বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ছাত্রের মৃত্যু - মাদরাসা - দৈনিকশিক্ষা

বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ছাত্রের মৃত্যু

নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধি |

বগুড়ার নন্দীগ্রামে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ইমরান হোসেন (১৩) নামে এক মাদরাসাছাত্রের মৃত্যু হয়েছে। রোববার (৫ জুলাই) সন্ধ্যায় উপজেলার নিজামুতকুড়ি গ্রামে এ দুর্ঘটনা ঘটে। আজ সোমবার বিষয়টি নিশ্চিত করেছেন ভাটগ্রাম ইউনিয়নের ৯নং ওয়ার্ডের ইউপি সদস্য বুলু মিয়া।

নিহত ইমরান নিজামুতকুড়ি গ্রামের আবদীন আলীর ছেলে ও সিংজানী ফাজিল মাদরাসার সপ্তম শ্রেণির ছাত্র ছিল।

স্থানীয়রা জানায়, সন্ধ্যা ৭ টার দিকে নিজ বাড়িতে বিদ্যুতের সুইচ অন করে ফ্যানের সংযোগের তার মেরামত করছিল ইমরান। এ সময় বিদ্যুতায়িত হয়ে ঘটনাস্থলেই মারা যায় সে।

জেএসসি ও এইচএসসি পরীক্ষা নিয়ে বিভ্রান্তি না ছড়ানোর আহ্বান শিক্ষা মন্ত্রণালয়ের - dainik shiksha জেএসসি ও এইচএসসি পরীক্ষা নিয়ে বিভ্রান্তি না ছড়ানোর আহ্বান শিক্ষা মন্ত্রণালয়ের স্কুল খুললে সীমিত পরিসরে পিইসি, অটোপাস নয় : গণশিক্ষা প্রতিমন্ত্রী - dainik shiksha স্কুল খুললে সীমিত পরিসরে পিইসি, অটোপাস নয় : গণশিক্ষা প্রতিমন্ত্রী জাতীয়করণ: ফের ষড়যন্ত্রে লিপ্ত সেলিম ভুইঁয়া, কর্মসূচির হুমকি - dainik shiksha জাতীয়করণ: ফের ষড়যন্ত্রে লিপ্ত সেলিম ভুইঁয়া, কর্মসূচির হুমকি একাদশ শ্রেণিতে ভর্তির আবেদন করবেন যেভাবে - dainik shiksha একাদশ শ্রেণিতে ভর্তির আবেদন করবেন যেভাবে please click here to view dainikshiksha website