বিয়ের প্রলোভন দেখিয়ে মাদরাসা শিক্ষিকাকে ধর্ষণ - বিবিধ - Dainikshiksha

বিয়ের প্রলোভন দেখিয়ে মাদরাসা শিক্ষিকাকে ধর্ষণ

সাভার প্রতিনিধি |

সাভারের এক মাদরাসা শিক্ষিকা (২৬) ধর্ষণের শিকার হয়েছে।  ধর্ষণের শিকার ওই মাদরাসা শিক্ষিকাকে উদ্ধার করে স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি করা হয়েছে।  সাভারের বিরুলিয়া ইউনিয়নের মৈস্তাপাড়া এলাকায় ঘটনাটি  ঘটেছে। এদিকে ধর্ষণের শিকার হওয়ার পর ওই শিক্ষিকা বৃহস্পতিবার (৩০ আগস্ট) সকালে নিজের হাত কেটে আত্মহত্যার চেষ্টা করে। 

পুলিশ জানায়, বিরুলিয়ার মৈস্তাপাড়া এলাকার মজিবর রহমানের মেয়েকে গত কয়েকদিন ধরে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণ করে আসছিলো সাভারের ইমান্দিপুর এলাকার রুবেল নামের এক যুবক। পরে ধর্ষণকারী যুবক ওই শিক্ষিকাকে বিয়ে করতে না চাওয়ায় আজ সকালে ওই শিক্ষিকা সাভার মডেল থানায় রুবেলকে প্রধান আসামী করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন।

এদিকে ওই শিক্ষিকার ভাই রাজু আহম্মেদ  বলেন, আমার বোন ধর্ষণের অপমান সইতে না পেরে নিজের বাসায় বাম হাত কেটে আত্মহত্যার চেষ্টা করেছে।

ধর্ষণের শিকার ওই মাদরাসা শিক্ষিকা বিরুলিয়া এলাকার একটি মহিলা মাদরাসায় শিক্ষকতা করতো বলে জানা গেছে। 

সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহাসিনুল কাদির  বলেন, সকালে পুলিশ ওই শিক্ষিকাকে উদ্ধার করে স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালেরর ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি করেছে। ধর্ষণকারী যুবককে আটক করার চেষ্টা চলছে।

তৃতীয় শ্রেণি পর্যন্ত মূল্যায়নের পদ্ধতি খুঁজছে এনসিটিবি - dainik shiksha তৃতীয় শ্রেণি পর্যন্ত মূল্যায়নের পদ্ধতি খুঁজছে এনসিটিবি নতুন স্কেলে কল্যাণের টাকা পেতে আবার আবেদন, শিক্ষকদের ক্ষোভ - dainik shiksha নতুন স্কেলে কল্যাণের টাকা পেতে আবার আবেদন, শিক্ষকদের ক্ষোভ ঘুষ লেনদেন ছাড়া প্রাথমিক শিক্ষকদের বদলি হয় না - dainik shiksha ঘুষ লেনদেন ছাড়া প্রাথমিক শিক্ষকদের বদলি হয় না দুই হাজার শিক্ষা প্রতিষ্ঠান এমপিও পেতে পারে - dainik shiksha দুই হাজার শিক্ষা প্রতিষ্ঠান এমপিও পেতে পারে সাড়ে তিন লাখ সরকারি পদ শূন্য - dainik shiksha সাড়ে তিন লাখ সরকারি পদ শূন্য প্রাথমিকের শিক্ষক নিয়োগ পরীক্ষা আগামী মাসেই - dainik shiksha প্রাথমিকের শিক্ষক নিয়োগ পরীক্ষা আগামী মাসেই সেহরি ও ইফতারের সময়সূচি - dainik shiksha সেহরি ও ইফতারের সময়সূচি একাদশে ভর্তির আবেদন ১২ মে থেকে - dainik shiksha একাদশে ভর্তির আবেদন ১২ মে থেকে ২০১৯ খ্র্রিস্টাব্দের স্কুলের ছুটির তালিকা - dainik shiksha ২০১৯ খ্র্রিস্টাব্দের স্কুলের ছুটির তালিকা জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website