please click here to view dainikshiksha website

বিদ্যালয়ের কার্যক্রম চালু রাখার দাবিতে মানববন্ধন

মৌলভীবাজার প্রতিনিধি | আগস্ট ৮, ২০১৭ - ২:১৭ অপরাহ্ণ
dainikshiksha print

মৌলভীবাজারের শ্রীমঙ্গল মহাজিরাবাদ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষককে জড়িয়ে মিথ্যা অভিযোগ প্রত্যাহার করে বিদ্যালয়ের শিক্ষা কার্যক্রমকে সচল রাখার দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

এতে বিদ্যালয়ের ছাত্রছাত্রী, ম্যানেজিং কমিটি, অবিভাবক, প্রাক্তন শিক্ষার্থী ও এলাকাবাসীসহ প্রায় সহস্রাধিক মানুষ অংশ নেন।

মঙ্গলবার (০৮ আগস্ট) সকাল ১০টা থেকে ১১টা পর্যন্ত আয়োজিত মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে সভাপতিত্ব করেন গ্রাম পঞ্চায়েত প্রধান হাবিবুর রহমান।

প্রাক্তন ছাত্র সুহেল উদ্দিনের পরিচালনায় বক্তব্য রাখেন- প্রাক্তন ছাত্র বিল্লাল হোসেন, বর্তমান শিক্ষার্থী আব্দুল কাইয়ুম, আয়ুব আলী, মীম আক্তার, সুমাইয়া। অভিভাবকদের পক্ষে বক্তব্য দেন- দেলোয়ার হোসেন, আব্দুল বারী, শরাফত আলী প্রমুখ।

বক্তারা বলেন, অবৈধ ঘোষিত দারুল ইহসান বিশ্ববিদ্যালয়ের সনদের কারণে মোহাজেরাবাদ উচ্চ বিদ্যালয়ে সহকারী লাইব্রেরিয়ান মো. সরওয়ার হোসেন সম্প্রতি চাকরিচ্যুত হন। এতে ক্ষুব্ধ হয়ে তার বাবা আব্দুল হান্নান ঘুষ প্রদানের অভিযোগ এনে মৌলভীবাজার জেলা প্রশাসক বরাবর অভিযোগসহ বিভিন্নভাবে বিদ্যালয়ের শিক্ষককে চাপে রাখছেন। এতে শিক্ষা কার্যক্রম ব্যাহত হচ্ছে ও বিদ্যালয়ের সুনাম ক্ষুণ্ন হচ্ছে।

এ মিথ্যা চক্রান্ত বন্ধ করে বিদ্যালয়ের শিক্ষা কার্যক্রমকে গতিশীল রাখতে সংশ্লিষ্টদের দৃষ্টি আর্কষণ করেন তারা।

সংবাদটি শেয়ার করুন:


আপনার মন্তব্য দিন