বৃক্ষরোপণের জন্য রাষ্ট্রীয় ছুটি ঘোষণা তুরস্কে! - বিবিধ - Dainikshiksha

বৃক্ষরোপণের জন্য রাষ্ট্রীয় ছুটি ঘোষণা তুরস্কে!

দৈনিকশিক্ষা ডেস্ক |

বৃক্ষরোপণের জন্য সরকারিভাবে ছুটি ঘোষণা করতে যাচ্ছে তুরস্ক। ছুটির দিনের পুরোটা সময় দেশজুড়ে সবাই বৃক্ষরোপণ করবেন। ১৩ জুলাই ডেইলি সাবাহ এ খবর প্রকাশ করেছে।

ইনিস সাহিন নামের এক যুবকের আহ্বানে সাড়া দিয়ে তুরস্কের প্রেসিডেন্ট রিসেপ তাইয়েপ এরদোয়ান এ উদ্যোগ নিয়েছেন।

টুইটারে ওই যুবক লিখেছিলেন, একটা চিন্তা মাথায় এসেছে। কেন আমরা বৃক্ষরোপণের জন্য একটি ছুটির দিন ঘোষণা করি না? চলুন আমরা বছরে একটি দিন রাখি যেদিন এই দেশের ৮২ মিলিয়ন মানুষ, শিশু এবং বৃদ্ধসহ সবাই বৃক্ষ রোপণ করবে। 

চলুন আমরা বিশ্বের জন্য একটি উদাহরণ সৃষ্টি করি এবং আগামী প্রজন্মের জন্য সবুজ একটি দেশ উপহার দেয়ার উদ্যোগ নেই। তার এ পোস্ট দ্রুত ভাইরাল হয়ে যায় এবং সরকারি কর্মকর্তারা বিষয়ে প্রেসিডেন্ট এরদোয়ানের নজরে আনেন।

প্রাথমিক শিক্ষকরা ৩৬ হাজার টাকা বেতন পান : গণশিক্ষা প্রতিমন্ত্রী - dainik shiksha প্রাথমিক শিক্ষকরা ৩৬ হাজার টাকা বেতন পান : গণশিক্ষা প্রতিমন্ত্রী প্রাথমিকের শিক্ষক নিয়োগের চূড়ান্ত ফল নভেম্বরে - dainik shiksha প্রাথমিকের শিক্ষক নিয়োগের চূড়ান্ত ফল নভেম্বরে প্রাথমিকের শিক্ষক নিয়োগের মৌখিক পরীক্ষা অক্টোবরে - dainik shiksha প্রাথমিকের শিক্ষক নিয়োগের মৌখিক পরীক্ষা অক্টোবরে ‘শিক্ষা প্রশাসনে জামাতীরা বহাল, কিন্তু মুক্তিযুদ্ধের পক্ষের শক্তিকে পরীক্ষা দিতে হয়’ - dainik shiksha ‘শিক্ষা প্রশাসনে জামাতীরা বহাল, কিন্তু মুক্তিযুদ্ধের পক্ষের শক্তিকে পরীক্ষা দিতে হয়’ প্রাথমিকে শিক্ষক নিয়োগের ফল দেখুন - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগের ফল দেখুন বুয়েটের ভর্তি পরীক্ষা ১৪ অক্টোবর - dainik shiksha বুয়েটের ভর্তি পরীক্ষা ১৪ অক্টোবর এইচএসসি পরীক্ষার সূচি প্রকাশ - dainik shiksha এইচএসসি পরীক্ষার সূচি প্রকাশ কোন পাবলিক বিশ্ববিদ্যালয়ের কবে ভর্তি পরীক্ষা, এক নজরে - dainik shiksha কোন পাবলিক বিশ্ববিদ্যালয়ের কবে ভর্তি পরীক্ষা, এক নজরে শিক্ষার এক্সক্লুসিভ ভিডিও দেখতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন - dainik shiksha শিক্ষার এক্সক্লুসিভ ভিডিও দেখতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website