বিকাশ অ্যাপে ‘বার্ড গেম’ খেলে প্রতিদিন ২০০ টাকা জেতার সুযোগ - বিবিধ - দৈনিকশিক্ষা

বিকাশ অ্যাপে ‘বার্ড গেম’ খেলে প্রতিদিন ২০০ টাকা জেতার সুযোগ

নিজস্ব প্রতিবেদক |

বিকাশ অ্যাপের ‘বার্ড গেম’ খেলে প্রতিদিন ৫০০ গ্রাহক জিততে পারেন ২০০ টাকা করে। ১৫ থেকে ৩১ অক্টোবর পর্যন্ত গেমটির ‘চ্যাম্পিয়নশিপ’ মোড এ প্রতিযোগিতায় অংশ নিয়ে বিজয়ীদের জন্য থাকছে এই পুরষ্কার। এছাড়াও ’প্র্যাকটিস’ মোড এ সব সময়ই খেলতে পারবেন যেকোনো গ্রাহক। অ্যাপ দিয়ে আর্থিক লেনদেনের পাশাপাশি কিছুটা বিনোদনের সুযোগ করে দিতেই বিকাশের এ উদ্যোগ।

বিকাশ লেগোর উড়ন্ত পাখিকে ট্যাপ করে বিপদ এড়িয়ে সর্বোচ্চ পয়েন্ট সংগ্রহ করার এই মজার খেলায় শুরুতে গ্রাহকের জন্য থাকছে ৩টি ‘ফ্রি লাইফ’। একবার লাইফ হারালে আবার শুভেচ্ছা মূল্য ১ টাকায় নতুন ১ হাজারটি লাইফ কিনতে পারবেন গ্রাহক। তবে লাইফ না হারিয়ে যে ৫০০ জন গ্রাহক সর্বোচ্চ পয়েন্ট সংগ্রহ করবেন এবং একই সাথে ১ টাকা পেমেন্ট করবেন তারাই জিততে পারবেন ২০০ টাকা করে।

বিকাশ অ্যাপে পেমেন্ট করে লাইফ কেনার জন্য অর্জিত সকল অর্থ, ক্যাম্পেইন শেষে মানবহিতৈষী সংগঠন বিদ্যানন্দকে জনকল্যাণমূলক কাজের জন্য অনুদান হিসেবে দিয়ে দেয়া হবে। বিকাশ অ্যাপের মূল মেনুর ‘মোর’ অপশন থেকে গেম আইকনে গেলেই বার্ড গেম খুঁজে পাবেন গ্রাহকরা। 

একজন গ্রাহক যতবার ইচ্ছা বার্ড গেম খেলতে পারবেন তবে চ্যাম্পিয়নশিপ-এ ২০০ টাকা জিততে পারবেন একবারই। গেম খেলার নিয়মগুলো অ্যাপের ভেতরে গেম স্ক্রিনে দেয়া আছে।

প্রতিদিনের বিজয়ীদের তালিকা পরদিন দুপুর ১টায় https://www.bkash.com/game-winners/ ওয়েবসাইটে দেখতে পারবেন গ্রাহকরা। আর বিজয়ীদের পুরস্কার ২০০ টাকা তাদের বিকাশ অ্যাকাউন্টে পৌঁছে যাবে ২ কার্যদিবসের মধ্যে।

প্রাথমিকে শিক্ষক নিয়োগের আবেদন করবেন যেভাবে - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগের আবেদন করবেন যেভাবে স্কুল শিক্ষার্থীদের প্রমোশন: সরকারের সিদ্ধান্ত জানা যাবে কাল - dainik shiksha স্কুল শিক্ষার্থীদের প্রমোশন: সরকারের সিদ্ধান্ত জানা যাবে কাল প্রাথমিকের শিক্ষক নিয়োগের আবেদন শুরু ২৫ অক্টোবর - dainik shiksha প্রাথমিকের শিক্ষক নিয়োগের আবেদন শুরু ২৫ অক্টোবর অনলাইনে বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষার সিদ্ধান্ত বাতিল চায় ছাত্র ফ্রন্ট - dainik shiksha অনলাইনে বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষার সিদ্ধান্ত বাতিল চায় ছাত্র ফ্রন্ট দাখিলের রেজিস্ট্রেশন নবায়ন শুরু - dainik shiksha দাখিলের রেজিস্ট্রেশন নবায়ন শুরু প্রথম স্ত্রীর সঙ্গে প্রতারণা: আদালতে শিক্ষা ভবনের কর্মকর্তা - dainik shiksha প্রথম স্ত্রীর সঙ্গে প্রতারণা: আদালতে শিক্ষা ভবনের কর্মকর্তা প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের নতুন ডিজি মনসুরুল আলম - dainik shiksha প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের নতুন ডিজি মনসুরুল আলম উচ্চমাধ্যমিকের উপবৃত্তি পেতে শিক্ষার্থীদের বিকাশ অ্যাকাউন্ট খোলার সময় বাড়লো - dainik shiksha উচ্চমাধ্যমিকের উপবৃত্তি পেতে শিক্ষার্থীদের বিকাশ অ্যাকাউন্ট খোলার সময় বাড়লো ইএফটির মাধ্যমে শিক্ষকদের বেতন দিতে কাজ চলছে - dainik shiksha ইএফটির মাধ্যমে শিক্ষকদের বেতন দিতে কাজ চলছে please click here to view dainikshiksha website