বিনে পয়সায় পড়াশোনা, বছরে পাবেন ২০ লাখ টাকা - বিদেশে উচ্চশিক্ষা - Dainikshiksha

বিনে পয়সায় পড়াশোনা, বছরে পাবেন ২০ লাখ টাকা

নিজস্ব প্রতিবেদক |

উচ্চতর ডিগ্রির সুযোগ দেয়া হয়েছে অস্ট্রেলিয়ায়। University of Adelaide থেকে বিনে পয়সায় মাস্টার্স অথবা Doctoral করা যাবে। এর বাইরেও রয়েছে নানা সুযোগ।

টিউশন ফি লাগবে না। এছাড়া বর্ষিক লিভিং এলাউন্স হিসেবে পাবেন ২০ লাখ টাকার উপরে। এমন সুযোগ কী আর মিস করা যায়। চলুন জেনে নেয়া যাক বিস্তারিত :

Course Level : University of Adelaide এ মাস্টার্স অথবা ডক্টরাল।

Study Subject : University of Adelaide এ যেকোন বিষয়ে পড়াশোনা করা যাবে।

আবেদনের শেষ সময় : আবেদন করা যাবে ৩১ আগস্টের মধ্যে।

যা পাবেন : টিউশন ফি (মাস্টার্সের জন্য দুই বছর আর ডক্টরালের জন্য ৩ বছর)। annual living allowance পাবেন বাংলাদেশী ২০ লাখ টাকার উপরে।

আবেদন করবেন যেভাবে : আবেদনের জন্য ক্লিক করুন
www.adelaide.edu.au/graduatecentre/admission/

স্কলারশিপের লিংক : www.adelaide.edu.au/graduatecentre/scholarships/research-international/opportunities/adelaide-scholarship-international/

কারিগরি শিক্ষা প্রতিষ্ঠানে ভর্তি নীতিমালা জারি - dainik shiksha কারিগরি শিক্ষা প্রতিষ্ঠানে ভর্তি নীতিমালা জারি একাদশে ভর্তির নীতিমালা জারি, আবেদন শুরু ১২ মে - dainik shiksha একাদশে ভর্তির নীতিমালা জারি, আবেদন শুরু ১২ মে পুলিশ গুরুত্ব দিলে নুসরাতের প্রাণহানি ঘটতো না: সংসদীয় কমিটি - dainik shiksha পুলিশ গুরুত্ব দিলে নুসরাতের প্রাণহানি ঘটতো না: সংসদীয় কমিটি প্রাথমিকের ৪২৭ শিক্ষকের বদলি - dainik shiksha প্রাথমিকের ৪২৭ শিক্ষকের বদলি শিক্ষক নিয়োগে অর্থ লেনদেনে মন্ত্রণালয়ের সতর্কতা জারি - dainik shiksha শিক্ষক নিয়োগে অর্থ লেনদেনে মন্ত্রণালয়ের সতর্কতা জারি ভুয়া আয়কর রিটার্ন দাখিল, শিক্ষকের এমপিও বন্ধ - dainik shiksha ভুয়া আয়কর রিটার্ন দাখিল, শিক্ষকের এমপিও বন্ধ অতিরিক্ত কর্তন আদেশ নিয়ে যা বললেন শিক্ষক ইউনিয়ন সভাপতি - dainik shiksha অতিরিক্ত কর্তন আদেশ নিয়ে যা বললেন শিক্ষক ইউনিয়ন সভাপতি অতিরিক্ত কর্তন আদেশ বাতিল না হলে আন্দোলনের হুমকি - dainik shiksha অতিরিক্ত কর্তন আদেশ বাতিল না হলে আন্দোলনের হুমকি ‘মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশেই অতিরিক্ত কর্তন আদেশ বাতিল হবে’ - dainik shiksha ‘মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশেই অতিরিক্ত কর্তন আদেশ বাতিল হবে’ প্রাথমিকের শিক্ষক নিয়োগ পরীক্ষা আগামী মাসেই - dainik shiksha প্রাথমিকের শিক্ষক নিয়োগ পরীক্ষা আগামী মাসেই একাদশে ভর্তির আবেদন ১২ মে থেকে - dainik shiksha একাদশে ভর্তির আবেদন ১২ মে থেকে সেহরি ও ইফতারের সময়সূচি - dainik shiksha সেহরি ও ইফতারের সময়সূচি ২০১৯ খ্র্রিস্টাব্দের স্কুলের ছুটির তালিকা - dainik shiksha ২০১৯ খ্র্রিস্টাব্দের স্কুলের ছুটির তালিকা জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website