

সভায় ১৫ মার্চের মধ্যে জেলা ও ইউনিট কমিটির গঠনের সিদ্ধান্ত হয়।  উপদেষ্টা পষিদসহ অন্যান্য কর্ম-কমিটি ও উপ-কমিটির গঠন করে কেন্দীয় কমিটির আগামী সভায় উপস্থানের জন্য সহ-সভাপতিমন্ডলী ও সাধারণ সম্পাদককে নিয়ে একটি সার্চ কমিটি গঠন করে দেয়া হয়। মুজিববর্ষের ১১ জুনে সমিতির ৫০ বছর পূর্তি উপলক্ষ্যে মুজিববর্ষ ও সমিতির সুবর্ণ জয়ন্তী মাননীয় প্রধানমন্ত্রীর উপস্থিতিতে উদযাপন করার সিদ্ধান্তও নেয়া হয়।

এছাড়াও আত্তীকরণ বিধিমালা ও বিসিএস নিয়োগ বিধিমালা, ১৯৮১ সংশোধন প্রস্তাব ও প্রণয়ন কার্যক্রমের অগ্রগতি, কেন্দ্রীয় কার্যালয় (স্থায়ী/অস্থায়ী), অস্থায়ী রেস্ট হাউস, পদসোপান বিষয়ক কার্যক্রমের অগ্রগতি, সদস্য বহি, মাসিক চাঁদা আদায় রেজিস্টার/সফটওয়্যার বিষয়ে আলোচনা করা হয়।

এ সভায় আরও বক্তব্য রাখেন নব নির্বাচিত সহ-সভাপতি মো. জালাল উদ্দিন সরকার,  সাধারণ সম্পাদক শাহাব উদ্দীন মাহমুদ (সালমী), যুগ্ম সম্পাদক মো. মনোয়ার ইকবাল, শেখ আবু তালেব, সদস্য ও ঢাকা মহানগর সভাপতি বেনজীর আহমেদ, সদস্য ও রংপুর অঞ্চল সভাপতি  আব্দুর রাজ্জাক, সদস্য ও ঢাকা অঞ্চল সভাপতি নূরুল ইসলাম, সদস্য আবুল কালাম আজাদ, সহ-প্রচার সম্পাদক  খন্দকার মো. মোয়াজ্জেম হোসেন, সদস্য ও ময়মনসিংহ অঞ্চল সাধারণ সম্পাদক  মাসরুরুল হক তানভীর, সদস্য ও ঢাকা অঞ্চল সাধারণ সম্পাদক মো. রমজান আলী, আইন সম্পাদক এ কে এম আজাদ, সাংগঠনিক সম্পাদক মো. আবদুস সালাম প্রমুখ।

Admission going on at Navy Anchorage School and College Chattogram - dainik shiksha Admission going on at Navy Anchorage School and College Chattogram নবম শ্রেণির রেজিস্ট্রেশন শুরু ১৬ আগস্ট - dainik shiksha নবম শ্রেণির রেজিস্ট্রেশন শুরু ১৬ আগস্ট করোনায় আরও ৩৯ জনের মৃত্যু, নতুন শনাক্ত ২ হাজার ৯৭৭ - dainik shiksha করোনায় আরও ৩৯ জনের মৃত্যু, নতুন শনাক্ত ২ হাজার ৯৭৭ এমপিও না দেয়ার শর্তে আরও ৩ কলেজ স্থাপনের অনুমতি - dainik shiksha এমপিও না দেয়ার শর্তে আরও ৩ কলেজ স্থাপনের অনুমতি মৃত শিক্ষকদের নামে এমপিওর টাকা, অবশেষে শিক্ষা অধিদপ্তরের কড়া নির্দেশ - dainik shiksha মৃত শিক্ষকদের নামে এমপিওর টাকা, অবশেষে শিক্ষা অধিদপ্তরের কড়া নির্দেশ জাল সনদে ৯ বছর চাকরি: প্রভাষকের বিরুদ্ধে মামলা - dainik shiksha জাল সনদে ৯ বছর চাকরি: প্রভাষকের বিরুদ্ধে মামলা করোনা ভাইরাস : বুঝবেন কীভাবে, যাবেন কোথায়? - dainik shiksha করোনা ভাইরাস : বুঝবেন কীভাবে, যাবেন কোথায়? please click here to view dainikshiksha website