বিয়ে করবেন মৌসুমী তবে ৫ ফুট ৯ ইঞ্চির ছেলে পেলেই - বিনোদন - দৈনিকশিক্ষা

বিয়ে করবেন মৌসুমী তবে ৫ ফুট ৯ ইঞ্চির ছেলে পেলেই

দৈনিকশিক্ষা ডেস্ক |

যেকোনো সময় বিয়ের পিঁড়িতে বসবেন ছোট পর্দার ব্যস্ত অভিনেত্রী মৌসুমী হামিদ এবং সেটা এ বছরই। পরিবার থেকেও বিয়ের জন্য চাপ দিচ্ছে বলে জানান এই তারকা। কিন্তু সমস্যা তৈরি করেছে এই তারকার উচ্চতা নিয়ে। ছেলে দেখে পছন্দ হলেও তার সমান উচ্চতার ছেলে মিলছে না। 

মৌসুমী হামিদ বলেন, ‘লম্বা ছেলে তো খুঁজেই পাওয়া যায় না। আমার উচ্চতা ৫ ফুট সাড়ে ৯ ইঞ্চি। এই উচ্চতার ছেলে মেলানোর চেষ্টা করছি। মিলছে না। আমার উচ্চতার সমান ছেলে পেলে যেকোনো মুহূর্তে বিয়ে করে ফেলব।’

মৌসুমী হামিদের উচ্চতা বেশি হওয়ায় অনেক নির্মাতারা তাকে নিয়ে কাজ করতে বিপাকে পড়ে যান। তার সঙ্গে অভিনয়ের জন্য একই মাপের উচ্চতার অভিনেতার দরকার হয়। কিন্তু আমাদের মিডিয়ার বেশি ভাগ অভিনেতার উচ্চতা মৌসুমী হামিদের চেয়ে কম। লম্বা হওয়ার কারণে বিনোদনপাড়ায় মৌসুমী হামিদকে তালগাছ নামে ডাকা হয়।

মৌসুমী হামিদের সবচেয়ে পছন্দের অভিনেত্রী সুবর্ণা মুস্তাফা। গুণী এই অভিনেত্রীর সঙ্গে এখনো কাজ হয়ে ওঠেনি। প্রিয় এই মানুষটার সঙ্গেই অভিনয় করার ইচ্ছেটা এখনো অপূর্ণ রয়ে গেছে। নির্মাতাদের উদ্দেশে মৌসুমী হামিদ বলেন, নাটক বা সিনেমায় সুবর্ণার আপার সঙ্গে কেউ অভিনয়ের সুযোগ দিলে ইচ্ছেটা পূর্ণ হতো।

তারকা জুটিতে খুব একটা বিশ্বাসী নন এই অভিনেত্রী। সবার সঙ্গে সমানতালে কাজ করেন মৌসুমী হামিদ। তিনি বলেন, ‘আমার কারও সঙ্গে কোনো “পেয়ার” নেই। সবার সঙ্গে কাজ করি।’ 

কার সঙ্গে সবচেয়ে বেশি অভিনয় করেছেন—এমন প্রশ্ন শুনে হেসে ফেলেন মৌসুমী হামিদ। পরে আক্ষেপের সুরে বলেন, ‘আগে আফরান নিশো ও অপূর্বর সঙ্গে আমার সবচেয়ে বেশি কাজ হতো। উচ্চতায় আমরা ছিলাম বেশ মানানসই।

মৌসুমি বলেন, একজন তাকে যখন বিশ্বাস করার অধিকার দেয়, তখন বিশ্বাস করেন। যখন তারাই আবার বিশ্বাস ভাঙে তখন কষ্ট লাগে। যখন একজন আশা দেখিয়ে সুযোগ নিয়ে বিশ্বাস ভঙ্গ করে, তখন তার মনে হয় মিডিয়া ছেড়ে চলে যাওয়ার সময় হয়েছে। 

কোন নাটকের বা সিনেমার সেটে মোটরসাইকেল পেলে তা নিয়ে ঢুঁ মারতে চলে যান মৌসুমী হামিদ। শুটিংয়ে অনেক সময় সহকারী পরিচালককে দিয়ে মৌসুমী হামিদকে খুঁজে বের করতে হয়। অনেক ছোট থেকেই মোটরসাইকেল চালান এই অভিনেত্রী। তার প্রিয় শখের মধ্যে একটি মোটরসাইকেল চালানো।

সাবেক ভিপি নূরের বিরুদ্ধে অপহরণ-ধর্ষণ ও ডিজিটাল আইনে আরেক মামলা - dainik shiksha সাবেক ভিপি নূরের বিরুদ্ধে অপহরণ-ধর্ষণ ও ডিজিটাল আইনে আরেক মামলা ১২ শিক্ষক-কর্মচারীর এমপিও বাতিল - dainik shiksha ১২ শিক্ষক-কর্মচারীর এমপিও বাতিল শিক্ষক নিবন্ধন সনদ যাচাইয়ের সেই বিজ্ঞপ্তি স্পষ্ট করল এনটিআরসিএ - dainik shiksha শিক্ষক নিবন্ধন সনদ যাচাইয়ের সেই বিজ্ঞপ্তি স্পষ্ট করল এনটিআরসিএ জাল নিবন্ধন সনদে শিক্ষকতা, সরকারিকরণের পর ধরা - dainik shiksha জাল নিবন্ধন সনদে শিক্ষকতা, সরকারিকরণের পর ধরা শিক্ষাপ্রতিষ্ঠান খোলার সিদ্ধান্ত সংশ্লিষ্ট মন্ত্রণালয়ের : মন্ত্রিপরিষদ সচিব - dainik shiksha শিক্ষাপ্রতিষ্ঠান খোলার সিদ্ধান্ত সংশ্লিষ্ট মন্ত্রণালয়ের : মন্ত্রিপরিষদ সচিব প্রাথমিক শিক্ষকদের বেতন উচ্চধাপে নির্ধারণ শিগগিরই : গণশিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha প্রাথমিক শিক্ষকদের বেতন উচ্চধাপে নির্ধারণ শিগগিরই : গণশিক্ষা মন্ত্রণালয় স্কুল-কলেজের অনলাইন ক্লাস নিয়ে অধিদপ্তরের যেসব নির্দেশনা - dainik shiksha স্কুল-কলেজের অনলাইন ক্লাস নিয়ে অধিদপ্তরের যেসব নির্দেশনা এমপিওভুক্ত হচ্ছেন আরও ২৪১ শিক্ষক - dainik shiksha এমপিওভুক্ত হচ্ছেন আরও ২৪১ শিক্ষক নতুন নিয়োগ সুপারিশ পাবেন যোগদান ও এমপিওবঞ্চিত প্রার্থীরা (ভিডিও) - dainik shiksha নতুন নিয়োগ সুপারিশ পাবেন যোগদান ও এমপিওবঞ্চিত প্রার্থীরা (ভিডিও) please click here to view dainikshiksha website