বিশ্ববিদ্যালয় কর্মচারীর করোনার উপসর্গ নিয়ে মৃত্যু - বিশ্ববিদ্যালয় - দৈনিকশিক্ষা

বিশ্ববিদ্যালয় কর্মচারীর করোনার উপসর্গ নিয়ে মৃত্যু

চবি প্রতিবেদক |
করোনাভাইরাসের উপসর্গ নিয়ে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) এক কর্মচারী মৃত্যুবরণ করেছেন। তিনি প্রকৌশল দফতরের ঊর্ধ্বতন সহকারী হিসেবে কর্মরত ছিলেন। গত কয়েকদিন ধরে জ্বরে ভুগছিলেন তিনি। এছাড়া দীর্ঘদিন ধরে হৃদরোগ ও ডায়াবেটিসে আক্রান্ত ছিলেন।
 
শনিবার (৩০ মে) দুপুরে তার শারীরিক অবস্থার অবনতি হলে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। সেখানেই তিনি চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। জাগো নিউজকে বিষয়টি নিশ্চিত করেন বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক এসএম মনিরুল হাসান।
 
এসএম মনিরুল হাসান বলেন, করোনায় মৃত্যু কি-না তা এখনও নিশ্চিত হওয়া যায়নি। তবে যথাযথ নিয়ম মেনে তার মরদেহ গ্রামের বাড়ি ফেনীতে পাঠানোর ব্যবস্থা করা হয়েছে।
 
জানা গেছে, ওই কর্মচারীর বাসা বিশ্ববিদ্যালয়ের তৃতীয় শ্রেণির কর্মচারী সমিতির ক্লাবের পেছনে। তার মৃত্যুর খবরে বিশ্ববিদ্যালয় প্রশাসন পুলিশের সহায়তায় বাসাটি লকডাউন করে দেয়।
Admission going on at Navy Anchorage School and College Chattogram - dainik shiksha Admission going on at Navy Anchorage School and College Chattogram একাদশ শ্রেণিতে ভর্তির আবেদন করবেন যেভাবে - dainik shiksha একাদশ শ্রেণিতে ভর্তির আবেদন করবেন যেভাবে please click here to view dainikshiksha website