please click here to view dainikshiksha website

বিতর্ক প্রতিযোগিতায় জয়ী প্রাইম এশিয়া ইউনিভার্সিটি

বিশ্ববিদ্যালয় প্রতিনিধি | জানুয়ারি ৭, ২০১৭ - ৪:৪৩ অপরাহ্ণ
dainikshiksha print

ডিবেট ফর ডেমোক্রেসি আয়োজিত দুর্নীতি বিরোধী বিতর্ক প্রতিযোগিতায় জয়ী হয়েছে প্রাইম এশিয়া ইউনিভার্সিটি। গ্র্যান্ড ফাইনালে  ইন্টারন্যাশনাল বিজনেস এ্যাডমিনিস্ট্রেশন অ্যান্ড ইনফরমেশন সিস্টেম ইউনিভার্সিটিকে (ইবাইস) হারিয়ে জয়ী হয় প্রাইম এশিয়া।

শনিবার (৭ জানুয়ারি) দুপুরে রাজধানীর তেজগাঁওস্থ এফডিসিতে অনুষ্ঠিত হয় বিতর্কের ফাইনাল। বিজয়ী প্রাইম এশিয়া ইউনিভার্সিটির দলকে নগদ ১ লাখ টাকা, ইবাইস ইউনিভার্সিটির রানার্স আপ দলকে নগদ ৫০ হাজার টাকা ও তৃতীয় স্থান অধিকারী ঢাকা ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির দলকে ২৫ হাজার টাকার চেক, ক্রেস্ট, সনদ ও সার্টিফিকেট তুলে দেওয়া হয়।

বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন দুর্নীতি দমন কমিশনের (দুদক) কমিশনার এ এফ এম আমিনুল ইসলাম, দুদক সচিব আবু মো. মোস্তফা কামাল, ট্রান্সপারেন্সি ইন্টারন্যাশনাল বাংলাদেশের (টিআইবি) নির্বাহী পরিচালক ড. ইফতেখারুজ্জমান, ইউনাইটেড কর্মাশিয়াল ব্যাংকের চেয়ারম্যান এম. এ. সবুর ও ডিবেট ফর ডেমোক্রেসি’র চেয়ারম্যান হাসান আহমেদ চৌধুরী কিরণ।

বিজয়ী বিরোধী দল প্রাইম এশিয়া ইউনিভার্সিটির পক্ষে ছিলেন, দলনেতা হাফিজ উদ্দিন, জহিরুল ইসলাম ও মার্জিয়া ইসলাম। অন্যদিকে সরকারি দল ইবাইস ইউনিভার্সিটির পক্ষে ছিলেন দলনেতা রিয়াজুল ইসলাম, অনীতা ইসলাম ও মাহফুজ।

উল্লেখ্য, এবার দেশের ১৬টি বেসরকারি বিশ্ববিদ্যালয় এই দুর্নীতি বিরোধী বিতর্কে অংশগ্রহণ করে।

সংবাদটি শেয়ার করুন:


আপনার মন্তব্য দিন