বিদ্যুৎস্পৃষ্ট হয়ে স্কুলছাত্রের মৃত্যু - স্কুল - দৈনিকশিক্ষা

বিদ্যুৎস্পৃষ্ট হয়ে স্কুলছাত্রের মৃত্যু

সাতক্ষীরা প্রতিনিধি |

সাতক্ষীরার কলারোয়া উপজেলায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ইমরান হোসেন নামে চতুর্থ শ্রেণির এক স্কুল ছাত্রের মৃত্যু হয়েছে। বুধবার (১১ সেপ্টেম্বর) সকালে কলারোয়া হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

ইমরান হোসেন কলারোয়া উপজেলার আলাইপুর গ্রামের কেরামত হোসেনের ছেলে ও আলাইপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির ছাত্র।

স্থানীয়রা জানান, ইমরান হোসেন তার ঘরের সিলিং ফ্যান মেরামত করছিল। এ সময় সে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারাত্মকভাবে আহত হয়। তাকে উদ্ধার করে রাতে কলারোয়া হাসপাতালে নেয়া হয়। চিকিৎসাধীন অবস্থায় বুধবার সকালে তার মৃত্যু হয়।

কলারোয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুনীর-উল-গিয়াস ঘটনার সত্যতা দৈনিক শিক্ষাডটকমকে নিশ্চিত করেছেন।

শিক্ষা আইন যেন শুধু শিক্ষকদের শাসন করার জন্য না হয় - dainik shiksha শিক্ষা আইন যেন শুধু শিক্ষকদের শাসন করার জন্য না হয় হঠাৎ রাজধানীর ৩ স্কুলে প্রতিমন্ত্রী, ৫ শিক্ষককে শোকজ - dainik shiksha হঠাৎ রাজধানীর ৩ স্কুলে প্রতিমন্ত্রী, ৫ শিক্ষককে শোকজ ১৩ অক্টোবরের মধ্যে দাবি আদায় না হলে কর্মবিরতির হুমকি প্রাথমিক শিক্ষকদের - dainik shiksha ১৩ অক্টোবরের মধ্যে দাবি আদায় না হলে কর্মবিরতির হুমকি প্রাথমিক শিক্ষকদের প্রাথমিক বিদ্যালয়ে দপ্তরী নিয়োগের নীতিমালা প্রকাশ - dainik shiksha প্রাথমিক বিদ্যালয়ে দপ্তরী নিয়োগের নীতিমালা প্রকাশ এইচএসসি পরীক্ষার সূচি প্রকাশ - dainik shiksha এইচএসসি পরীক্ষার সূচি প্রকাশ কোন পাবলিক বিশ্ববিদ্যালয়ের কবে ভর্তি পরীক্ষা, এক নজরে - dainik shiksha কোন পাবলিক বিশ্ববিদ্যালয়ের কবে ভর্তি পরীক্ষা, এক নজরে শিক্ষার এক্সক্লুসিভ ভিডিও দেখতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন - dainik shiksha শিক্ষার এক্সক্লুসিভ ভিডিও দেখতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website