বাসের ধাক্কায় ৩ শিক্ষার্থী নিহত - বিবিধ - Dainikshiksha

বাসের ধাক্কায় ৩ শিক্ষার্থী নিহত

নিজস্ব প্রতিবেদক |

ঢাকার ধামরাইয়ে বাস-মোটরসাইকেলের সংঘর্ষে বিশ্ববিদ্যালয় ছাত্রসহ তিন শিক্ষার্থী নিহত হয়েছেন।

ধামরাই থানার এসআই ভজন রায়  জানান, শুক্রবার বিকালে ঢাকা-আরিচা মহাসড়কে জয়পুরার কেলিয়া এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন আশুলিয়ার সিন্দুরিয়া গ্রামের জাবেদ আলীর ছেলে মৃদুল আহম্মেদ (২৫), একই গ্রামের গ্রামের সোরহাব হোসেনের ছেলে মানিক হোসেন (২২) ও মমিন হোসেনের ছেলে হৃদয় হোসেন (১৮)।
এদের মধ্যে মৃদুল গণবিশ্ববিদ্যালয়, মানিক সাভার বিশ্ববিদ্যালয়ের অর্নাস ২য় বর্ষের ছাত্র এবং হৃদয় এবার এসএসসি পরীক্ষার্থী বলে পুলিশ জানিয়েছে।

এসআই ভজন রায়  জানান, রাজধানীর গাবতলী থেকে ছেড়ে আসা মানিকগঞ্জগামী শুভযাত্রা পরিবহনের একটি বাসের সঙ্গে কেলিয়া এলাকায় বিপরীতমুখী একটি মোটরসাইকেলের সংঘর্ষ হয়।

এতে ঘটনাস্থলেই মোটরসাইকেলের তিন যুবক নিহত হন বলে ভজন জানান।
তিনি জানান, খবর পেয়ে পুলিশ ও ধামরাই ফায়ার সার্ভিস ঘটনাস্থলে পৌঁছে মরদেহগুলো উদ্ধার করে। এই ঘটনায় ঘাতক বাসটি আটক করা সম্ভব হলেও পালিয়ে গেছে চালক ও সহকারী।
ধামরাই থানার ওসি দীপক চন্দ্র সাহা বলেন, মোটরসাইকেলে থাকা তিন জনই হেলমেট ছাড়া ছিল; যার কারণে মাথায় আঘাত লেগে তাদের মৃত্যু হয়।

ম্যানেজিং কমিটির শিক্ষাগত যোগ্যতা নিয়ে সংসদীয় কমিটিতে বিতর্ক - dainik shiksha ম্যানেজিং কমিটির শিক্ষাগত যোগ্যতা নিয়ে সংসদীয় কমিটিতে বিতর্ক প্রাথমিকে শিক্ষক নিয়োগ: ৫ দিন আগে অ্যাডমিট না পেলে যা করবেন - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগ: ৫ দিন আগে অ্যাডমিট না পেলে যা করবেন নতুন সূচিতে কোন জেলায় কবে প্রাথমিকের শিক্ষক নিয়োগ পরীক্ষা - dainik shiksha নতুন সূচিতে কোন জেলায় কবে প্রাথমিকের শিক্ষক নিয়োগ পরীক্ষা প্রাথমিকে শিক্ষক নিয়োগ পরীক্ষা ২৪ মে শুরু - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগ পরীক্ষা ২৪ মে শুরু সেহরি ও ইফতারের সময়সূচি - dainik shiksha সেহরি ও ইফতারের সময়সূচি ২০১৯ খ্রিষ্টাব্দের স্কুলের ছুটির তালিকা - dainik shiksha ২০১৯ খ্রিষ্টাব্দের স্কুলের ছুটির তালিকা জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website