বিসিএস শিক্ষা সমিতির ব্যানার ব্যবহার অবৈধ, ব্যাংক লেনদেন স্থগিত - সমিতি সংবাদ - দৈনিকশিক্ষা

বিসিএস শিক্ষা সমিতির ব্যানার ব্যবহার অবৈধ, ব্যাংক লেনদেন স্থগিত

নিজস্ব প্রতিবেদক |
বিলুপ্ত হয়েছে বিসিএস সাধারণ শিক্ষা সমিতির কেন্দ্রীয় কমিটি আর তাই কমিটির ব্যানার ব্যবহার করে সকল প্রকার কার্যক্রম পরিচালনা করা অবৈধ। যেহেতু কমিটি বিলুপ্ত তাই সমিতির নামে জনতা ব্যাংকের অ্যাকাউন্টে লেনদেন স্থগিত করা হয়েছে। ক্যাডারের স্বার্থে সমিতির কেন্দ্রীয় কমিটির ব্যানার ব্যবহার করে সকল প্রকার কার্যক্রম পরিচালনা বন্ধ করার আহ্বান জানিয়েছেন সংগঠনের সভাপতি অধ্যাপক আই কে সেলিম উল্লাহ খোন্দকার। 
 
বৃহস্পতিবার তিনি দৈনিক শিক্ষাকে বলেন, কেন্দ্রীয় কমিটির নির্ধারিত মেয়াদ শেষ হবার পর দুই দফায় বর্ধিত মেয়াদেও নির্বাচন অনুষ্ঠান করতে ব্যর্থ হওয়ায় গত বছরের ১৫ অক্টোবর থেকে বিসিএস সাধারণ শিক্ষা সমিতির কেন্দ্রীয় কার্য নির্বাহী কমিটি আপনা আপনি বিলুপ্ত হয়। তবে, সংগঠনের গঠনতন্ত্র অনুযায়ী সভাপতির পদ বিলুপ্ত হয়নি।
 
সভাপতি বলেন, নির্দিষ্ট সময়ে আহ্বায়ক কমিটি গঠনের এখতিয়ার শুধু সভাপতির। দ্রুত নির্বাচন অনুষ্ঠানের লক্ষ্যে  সিদ্ধান্ত গ্রহণে গঠনতন্ত্র অনুযায়ী ১৫ ফেব্রুয়ারি শুক্রবার দুপুরে ঢাকা কলেজে সমিতির সাধারণ সভা আহ্বান করা হয়েছে। সভায় সমিতির প্রায় ১৫ হাজার সদস্যের সবাই অংশগ্রহণ করতে পারবেন। 
জেএসসি ও এইচএসসি পরীক্ষা নিয়ে বিভ্রান্তি না ছড়ানোর আহ্বান শিক্ষা মন্ত্রণালয়ের - dainik shiksha জেএসসি ও এইচএসসি পরীক্ষা নিয়ে বিভ্রান্তি না ছড়ানোর আহ্বান শিক্ষা মন্ত্রণালয়ের স্কুল খুললে সীমিত পরিসরে পিইসি, অটোপাস নয় : গণশিক্ষা প্রতিমন্ত্রী - dainik shiksha স্কুল খুললে সীমিত পরিসরে পিইসি, অটোপাস নয় : গণশিক্ষা প্রতিমন্ত্রী জাতীয়করণ: ফের ষড়যন্ত্রে লিপ্ত সেলিম ভুইঁয়া, কর্মসূচির হুমকি - dainik shiksha জাতীয়করণ: ফের ষড়যন্ত্রে লিপ্ত সেলিম ভুইঁয়া, কর্মসূচির হুমকি একাদশ শ্রেণিতে ভর্তির আবেদন করবেন যেভাবে - dainik shiksha একাদশ শ্রেণিতে ভর্তির আবেদন করবেন যেভাবে please click here to view dainikshiksha website