বিকাশের ক্যাশব্যাক অফার, ইফতার করুন কম খরচে - বিবিধ - Dainikshiksha

বিকাশের ক্যাশব্যাক অফার, ইফতার করুন কম খরচে

নিজস্ব প্রতিবেদক |

ছোলা, পেয়াজু, বেগুনি, মুড়ি প্রথাগত এসব খাবারের বাইরে একটু ভিন্ন স্বাদের খাবার হলে ইফতার আরও বেশি উৎসব মুখর হয়ে উঠে। পিৎজা, বার্গার, চিকেন বা একটু ভিন্নধর্মী ফিশ আইটেমে বন্ধুদের ইফতার বা পরিবারের সদস্যদের সাথে নিয়ে ইফতার আনন্দ বাড়িয়ে তুলতে পারে। আর পছন্দের পিৎজা হাট, কেএফসি, বার্গার কিং, নবাব চাটগাঁ, ম্যানহাটান ফিস মার্কেট, জনি রকেটস এর মতো আউটলেটগুলোতে এসব খাবার যখন মিলছে বাজার মূল্যের চেয়ে কম দামে তখন বাস্তবিকই তা ইফতারের খুশি বাড়িয়ে দিচ্ছে কয়েক গুন।  

বার্গার কিং এর ২টি বারবিকিউ বিফ বার্গার ও ২টি চিকেন ক্রিম্প বার্গার যার দাম ৭৯৬ টাকা তা বিকাশ অফারে পাওয়া যাচ্ছে মাত্র ৫৯৬ টাকায়। বার্গার কিং এর আউটলেটে বা টেক-অ্যাওয়ের ক্ষেত্রেও এই অফারটি নেয়া যাবে। 

কেএফসি’র চিকেন অনেক ভোজন রসিকের ই পছন্দের তালিকায় রয়েছে, বিশেষ করে বাচ্চাদের। ৭৬৮ টাকার ৪ পিস ক্রিস্পি চিকেন এবং একটি লার্জ চিকেন পপকর্নের বিশেষ প্যাকেজটি বিকাশ পেমেন্টে পাওয়া যাচ্ছে মাত্র ৪৯৮ টাকায়। 

যাদের পাশ্চাত্য ঢঙে রান্না মাছ ভালো লাগে তারা ম্যানহাটানের ফিস অ্যান্ড চিপস ডোরি বা গ্রিলড ডোরির ভক্ত হবেন এমনটা অস্বাভাবিক নয়। আর এই মজার প্রিয় খাবারটি এখন পাওয়া যাচ্ছে ৩০০ টাকা কম দামে। ম্যানহাটান আউটলেটে অথবা টেক অ্যাওয়েতে ৭৮৪ টাকার এই আইটেমগুলোর দাম পড়বে মাত্র ৪৪৮ টাকা। ক্যাশব্যাক ক্রেতা তাৎক্ষণিকভাবেই বিকাশ একাউন্টে পেয়ে যাবেন।

পিৎজা হাটে পিৎজা, তবে দামে কম। বিকাশ পেমেন্টে মিলছে এই অফার। ৮১৯ টাকার পিৎজা পাওয়া যাচ্ছে ৭১৯ টাকায়। ইফতারের সময় পিৎজা হাটের আউটলেটে গিয়ে যে কোনো ক্রেতা এই অফার উপভোগ করতে পারছেন। 

নবাব চাটগাঁ তে ৫০০ টাকার ইফতার প্ল্যাটার ৪০০ টাকা এবং ৬৫০ টাকার ইফতার প্ল্যাটার পাওয়া যাচ্ছে ৫৫০ টাকায়।  আর জনি রকেটস এর ৫৭০ টাকার প্যাকেজ ৩৭০ টাকায় এবং ৪৬২ টাকার প্যাকেজ ২৬২ টাকায় পাওয়া যাচ্ছে।

বিকাশ অ্যাপ দিয়ে পেমেন্ট করে মজাদার ইফতার ডিলকে আরও মজাদার করে তুলতে পারেন যে কেউ। সবগুলো অফারের ক্ষেত্রেই মূল দামটি বিকাশ অ্যাপের মাধ্যমে পেমেন্ট করতে হবে। ক্রেতা তাৎক্ষণিকভাবেই ছাড়ের টাকা ক্যাশব্যাক হিসেবে পেয়ে যাবেন।

একটি বিকাশ নম্বর দিয়ে প্রতিটি রেস্টুরেন্টে একদিনে একবার এবং অফার চলাকালীন সর্বোচ্চ দুইবার এই অফার উপভোগ করা যাবে। নির্ধারিত পরিমাণের বেশি বা কম  টাকা পেমেন্ট করলে অফারটি উপভোগ করা যাবে না।    

এই অফারের আওতাভুক্ত ব্র্যান্ড এবং আউটলেটের বিস্তারিত তালিকা পাওয়া যাবে www.bkash.com/payment and Facebook page:  www.facebook.com/bkashlimited | 


 

প্রাথমিকে অতিরিক্ত ২০ শতাংশ শিক্ষক নিয়োগের চিন্তা - dainik shiksha প্রাথমিকে অতিরিক্ত ২০ শতাংশ শিক্ষক নিয়োগের চিন্তা প্রাথমিকের ১২ শিক্ষা কর্মকর্তার বদলি - dainik shiksha প্রাথমিকের ১২ শিক্ষা কর্মকর্তার বদলি এক এমপিওভুক্ত শিক্ষকের চার প্রতিষ্ঠানে চাকরি! - dainik shiksha এক এমপিওভুক্ত শিক্ষকের চার প্রতিষ্ঠানে চাকরি! শোক দিবস পালনে সরকারি বরাদ্দের টাকা পায়নি ১১০ স্কুল - dainik shiksha শোক দিবস পালনে সরকারি বরাদ্দের টাকা পায়নি ১১০ স্কুল সরকারিকরণ করলে সরকারেরই লাভ : শাব্বীর মোমতাজী (ভিডিও) - dainik shiksha সরকারিকরণ করলে সরকারেরই লাভ : শাব্বীর মোমতাজী (ভিডিও) ম্যানেজিং কমিটি প্রবিধানমালা সংশোধনের সিদ্ধান্ত ২২ আগস্ট - dainik shiksha ম্যানেজিং কমিটি প্রবিধানমালা সংশোধনের সিদ্ধান্ত ২২ আগস্ট কোন পাবলিক বিশ্ববিদ্যালয়ের কবে ভর্তি পরীক্ষা, এক নজরে - dainik shiksha কোন পাবলিক বিশ্ববিদ্যালয়ের কবে ভর্তি পরীক্ষা, এক নজরে ঢাবিতে ১ম বর্ষ ভর্তি বিজ্ঞপ্তি - dainik shiksha ঢাবিতে ১ম বর্ষ ভর্তি বিজ্ঞপ্তি শিক্ষার এক্সক্লুসিভ ভিডিও দেখতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন - dainik shiksha শিক্ষার এক্সক্লুসিভ ভিডিও দেখতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website